ওয়াইফাই হ্যাক করে ব্যবহার করুন ইন্টারনেট

ওয়াইফাই(wifi) এর পূর্ণ নাম হলো ওয়্যারলেস ফিড্যালিটি।বর্তমানে প্রায় অনেকের ঘরে ওয়াইফাই রয়েছে। কম খরচে সাশ্রয়ী উপায়ে ইন্টারনেট ব্রাউজ করার জন্য ওয়াইফাই ব্যবহার করা হয়। কিন্তু যাদের বাসায় ওয়াইফাই নেই তারা মোবাইল ডাটা ব্যবহার করে থাকেন।কিন্তু মোবাইল ডাটার নেট স্পীড থাকে খুব স্লো।সেই সাথে খরচটাও কম নয়। তাই সেই কথা চিন্তা করেই ওয়াইফাইয়ের ব্যবহার বর্তমানে অনেক বেশি।
ওয়াইফাই কি?ওয়াইফাই এর গুরুত্ব সম্পর্কে ধারণা নিশ্চয়ই পেলেন। এখন আসি আজকের শিরোনাম ওয়াইফাই হ্যাক নিয়ে।হ্যাকিং কথাটি শুনলে অনেকে ভয় পেয়ে যায়। অনেকের আবার মাথায় চিন্তার ছাপ এসে যায়। আমাদের চারপাশের অনেকে ওয়াইফাই ব্যবহার করে থাকে।তাদের সেই ওয়াইফাই যদি আমরা হ্যাকিং এর মাধ্যমে ব্যবহার করে তাহলে বিষয়টি খুবই মজার না। এখন আসি কিভাবে আপনি অন্য কারো ওয়াইফাই হ্যাক করে ব্যবহার করতে পারবেন। চলুন এই নিয়ে বিস্তারিত আলোচনা করা যাকঃ
১.সুইফট ওয়াইফাই(Swift Wifi):হ্যাকিং জগতে ওয়াইফাই হ্যাক করার সবথেকে কার্যকারী এবং নির্ভরযোগ্য হলো সুইফট ওয়াইফাই(Swift wifi) এপটি।আপনি আপনার এন্ড্রয়েড ফোনের মাধ্যমে এপটি দিয়ে ওয়াইফাই হ্যাক করতে পারবেন।তার জন্য প্রথমেই আপনাকে এন্ড্রয়েড ফোনের গুগল প্লে স্টোরে যাবেন। প্লে স্টোরে এ গিয়ে আপনি এপটির নাম লিখে সার্চ দিবেন এবং এপটি ডাইনলোড করে নিবেন।এপটি ওপেন করে আপনি (secured with WPA2 wps available) লেখা ওয়াইফাই আপনার ফোনের মাধ্যমে ক্লিক করলে অটোমেটিক কানেক্ট হয় যায়। তবে এই এপসের মাধ্যমে আপনি সব ওয়াইফাই হ্যাক করতে পারবেন না।শুধুমাত্র আপনার নেটওয়ার্কের মধ্যে যে সকল ওয়াইফাই যুক্ত থাকবে আপনি সেই সকল ওয়াইফাই এই এপসের মাধ্যমে হ্যাক করতে পারবেন।
২.ওয়াইফাই ম্যাপ(wifi map):ওয়াইফাই ম্যাপ নামে এই এপসের মাধ্যমে আপনি হ্যাক করতে পারবেন।সেই জন্য আপনাকে আপনার মোবাইল ফোনের প্লে স্টোরে ওয়াইফাই ওপেন (wifi open) এপসটি ডাইনলোড করে নিবেন। এই এপসের মাধ্যমে আপনি আপনার আশেপাশের সর্বশেষ ব্যবহার যোগ্য পাসওয়ার্ডটি দেখতে পারবেন।
৩.ইএস ফাইল এক্সপ্লোরার:তাছাড়া আপনি কোন ওয়াইফাই কানেক্টযুক্ত ডিভাইস থেকে
ওয়াইফাই কানেক্ট করতে পারবেন। আপনার এছাড়াও আপনি ইএস ফাইল এক্সপ্লোরার এপসটির মাধ্যমে (es file explorer) ওয়াইফাই হ্যাক করতে পারবেন।সেই জন্য আপনাকে ইএস ফাইল এক্সপ্লোরার এপসটি ডাউনলোড করতে হবে।এপসটি ডাউনলোড করার পর সোয়াইপ ল্যাফট এ ক্লিক করে লোকাল অপশনে ক্লিক করুন। তারপর অনেকগুলো ফাইল আসবে। সেই ফাইল থেকে আপনি ওয়াইফাই লিখা ফাইলটিতে ক্লিক করুন। সাথে সাথে আপনার ডিভাইসে ব্যবহৃত সর্বশেষ ওয়াইফাই পাসওয়ার্ড অটোমেটিক কানেক্ট হয়ে যাবে।

Related Posts

25 Comments

  1. নতুন সাইট ভালো ইনকাম ঘুরে আসার আমন্ত্রন রইলো রেজিস্টার করলেই পাবেন ৮ টাকা বোনাস ২০ টাকা হলে পেমেন্ট নিতে পারবেন । লিংক এ গিয়ে দেখে আসুন ভালো লাগলে করবেন । ধন্যবাদ
    https://blog.jit.com.bd/fresh-income-site-3830

মন্তব্য করুন