কয়েনবেস থেকে বিকাশে টাকা নিয়ে আসুন খুব সহজেই। (বিশ্বস্ত সাইট)

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা আমরা অনেকেই অনলাইন থেকে প্রচুর বিটকয়েন লাইট কয়েন ইনকাম করে থাকি। কিন্তু আমাদের এই উপার্জনকৃত বিটকয়েন বা লাইট কয়েন আমরা অনেক সময় বাংলাদেশি টাকায় পরিবর্তন করতে পারিনা বা কিভাবে পরিবর্তন করতে হয় তা আমরা অনেকেই জানিনা যার কারণে আমাদের বিটকয়েন সেরকম ভাবেই আমাদের কয়েনবেজ অ্যাকাউন্টে  পড়ে থাকে সে তার কখনো টাকায় রূপান্তরিত হয় না। 

বন্ধুরা আমি আছি আপনাদের সাথে এমন একটি বিশ্বস্ত সাইট নিয়ে আলোচনা করব যারা আর তাদের কাছ থেকে আপনাদের বিটকয়েন বা লাইট কয়েন কিনে নেবে এবং আপনাদের বিকাশ নম্বরে মাত্র ১০ মিনিটের মধ্যে আপনার চেয়ে বিটকয়েনের দাম সেটি বর্তমান মূল্য দিয়ে দিবে।

এটা খুবই একটি বিশ্বস্ত সাইট এখানে আপনি আপনার টাকা এক্সচেঞ্জ করে নিতে পারবেন আমি নিজেও এখান থেকে অনেকবার আমার টাকা এক্সচেঞ্জ করে নিয়েছি।  প্রচলন কিভাবে আপনি এক্সচেঞ্জ করতে পারবেন সেটা আপনাকে বুঝিয়ে  দিচ্ছি।  নিচে লিঙ্ক দেওয়া থাকবে ওইখান থেকে আপনারা সরাসরি সাইটে প্রবেশ করতে পারবেন।

সাইট লিংক সাইটে প্রবেশ করতে এখানে ক্লিক করুন।

কিভাবে আপনি এখান থেকে টাকা এক্সচেঞ্জ করে আপনার প্রাপ্ত টাকা আপনি বিকাশে নিতে পারবেন: 

বন্ধুরা এখান থেকে টাকা এক্সচেঞ্জ করতে গেলে আপনাকে সর্বপ্রথম এই সাইট একটি অ্যাকাউন্ট করতে হবে অ্যাকাউন্ট করার যে ফরমটি থাকবে তার ছবি আমি নিচে দিয়ে দিব আপনারা দেখে নিবেন।

এই ফরমটি পূরণ করার পরে আপনি এ সাইটে প্রবেশ করতে পারবেন।  প্রবেশ করার পর আপনি সাইটটি একটু ঘুরে সবকিছু ভালোভাবে পড়ে নিবেন এবং তাদের যে টাকার এমাউন্ট আছে সেগুলো আপনি সব যাচাই করে নিবেন যে তাদের একাউন্টে কত টাকা রয়েছে। 

আপনি অর্ডার করার আগে এই জিনিসটি অবশ্যই যাচাই করে নিবেন কারণ আপনার চাহিদা অনুযায়ী তাদের কাছে তথ্য পরিমাণ টাকা নাও থাকতে পারে।  তাই আপনি সবসময় অর্ডার করার আগে যাচাই করে নিবেন।  আপনি এক্সচেঞ্জ অর্ডার করার জন্য অর্ডার নও তে ক্লিক করবেন তারপর নতুন একটি ফর্ম আসবে যে আপনি কত টাকা এক্সচেঞ্জ করতে চাচ্ছেন , কোন মেথডে আপনি এক্সচেঞ্জ নিতে যাচ্ছেন।

এগুলো সব কিছু আপনি ফিলাপ করে অর্ডার নতে এ ক্লিক করবেন তারপর নতুন একটি ইন্টারফেস আপনার সামনে  স করবে যেখানে আপনি আপনার যে  বিটকয়েন অথবা লাইট কয়েন এড্রেস টি আছে সেটি পেস্ট করবেন  তারপর আপনাকে আপনার বিকাশ নম্বর এবং একটি প্রশ্নের উত্তর দিতে হবে এটি হচ্ছে আপনার সিকিউরিটি প্রশ্ন সবকিছু ফিলাপ করে আপনি অনন্যা তে ক্লিক করবেন। 

তো এটি করলে আপনার অর্ডারটি তাদের কাছে পৌঁছে যাবে এবং তারা সবকিছু যাচাই করে দেখে আপনাকে মাত্র ১০ মিনিটের মধ্যে আপনার বিকাশ নাম্বারটি আপনি দিয়েছেন সেখানে আপনার টাকাটা পৌঁছে দিবেন। এটা খুবই বিশ্বস্ত একটি সাইট আমি আগেই বলেছি কারণ আমিও অনেকবার এটি ব্যবহার করে টাকা এক্সচেঞ্জ করেছি।  তাছাড়া এই সাইট থেকে আপনি পেপাল ডলার বিটকয়েন লাইট কয়েন কিনতে পারবেন।  তো বন্ধুরা আশা করি সকলে বুঝতে পেরেছেন।……………………. ধন্যবাদ

Related Posts

1 Comment

মন্তব্য করুন