কিভাবে ফেসবুকের বায়োতে ইউটিবের নাম + লিংক দেওয়া যায়?

সবাইকে স্বাগতম আরো একটা টিপস এ।আশা করি সবাই ভাল আছেন।

আমি আপনাদের এমন একটা টিপস সম্পর্কে বলতে যাচ্ছি এখন যা আপনি এর আগে হয়তো শুনেন নি।এই টিপসটি শুধুমাত্র ইউটিউবার দের জন্য।ত আর কথা না বাড়ায় কাজে চলে যায়।

আমরা সবাই ফেসবুক ব্যাবহার করে থাকি।ফেসবুকের প্রোফাইলের নামের নিচেই থাকে অনেক কিছু লিখা যেটা যে যার ইচ্ছা মত সাজিয়ে নেই।আর আজকে আমি আপনাদের সেটার ভেতরেই ইউটিউব লিংক দেয়া শিখাবো।আমরা যেটাকে ফেসবুক বায়ো বলে থাকি।

ত প্রথমেই চলে ফেসবুকের প্রোফাইলে ।তারপর পাবলিক ডিটেলস এ ক্লিক করবেন।পাবলিক ডিটেলস এ ক্লিক করলেই দেখতে পারবেন প্রথমে আপনার ফেসবুকে দেয়া প্রফাইল পিক তারপর কভার পিক দেখাচ্ছে।তার একটু নিচেই আছে BIO লিখা । বায়োর পাশে দেখেন এডিট লিখা আছে।এডিট এ ক্লিক করুন তারপর দেখেন একটি খালি বক্স আসছে আর আপনার ফোনের কি বোর্ড।এ বার আপনার ইউটিউব এর নাম লিখুন একটু স্টাইল করে তারপর নিজের ইউটিউব চ্যানেল লিংক কপি করে এনে পেস্ট করুন চ্যানেলের নামের নিচে।ব্যাস আপনার কাজ শেষ, এবার ব্যাক এ ক্লিক করে বেরিয়ে আসুন…এটি অটোমেটিক সেভ হয়ে যাবে।তারপর দেখুন আপনার প্রোফাইলের বায়োতে দেখুন ইউটিউবের নাম+ লিংক কানেক্ট হইয়ে গেছে।এখন যে কেউ আপনার বায়োতে থেকে আপনার ইউটিউব এ ডুকতে পারবে।

বিঃদ্রঃ ইউটিউব লিংকটি মোবাইলে কাজ করে না বায়োটার কিন্তু ওয়েব থেকে বা কম্পিউটার দিয়ে ডুকলে লিংক থেকে সরাসরি ইউটিউব চ্যানেলে নিয়ে যায়।

যদি কেউ না বুঝতে পারেন তাহলে আমার চ্যানেল থেকে ভিডিওটি দেখে নিতে পারেন।ভি ডিও দেখতে ভিসিট করুনe syn tchnology.

সবাইকে অসংখ্য ধন্যবাদ।

Related Posts