ক্রিকেট বাজি খেলার নিয়ম – ক্যাসিনো লাইভ বাজি

হ্যালো বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি বাজি খেলার টিউটোরিয়াল। প্রথমেই জানিয়ে দিন- বাজি বা জুয়া খেলা ঠিক নয় যেটি নিজের তো ক্ষতি হবেই তাছাড়া সমাজ বিরুদ্ধ একটি খেলা। 

এখন প্রশ্ন হচ্ছে কেন আমি এই আর্টিকেলটি লিখতেছি? 

আমি এই আর্টিকেলটি তাদের জন্যই লিখতেছি যারা অনলাইনে বাজি খেলার ওয়েবসাইট খুঁজতে খুঁজতে হয়রান হয়েছেন অথবা যেগুলোতে আপনি খেলতেছেন সেগুলো কখনোই টাকা পেমেন্ট করে না। সত্যি কারের পেমেন্ট করে এমন একটি বাজি খেলার সাইট নিয়ে আপনাদের সাথে আজকে আলোচনা করব। আমার কাছে এই সাইটের লক্ষ লক্ষ টাকার বাজি জেতার প্রমাণ রয়েছে। তবে সেটা আমি নয় আমাদের এলাকায় কয়েকজন ফ্রেন্ড এই খেলাতে জিতেছেন।

সাইটের নাম বলবো না শুধু লিঙ্ক দিচ্ছি: এখানে ক্লিক করুন

লিংকে ক্লিক করলে সরাসরি রেজিস্ট্রেশন পেজে চলে যাবেন। এরপর আপনার সঠিক ইনফরমেশন দিয়ে রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশন করা হয়ে গেলে অটোমেটিকেলি লগইন হয়ে যাবে। লগইন করার পর মাই একাউন্ট এ ক্লিক করবেন, মাই একাউন্ট এ ক্লিক করার পর প্রোফাইল অপশনে সিলেক্ট করবেন এবং তারপর আপনার ইমেইল এবং মোবাইল নাম্বার ভেরিফিকেশন করবেন, এরপর আপনার সঠিক জন্ম তারিখ বসিয়ে দিলে একাউন্ট সম্পূর্ণ ভেরিফাইড হয়ে যাবে। একাউন্ট করা শেষ এবার ডিপোজিট করার পালা।

কিভাবে আপনার অ্যাকাউন্টে ডিপোজিট করবেন বাজি খেলার জন্য?

প্রথমে অবশ্যই লগইন করা থাকতে হবে। এরপর ডিপোজিট অপশনে ক্লিক করে আপনার পেমেন্ট মেথদ সিলেক্ট করুন বিকাশ, রকেট, নগদ অথবা ব্যাংক একাউন্ট। তারপর নিচ থেকে ডিপোজিট অ্যামাউন্ট সিলেক্ট করে সাবমিট বাটনে ক্লিক করুন। আপনার নির্বাচিত পেমেন্ট মেথড থেকে পেমেন্ট করে ট্রানজেকশন আইডি এবং স্ক্রিনশট দিয়ে সাবমিট করলেই 5 মিনিটের মধ্যেই আপনার একাউন্টে টাকা ডিপোজিট হয়ে যাবে।

কিভাবে খেলবেন?

ডিপোজিট সম্পন্ন হয়েছে কিনা একটু পরপর ব্যালেন্স চেক করুন। ব্যালেন্সের জমা হওয়ার পরে হোম পেইজে ক্লিক করুন। আপনি যে ধরনের খেলায় বাজি ধরতে চান সেখানে ক্লিক করুন। যেমন- ক্রিকেট, ফুটবল অথবা ওয়াইফ ক্যাসিনো গেম। 

কিভাবে আপনার টাকা উইড্র করে নিবেন?

টাকা উইথড্র করার জন্য একটি অপশন দেওয়া আছে সেখানে ক্লিক করে আপনার উইথড্রো মেথদ সিলেক্ট করে এমাউন্ট বসিয়ে সাবমিট করলেই অল্প কিছুক্ষণের মধ্যে পেয়ে যাবেন আপনার টাকা।

টিউটোরিয়ালটি কেমন লাগলো কমেন্ট করে জানাতে ভুলবেন না।

আবারো একটি বিশেষ সর্তকতা: বাজি খেলার চেয়ে না খেলা সবচেয়ে ভালো।

 

 

রিলেটেড কিওয়ার্ড:

বিকাশ দিয়ে বাজি

জুয়া খেলায় লাভ করার উপায়

বাজি লাইভ একাউন্ট খোলার নিয়ম

বেট 365 এর সেরা বিকল্প

অনলাইনে ক্রিকেট বাজি

9 উইকেট বাজি

বেটিং করার নিয়ম

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান 

বাজি লাইভ একাউন্ট খোলার নিয়ম

বাজি সফটওয়্যার

baji live থেকে কিভাবে আয় করা যায়

অনলাইনে বাজি ধরার নিয়ম

বিকাশ baji live

বিকাশে বেটিং সাইট নির্ভরযোগ্য প্রতিষ্ঠান

ক্রিকেট বাজি খেলার নিয়ম

ক্যাসিনো লাইভ বাজি

Related Posts

15 Comments

মন্তব্য করুন