এয়ারটেল সিম থেকে এয়ারটেল সিমে কিভাবে ব্যালান্স ট্রান্সফার করবেন

আসসালামুয়ালাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন. আজকে আপনাদের সামনে খুব গুরুত্বপূর্ণ একটি ট্রিক শেয়ার করব. যা আপনাদের প্রতিদিনই কাজে লাগবে.
এক মোবাইল থেকে অন্য মোবাইলে ব্যালেন্স ট্রান্সফার করা অনেকেই হয়তো জানেন না কিন্তু এটা খুবই গুরুত্বপূর্ণ একটা বিষয়. অনেকেই ভুল করে বিকাশ থেকে টাকা ক্যাশ আউট করতে গিয়ে মোবাইল রিচার্জ করে ফেলেন তখন সে টাকা ফোনে কথা বলে শেষ করতে হয় কিন্তু আজকেই ট্রিকসের মাধ্যমে আপনারা জানতে পারবেন কিভাবে এক সিম থেকে অন্য সিমে নিজেই ব্যালেন্স ট্রান্সফার করতে পারবেন. এভাবে আপনি আপনার মোবাইলে রিচার্জ হয়ে যাওয়ার টাকা রিচার্জ করে করে উঠিয়ে নিতে পারবেন.

আজকে বলবো এয়ারটেল সিম থেকে কিভাবে ব্যালেন্স ট্রান্সফার করা যায়.
বন্ধুরা প্রথমে আপনার মোবাইলের মেসেজ অপশনে চলে যাবেন সেখানে বিএ নম্বর দিবেন 1000 তারপর মেসেজ অপশনে গিয়ে টাইপ করবেন BTR তিনটা বড় হাতের দিয়ে লিখবেন যদি ছোট হাতের অক্ষর দেন তাহলে কাজ করবে না এটা লেখার পর আপনি যে নাম্বারে টাকা পাঠাবেন সে নাম্বারটি দেবেন তারপর স্পেস দিয়ে আপনি কত টাকা পাঠাতে চান সে সংখ্যাটা লিখবেন. আপনি সর্বনিম্ন 10 টাকা এবং সর্বোচ্চ 100 টাকা একসাথে পাঠাতে পারবেন এবং দিনে একটি নাম্বারে দুইবারের বেশি ট্রান্সফার করতে পারবেন না. (BTR 016…. 50 SEND 1000)
মনে রাখবেন ব্যালেন্স ট্রান্সফার করার জন্য আপনার মোবাইল থেকে 2 টাকা 30 পয়সা এবং সেই নাম্বারে পাঠাবেন সে নাম্বার থেকে দুই টাকা 30 পয়সা কেটে নেওয়া হবে.
তো বন্ধুরা সবাইকে ধন্যবাদ আমাদের সাথে থাকার জন্য.

Related Posts