কিভাবে হিন্দি মুভি বাংলা ভাষায় ডাবিং করা যায়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন সেই কামনায় ব্যক্ত করি।

আগেকার দিনের সাথে বর্তমানের পার্থক্য অনেক। এখন মানুষ হয়েছে আধুনিক,আধুনিক হয়েছে তাদের জীবনযাত্রাও।বদলে গিয়েছে মানুষের বিনোদনের মাধ্যম ও। আজকাল মানুষ বিনোদন মাধ্যম হিসেবে সিনেমা দেখাকে বেশি প্রাধান্য দিচ্ছে। তবে সিনেমার ক্ষেত্রে মানুষ এখন বিদেশী চলচ্চিত্রের উপর ঝোঁক বেড়েছে তুলুনামূলক বেশি। কিন্তু বিদেশী চলচিত্রের মধ্যে ভিনদেশি ভাষা যুক্ত হওয়ায় সকল মানুষের বোধগম্য হয় না এই সকল বিদেশী চলচিত্রের।

কিন্তু দর্শকদের সেই অসুবিধার কথা চিন্তা করে অনেক প্রযোজনা প্রতিষ্ঠান আজকাল বিদেশী চলচিত্রের মধ্যে বাংলা ডাবিং বের করেছে।যার ফলে ডাবিংকৃত চলচিত্রের প্রতি মানুষের আগ্রহ বেড়েছে আগে থেকে বহুগুণ। কিন্তু অনেকেই জানেনা কিভাবে বিদেশী চলচিত্র গুলো বাংলা ভাষায় ডাবিং করা হয়। আজ আমি আপনাদের দেখাবো কিভাবে হিন্দি  চলচ্চিত্রগুলো বাংলা ভাষায় ডাবিং করা হয়।

হিন্দি মুভি দেখতে আমরা অনেকেই পছন্দ করি। কিন্তু হিন্দি ভাষা আমরা অনেকেই বুঝতে পারিনা। যার ফলে দেখা ছাড়া আর উপায় থাকেনা। চলুন জেনে আসি হিন্দি মুভি বাংলা ভাষায় ডাবিং করার উপায়ঃ

১.আপনি যদি কোনো হিন্দি সিনেমাতে বাংলায় ডাবিং করে দেখতে চান তাহলে সবার আগে নিচের সফটওয়ার ডাউনলোড করে নিবেন।

ডাউনলোড লিংকঃ
https://play.google.com/store/apps/details?id=com.mxtech.videoplayer.ad

আপনাদের সুবিধার্থে আমি নিচে লিংক এড করে দিলাম।

2.তারপর যেকোনো হিন্দি মুভি ডাউনলোড করে আপনি সেই সফটওয়ারটি ডাউনলোড করেছেন সেটি ওপেন করে নিলাম।

৩. পরবর্তীতে যে ভাষায় মুভির ডাবিং করা দেখতে চান   সেই ভাষা এড করে দিন।

বাস হয়ে গেলো হিন্দি মুভি বাংলা ভাষায় ডাবিং করা।এভাবে আপনি যেকোনো মুভি ডাবিং করে দেখতে পারবেন  খুব সহজে।

সামনে আরও নতুন কোন বিষয় নিয়ে হাজির হবো আপনাদের সামনে। ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts