কিভাবে গ্রাথর ডটকমে একটা পোস্ট করেই আপনি ১০০ টাকা পেতে পারেন? গুরুত্বপূর্ণ কিছু টিপস । সম্পূর্ণ পড়ার অণুরোধ রইল!

আসসালামু আলাইকুম গ্রাথর ডটকমের বন্ধুরা। স্বাগতম জানাই গ্রাথর ডটকমে ! আসা করি আল্লাহ তায়ালার মেহেরবানি ও দয়ায় প্রত্যেকেই একটু হলেও ভালো আছেন।

আমিও আল্লাহ তায়ালার দয়ায় ভালোই আছি। আমার পোস্টে আসার জন্য অনেক ধন্যবাদ। তো চলুন বেশী কথা না বলে শুরু করি আজকের পোস্টটি। ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

শুরুতেই বলে নিতে চাই যে,যারা পোস্টটি পরবেন, তাড়া অবশ্যই একটু মনোযোগ দিয়ে পড়বেন। তা না হলে বুঝতে অসুবিধা হতে পারে। আসা করি বোঝার জন্য একটু মনোযোগ সহকারে পড়বেন। কথা আর না বাড়িয়ে চলুন শুরু করা যাক আজকের পোস্টি। ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

আমরা যারা গ্রাথর ডটকমে সময় কাটায়,পোস্ট করি,টাকা ইনকাম করতে চাই অনলাইন থেকে, তাদের জন্যই আমার আজকের পোস্টটি। আসা করি সম্পূর্ণ পোস্ট পড়লে আপনারা বুঝতে পারবেন যে কিভাবে গ্রাথর ডটকমে একটা পোস্ট করেই আপনি ১০০ টাকা পেতে পারেন?

আজকে আমি আপনাদের কে শেখাবো যে গ্রাথর ডটকমে পোস্ট কিভাবে করলে ১০০ টাকা পর্যন্ত পাবেন? হ্যাঁ ঠিক শুনেছেন! মাত্র একটা পোস্ট করেই আপনি ১০০ টাকা পাবেন।

কিন্তু তার জন্য কিছু নিয়ম কানুন অবলম্বন করতে হবে আপনাদেরকে। প্রথমে গ্রাথর ডটকমের নিয়ম কানুন মনে রাখবেন। কখনই কপি করে পোস্ট করবেন না।

৩৫০ শব্দের কম শব্দ ব্যবহার করা বাদ দিন। আপনাকে এমন ভাবে পোস্ট করতে হবে যাতে যে কেউ পড়লেই সম্পূর্ণ বুঝতে পারে। যেমনঃ তার জন্য নিম্নের নিয়ম কানুন অবলম্বন করতে পারেন।

♦আপনার পোস্টটি কারোর কাছে আসলে আগে টাইটেল উপরে ভেসে থাকে। এবার পাঠকগন চিন্তা করে যে,এই পোস্টটি আমার কতো উপকার করবে? তাদের পছন্দ হলে আপনার পোস্টটি তারা দেখবে ♥ আর পছন্দ না হলে দেখবেনা। তাই আপনাকে টাইটেল দেওয়ার কিছু নিয়ম কানুন জানতে হবে!

★ টাইটেল দেওয়ার নিয়ম ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓
এমন ভাবে টাইটেল দিতে হবে যাতে কেউ একবার দেখলে পড়তে মন চাইবে♥।

 

♦ ছবি, আপনি যখন কোনো পোস্ট পড়বেন তখন ফিচার ইমেজ নিশ্চয়ই দেখতে পাবেন। তো এখন আপনার পোস্ট মানসম্মত করতে হলে ছবির দিকেও দেখতে হবে?

★ ফোটো তৈরির নিয়ম ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓
সরাসরি গুগল,ফেসবুক, টুইটার থেকে ছবি আনার পর-পরি আপলোড না করে,, একটু এডিট করার চেষ্টা করুন।

এমনকি আপনি চাইলে ছবিতে কিছু লিখতে পারেন। যেমনঃ এর জন্য আপনি আপনার পোস্টটের টাইটেলও যুক্ত করতে পারেন,,,আপনার পোস্টটের ফিচার ইমেজে।

এবার একটু মনোযোগ দিন♪♪♪♪ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

আপনার পোস্ট মানসম্মত হলেই টাকা বেশি পাবেন যেমনঃ ৮ টাকার কম না। এবং ১০০ টাকার বেশিও না। তাই মনে রাখবেন যে, এডমিন রিভিউ করবে আগে আপনার পোস্ট। দেখবে যে কপি করলো নাকি। তার পর দেখবে কতোটা মানসম্মত পোস্ট।
সাধারণ মানসম্মত লুকিয়ে থাকে আপনার পোস্টের কনটেন্টে মানে বিস্তারিত পোস্টে। তো এই বিস্তারিত পোস্টের উপর নির্ভর করে মানে কনটেন্টের উপর নির্ভর করে! আপনার পোস্ট কতোটা মানসম্মত সেটা নির্ভর করে।

পাঠকগন যেন সম্পূর্ণ পোস্ট পড়ে সম্পূর্ণ বুঝতে পারে♥। কোনো পশ্ন যেন সেই বিষয়ে না থাকে √√√×[????]×√√√। আর আপনি যা বোঝাতে চাচ্ছেন সেটা বুঝতে যেন কোনো অসুবিধা না হয়। পাঠকগনেরা যেন সম্পূর্ণ সন্তুস্টো=°√ অর্জন হয়!

★ কন্টেন্ট লেখার কিছু দরকারী টিপস? ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

♥পাঠকগন বোঝানোই হচ্ছে আপনার পোস্ট মানসম্মত। নিচেরদিকে একটু লক্ষ করুন!↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓
পাঠকদের বোঝানোর জন্য আপনি কন্টেন্টে ইমেজ দিয়ে বুঝিয়ে দিতে পারেন। যেমনঃ নিচের ছবি দেখুন

শুধু বোঝানোর জন্য ছবিটা দিলাম।

এরাকম বুঝিয়ে আপনার পোস্টটে ছবি যুক্ত করবেন।ইমেজ দিয়ে পাঠকগনদের বুঝানোর চেষ্টা করবেন। পাঠকগনদের আপনার পোস্টি বোঝানোর জন্য ২ থেকে ৩ টা ইমেজ আপনার কন্টেন্টেনে যুক্ত করতে পারেন।

শুধু বোঝানোর জন্য ছবি দিলাম।

এবং আপনার পোস্ট মানসম্মত করতে হলে একটু স্টাইল করাতে পারেন। যেমনঃ হেডিং কোড ১,২,৩,৪ ব্যবহার করে আপনি আপনার পোস্টি একটু স্টাইল করতে পাবেন।

আর পোস্ট গুলো একসাথে করবেন না ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠ ⚠
মানে একটু প্যারা বা ফাকা করবেন। একসাথে পোস্ট করলে পোস্টের মান কমে যায়।

তাই তার জন্য আপনার পোস্টের কন্টেন্ট প্যারা করবেন অবশ্যই । আর আপনার পোস্টে ১৪০০ শব্দ কিংবা আরো বেশি শব্দ ব্যবহার করতে পারেন।

আপনার পোস্ট মানসম্মত করতে হলে অবশ্যই উপরের সংক্ষিপ্ত কর্যকারী কিছু টিপস মেনেই পোস্ট তৈরি করতে হবে। যদিও অনেক শটকার্ট টিপস দেওয়া হয়েছে, তবুও আপনাদের একটু হলেও উপকার হবে আসা করি।

★সর্বশেষে বলতে পারি ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓ ↓

যারা ভালো পোস্ট তৈরি করে তাদের পোস্ট ফোলো করুন। তাই যখনি কোনো পোস্ট এপ্রুফ হবে তখনি সেটা দেখে নিন সে কেমন পোস্ট তৈরি করেছিলো। আর বেশি পোস্ট ভিইউ করবেন তাহলে আপনিও একজন মানসম্মত লেখক হতে পারবেন।

আর একবার যদি মানসম্মত লেখক হতে পারেন,তাহলে তো মাত্র একটা পোস্ট করেই সর্বোচ্চ ১০০ টাকা ইনকাম করা আপনার কাছে কোনো ব্যাপারি না।

শুধু সম্পূর্ণ পোস্ট যারা পড়েছেন এবং উপরের সকল নিয়ম কানুন মেনে পোষ্ট করবেন তারা নিশ্চিন্তে মাত্র একটা পোস্ট করেই প্রায় ১০০ পর্যন্ত পেতে পারেন। আসা করি করি সকলেই বুঝতে পেরেছেন।

আর মনে রাখবেন →প্রথম একটা পোস্ট করেই আপনি ১০০ টাকা পাবেন না। ১০০ টাকা পেতে চাইলে একটা পোস্টের থেকে পরবর্তী আর আরেকটা পোস্ট আরো সুন্দর করার চেষ্টা করবেন। মনে রাখবেন চেষ্টা না করলে সাফল্য অর্জন করতে পারবেন না কখনো।

আজকের মতো আলোচনা এখানেই শেষ করছি! আর কারো কোনো সমস্যা থাকলে কিংবা কোনো বিষয় সম্পর্কে জানার থাকে তাহলে অবশ্যই আমাকে কমেন্ট করবেন। আমি আমার ক্ষুদ্র জ্ঞান থেকে সঠিক উত্তর দেওয়ার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন এবং গ্রাথর ডটকমের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ।

Related Posts

3 Comments

মন্তব্য করুন