কিভাবে GRATHOR সাইটে সফল হবো..?????

আমরা সবাই গ্রাথোর সাইটে কাজ করি।অনেক লেখা লেখি করি,কিন্তু আমাদের আশানুরূপ ফল পায় না। আজ আমি আপনাদের বলবো কিভাবে আমরা এখানে সফল হতে পারি।

প্রথমে আমরা যে কাজটি সব থেকে বেশি করি তা হলো কপি পেস্ট।আমরা অনেকে না জেনে না বোঝে অনেক সাইট থেকে লেখা গুলো কপি করি,তারপর এখানে পেস্ট করে সাবমিট করি।তার পর দেখা যায় যে আমাদের পোস্ট ডিলিট করা হয়েছে। আর তার জন্য দেখা যায় এডমিন কে গালা গালি করা হয়। কিন্তু এখানে সুন্দর ভাবে বলা হয়েছে আমরা কি করলে আমাদের পোস্ট ডিলিট করা হতে পারে।তাই আমরা যদি এখানে সফল হতে চাই তাহলে অবশ্যই কপি পেস্ট বিষয়টা আমাদের পরিহার করতে হবে।

তার পর আমরা আমাদের পোস্ট লেখার পর পরই সাবমিট করে দিয়ে দিই।কিন্তু আমরা হয়তো জানি না যে, আমাদের লেখা পোস্টেও কপি থাকতে পারে। তা থেকে বাঁচার জন্য আমরা একটা ওয়েবসাইটের সাহায্য নিতে পারি।লিংক দেওয়া নিশেধ থাকার কারণে আমি লিংক দিলাম না।সাইটটার নাম হলো প্লিরাওোজিয়ম চেকার।সেখানে আমরা আমাদের এই পোস্টটা পেস্ট করে চেক করে নিতে পারি।সুতরাং এই টিপস টা ফলো করলে আমরা সফল হতে পারি।

আবার দেখা যায় আমরা সাইটের নির্দেশনা মতো ৪০০ শব্দ না লেখে সাবমিট করে দয়ে দি৷ এতে আমাদের পোস্ট ডিলিট করা হয়। তাই এই বিষয়ে আমাদের লক্ষ্য রাখতে হবে ।

লেখার সময় প্রথমে আমাদের  পোস্টের শিরোনাম, তারপর পোস্ট এর সাথে মিল রেখে একটা ছবি, (যা ৮ এম বি এর কম) সুন্দর ভাবে শুরু করতে হবে , তারপর কোন বিষয়ে আমরা লেখছি সে বিষয়টা দিতে হবে। তারপর আবার ভালোভাবে সব তথ্য পরিক্ষা করে সাবমিট করতে হবে। এ ভাবে যদি আমরা কাজ করি তাহলে আমরা সফল হতে পারবো।

আমরা যদি কাজ করতে গিয়ে কোনো সমস্যার সমক্ষীন হয়ে পরি তাহলে অবশ্যই আমরা এডমিনকে জানাবো।

আমরা যদি লেখালেখি করি তাহলে আমাদের অনেক ভাবে উপকার হবে। যেমন এখানে লেখা লেখি করতে গিয়ে আমরা অনেক বিষয়ে জানতে পারছি। এতে করে আমরা আমাদের সামনের লাইফে গিয়ে অনেক সহজে কাজ করতে পারবো। তাছাড়া সময় কাটানোর জন্যও আমরা কাজ করতে পারি ।এতে আমরা এক সাথে টাকা ও বুদ্ধি দুটোই বাড়বে। তাই এমন সাইটে আমাদের কাজ করা উচিত।

আর একটা কথা আমার না বললেই নয় তা হলো ফেক পোস্ট করা। অনেকে আছে যারা ভুয়া ভুয়া পোস্ট করে থাকে। এতে করে আমাদের মতো সাধারণ মানুষ যারা এখানে বিনেদন ও বিজ্ঞান সমন্ধে জানতে আসি তাদের  ক্ষতি হয়। তাই এরকম পোস্ট করা থেকে আমরা বিরত থাকবো।  এতে হয়তো আমাদের ভিউস বেশি হতে পারে কিন্তু কমেন্টে গিয়ে ঠিকই গাল খেতে হবে। আর আমরা যদি উক্ত বিষয় গুলো ভালো ভাবে ফলো করে চলি তাহলে  আমরা খুব সহজে এই সাইটে সফল হতে পারবো।  আপনাদের আমাদের মতো অনেকে এখান থেকে অনেক টাকা ইনকাম করে । তারা সফল হয়েছে।  কারন তারা এই সব বিষয় মেনে চলে। তাই আমরা যদি সফল হতে চাই তাহলে অবশ্যই আমাদের এই বিষয় গুলো ভালো ভাবে মেনে চলতে হবে। আপনি ও পারবেন ওদের মতে সফল হতে।

 

 

Related Posts

14 Comments

  1. ধন্যবাদ সুন্দর করে লেখার জন্য।
    পোস্টের ভিতর লিংক অবশ্যই ব্যবহার করতে পারবেন তবে সেটা অবশ্যই প্রয়োজনীয় হতে হবে। আপনার পার্সোনাল কিছু লিংক দেওয়ার থাকলে সেটা প্রোফাইল এডিট করে দিতে পারেন।
    ধন্যবাদ আবারো।

মন্তব্য করুন