ওয়েবসাইট তৈরি করুন সম্পূর্ণ ফ্রিতে। ওয়ার্ডপ্রেস থেকে না। বাটুন + Android.

আসসালামু আলাইকুম!!! সুপ্রিয় পাঠক পাঠিকা, সবাই কেমন আছেন?? আসা করি সবাই অনেক ভালো আছেন!! আমিও ভালোই আছি। আজকের পোস্টটা খুবই গুরুত্বপূর্ণ। তাই দয়াকরে সম্পূর্ণ পড়ার অনুরোধ করছি ↓↓↓↓↓↓আসা করি একটু হলেও মনোযোগ দিয়ে আমার পোস্টটি পড়বেন।

এই ডিজিটাল সময়ে আমরা অনলাইনে থাকি এবং সময় দিয়ে থাকি অনেক বেশি। আজকে আমি একটা ওয়েবসাইটের সাথে পরিচয় করিয়ে দিবো যে ওয়েবসাইটে আপনারা নিজেরা নিজেদের নামে ওয়েবসাইট তৈরি করতে পারবেন। তাই বলে এটা ওয়ার্ডপ্রেস থেকে না। আগেই বলে রাখি।

হাস্যকর কথা হলো আপনারা বাটুন এবং (Android) এন্ড্রইড ফোন দিয়েও একটা নিজের নামে ওয়েবসাইট তৈরি করে নিতে পারবেন। তাও আবার সম্পূর্ণ ফ্রিতে। হ্যাঁ এটা সত্যিই।

তো এবার কাজের কথাই আসি। প্রথমে নিচের ওয়েবসাইটে যাবেন। ওয়েবসাইটের নামঃ wapkiz.com
যে কোনো ✆ ফোন ব্যবহার কারী মানে বাটুন কিংবা এন্ড্রইড wapkiz.com এই ওয়েবসাইটে গিয়ে একটা নিজের নামে ওয়েবসাইট তৈরি করতে পারেন।

এবার এই ওয়েবসাইটে কিভাবে এ্যাকাউন্ট তৈরি করবে? প্রথমে wapkiz.com এই ওয়েবসাইটে চলে যাবেন। ওয়েবসাইটে গেলে নিচের ছবির মতো দেখতে পাবেন।↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

তার পর Register বাটুনে ক্লিক দিন।এবার নিচের ছবির মতো দেখতে পারবেন।


আপনার প্রয়োজনীয় ইনফরমেশন গুলো ভালো করে দিয়ে দিন। সব কিছু ঠিক থাকলে নিচে create now ক্লিক করুন।ক্লিক করার সাথে সাথে নিচের ছবির মতো দেখতে পাবেন।


উপরের ছবির জায়গাই আপনার ওয়েবসাইটের নাম দিন। একটা কেটাগরি দিন। তার পর creat now ক্লিক করুন।
ব্যাস কাজ শেষ। হয়েগেল আপনার সম্পূর্ণ নিজের ওয়েবসাইট।

এ্যাকাউন্ট খোলার কাজ শেষ। এবার
লগইন করে নিন। একটু নিচের দিকে আসুন। এবার আপনার ওয়েবসাইট তৈরি করতে হবে।১টা তো খুলে নিলেন। আপনি চাইলে আরো ৪টা ওয়েবসাইট তৈরি করতে পারবেন
।নিচের ছবিটা দেখুন। চিহ্নিত করাটা লক্ষ্য করুন।


এখানেই আপনার ইচ্ছা মতো নাম দিয়ে আপনারা আবাও ওয়েবসাইট তৈরি করে নিতে পারবেন । আসা করি সবাই এখন নিজেরাই নিজেদের মতো ওয়েবসাইট তৈরি করে নিতে পারবেন।

তারপর pannel mode যান। আপনার ইচ্ছা মতো আপনার ওয়েবসাইট ডিজাইন করে নিন। আর আপনারা চাইলে বাটুন ফোন দিয়েও এখানে ওয়েবসাইট তৈরি করে ডিজাইন করতে পারবেন। এতক্ষন সাথে থাকার জন্য অনেক ধন্যবাদ।

আর কোনো সমস্যা হলে আমাকে কমেন্ট করবেন আমি হেল্প করার চেষ্টা করবো। আজকের মতো এখানেই শেষ করছি সবাই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts