কথায় আছে, “কুড়িতে বুড়ি”,, কথাটা সত্য।

অনেকদিন আগের কথা, এক দেশে এক সুন্দরি রাজকন্যা ছিল। সে সব সময় তার রুপের প্রসংসা করত। সেখানে গায়ের মেয়েদের সে খুব তাচ্ছিল্য করত।

এভাবে যেতে থাকল দিন। রাজ কন্যা বড় হতে লাগল। তার রুপ যেন আরও সুন্দর হতে লাগল।

হঠাৎ একদিন সে নদীর পাড়ে গ্রামের এক মাঝির মেয়েকে দেখল, মেয়েটি খুব সুন্দর ছিল।
রাজকন্যা তাকে দেখে জ্বলে পুড়ে শেষ। কেননা সেখানে সবাই মেয়েটিএ খুব তারিফ করছিল।

রাজকন্যা রাজমহলে এসে রাজাকে বলল ওই মেয়েটিকে যেন তার দাসী হিসাবে নিয়োগ দেওয়া হয়। যেমন কথা তেমন কাজ।

রাজা মেয়েটিকে তার দাসী হিসাবে নিয়োগ দিল। এতে রাজকন্যা খুব খুশি। কিছু দিন পর মেয়েটি অসুস্থতার জন্য ছুটিতে গেল। এর মধ্যে রাজকুমারী আরেক অঞ্চলের রাজপুতের প্রেমে পড়ে যায়। রাজপুতের সাথে সে সময় কাটাতে লাগল।

এভাবে কয়েক মাস কেটে গেল। এক দিন রাজপুত দাসী মেয়েটিকে দেখল এবং তাকে প্রছন্দ করল। রাজকন্যা তাকে ভালোবাসত আর রাজপুত দাসী মেয়েটিকএ ভালোবাসত। দাসী মেয়েটিও রাজপুতকএ পছন্দ করতে লাগল, কিন্তু কখনো বলত না,,

এভাবে কিছুদিন চলতে থাকল, রাজকন্যা একদিন বুজতে পারে রাজপুত তাকে আগের মত সময় দেয় না,, সে রাজপুতকে সন্দেহ করতে লাগল। এভাবে দিন এর পর দিন সন্দেহ বেড়েই চলছে। একদিন রাজকন্যা দেখল,রাজপুত & দাসী এক সাথে গল্প করছিল খুব হাস্যজ্জল লাগছিল।

রাজকন্যা দাসী মেয়েটিকে মেরে ফেলার হুকুম দিল। যেমন কথা তেমন কাজ, আজ রাজকন্যার ৬০ বছর হল।আজ তার সুন্দর্য দেখুন, তাহলে বুজবেন সুন্দরী অহংকারি মেয়ের আজ কি অবস্থা। আজ সে মরতে বসেছে।

Related Posts

18 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন