এ সাইট থেকে শুধুমাত্র ওয়েবসাইট ভিজিটিং করে দৈনিক ২০০-৩০০ টাকা নিন।

তো হ্যালো বন্ধুরা, বরাবরের মত আমি আরেকটি পিটিসি সাইটে নিয়ে আসলাম আপনাদের কাছে। এবং সম্পূর্ণ ব্লগটি পড়বেন। তাহলে আপনি এমন একটি পিটিসি সাইট এর সম্পর্কে জানতে পারবেন যেখানে আপনি সহজে টাকা ইনকাম করতে পারবেন। তাহলে চলুন দেরী না করে শুরু করা যাক। প্রথম বিশ্বে হাজার হাজার পিটিসি সাইট আছে। তবে এর মধ্যে সবচেয়ে সবচেয়ে ভালো পিটিসি সাইটগুলো নিয়ে আমি আলোচনা করি, যেগুলো আন্তর্জাতিক মানের এবং যেখানে কোন কোন প্রতারণা নেই এবং বিশ্বস্ত পিটিসি সাইটগুলো নিয়েই আমি সাধারণত আলোচনা করে থাকি। আজকের আলোচনা করার পিটিসি সাইট টি হলো Innocurrent। এটি সবচেয়ে ভালো একটি পিটিসি সাইট। এখানে আপনি মাত্র 5 ডলার হলে আপনি পেআউট নিয়ে নিতে পারবেন। অর্থাৎ এই সাইটের নাম হল ইন্ন কারেন্ট। এই সাইটে আপনাকে প্রতিটি এড এর জন্য ২ সেন্ট করে দেয়া হবে এবং প্রত্যেক দিন আপনি চল্লিশটি অ্যাড দেখতে পারবেন। 

অবশ্যই পড়বেনঃ

১/এড দেখে ধুমচে আয় করুন।পেমেন্ট বিকাশে।

 

২/প্লে স্টোরে এপ ইন্সটল রিওয়ার্ড নিন মাসে ৩-৫ ডলার ক্রেডিট। ১০০% প্রুফসহ   একদম ফ্রীতে।  

আপনাকে শুধুমাত্র অ্যাড দেখলে চলবে না এড এ ক্লিক করতে হবে। আর ক্লিক করলে তবেই আপনার একাউন্টের সাথে সাথে ডলার পৌঁছে যাবে। ক্লিক করার পর কয়েক সেকেন্ড অর্থাৎ 15 থেকে 20 সেকেন্ড ওয়েট করতে হবে।এরপর আপনার একাউন্টে সরাসরি সেন্ট গুলো চলে যাবে। এবং 5 ডলার হলে আপনি এখানে পেপাল এবং পায়জা এর মাধ্যমে উইথড্রো দিতে পারবেন।পেপালে অনেকটা কঠিন হবে কেননা বাংলাদেশে পেপাল অনেকের কাছেই নেই এবং সেটা নাকি উইথড্র থেকে টাকা তুলতে অনেক সমস্যা হয়। তবে এক্ষেত্রে একটি সমাধান দিতে পারি। তাহলো বাংলাদেশ থেকে যারা পেপাল একাউন্ট এখনো করতে পারেনি তারা বাংলাদেশ থেকে একটি বিজনেস অ্যাকাউন্ট খুলে ফেলুন। পেপাল বিজনেস একাউন্ট খোলা বাংলাদেশ থেকেও সম্ভব। এবং সেটি ব্যবহারের মাধ্যমে আপনার টাকাটা উইথড্র করতে পারবেন।

 

 এরপরে আছে আপনারা কিভাবে টাকা তুলবেন আপনার চাইলে সরাসরি বিকাশে তুলতে পারেন। বাংলাদেশের কতগুলো এক্সচেঞ্জ সাইট আছে যেখানে আপনাকে টাকা এক্সচেঞ্জ করার সুযোগ দিয়ে দেয় এবং এরকম কতগুলো ওয়েবসাইট ও আছে। আপনাদের এখানে দেখতে পারেন। আবার যদি সমস্যা হয় তাহলে আপনাদের যদি ব্যাঙ্কিং অ্যাকাউন্ট থাকে তাহলে সেই ব্যাংক একাউন্টে সরাসরি ডলার এক্সচেঞ্জ করে ব্যাংকের মাধ্যমে নিতে পারেন। এখন আসল কথায় আসি। এই সাইটে আপনি চাইলে  ভিডিও দেখে টাকা ইনকাম করতে পারবেন। অথবা বিভিন্ন ওয়েবসাইট মাঝে মাঝে বিভিন্ন ধরনের অফার অর্থাৎ বিভিন্ন কোম্পানির অফার ব্যবহার করে আপনারা টাকা ইনকাম করতে পারবেন। এছাড়া এখানে আপনি চাইলে রেফার করে টাকা ইনকাম করতে পারবেন। অর্থাৎ আপনার এখানে কাউকে রেফার করলে সে যদি এখানে অ্যাকাউন্ট খুলে এবং সে যতবার উইথড্র নিবে সে উইথড্র এর 120% কমিশন আপনি পাবেন। অর্থাৎ এখানে রেফার করে বোনাস অনেক বেশি। এর কারণ হচ্ছে এই সাইটে একটি ইউজার বেশি এবং এর ফলে  রেফারিং বোনাস সবচেয়ে বেশি থাকে। কাজেই যদি আপনারা এখানে টাকা ইনকাম করতে চান তাহলে এখানে সরাসরি রেজিস্ট্রেশন করতে পারবেন। এর জন্য আপনাকে এই লিংকে ক্লিক করতে হবে।

Related Posts

13 Comments

মন্তব্য করুন