খুব অল্প দামের মধ্যে স্যামসাং কোম্পানি আপনাকে দিয়ে যাচ্ছে বাজারে সবথেকে লেটেস্ট ফোন!!

হ্যালো বন্ধুরা
This is Raj miraj
হ্যালো বন্ধুরা আমি আপনাদের সামনে আজ এমনই একটি ফোনের রিভিউ নিয়ে হাজির হয়েছি যেটির মাধ্যমে আপনি বাজারের সেরা ফোনটি কিনতে পারবেন।

বন্ধুরা বর্তমান সময়ে বিভিন্ন ধরনের হাইলেবেলের ফোন মার্কেটে রয়েছে।
কিন্তু তার দাম গুলো একটু হাই লেভেলের হয়ে থাকে।

তাই সর্বশেষে স্যামসাং কোম্পানি একটি ফোন লঞ্চ করতে যাচ্ছে সেটি একটি হাই পাওয়ার ফুল বলা যায়।যেহেতু দামের দিক থেকে একেবারেই নগণ্য কিন্তু এর ভিতরে এই নগন্য কিছুর মধ্য স্যামসাং কোম্পানি এমনই একটি ফিচার অ্যাড করে দিয়েছি যা অন্য ফোন থেকে আকাশ পাতাল পার্থক্য।

এই ফোনটি আপনি কিনতে পারবেন 5990 টাকা মূল্যে। এ দামের মধ্যে এখন বাজারে গিয়ে কোন কিছুই তেমন ভালোভাবে ক্রয় করা সম্ভব হয়ে উঠে না। কারণ মার্কেটের এই ঊর্ধ্বগতির মধ্যে 5,6 হাজার টাকা দিয়ে কোন কিছু আশা করা সম্ভব হয় না তেমনটা। M30s ফোনটির মডেল বর্তমান বাজারের সেরা পর্যায় অবস্থান করছে।

আপনি ফোনটিতে যা যা পাবেন,
6.4 ইঞ্চি ডিসপ্লে এখন আপনি কল্পনা করেন যে এটি কত বড় হতে পারে।supper AMOLED ডিসপ্লে ব্যবহার করা হয়েছে এই ফোনটিতে।যাদের ডিসপ্লে সম্পর্কে খুব ভালো ধারণা আছে তাহলে তারাই বুঝতে পারবেন যে এই ডিসপ্লেটা মানসম্মত এবং গুণগত দিক টা কতটা হার্ড। 1080* 2340 পিক্সেল ডিসপ্লে পেয়ে যাবেন সাথে।মাল্টি টাস স্কিন থাকবে যেটা আপনি বুঝতে পারতেছেন কিরকম ডিসপ্লে আর কি রকম একটি কাজ পেতে যাচ্ছেন অল্প দামের মধ্যে।

আপনি ফোনটিতে দেমিসে পেয়ে যাবেন 4gb এবং ইন্টার্নাল মেমোরি হিসেবে পেয়ে যাবেন 64gb মেমোরি।

এই ফোনটিতে ব্যাক ক্যামেরা তিনটি এবং ফ্রন্ট ক্যামেরা একটি 16 মেগাপিক্সেল ক্যামেরা দিয়েছে ।

এই ফোনটিতে বেটারি ফেসিলিটি এড করা হয়েছে 5000 এম্পিয়ার ব্যাটারী। এবং ফাস্ট চার্জিং এভেলেবেল রাখা হয়েছে।

তাই সবদিক থেকেই লক্ষ্য করলে দেখা যায় খুব অল্প দামের মধ্যে খুব একটি প্রফেশনাল মানের ফোন দিয়ে যাচ্ছে স্যামসাং কোম্পানি তাই এখন চিন্তা না করে খুব দ্রুততার সাথে এই ফোনটি ক্রয় করে নিন এবং আপনার যদি অল্প পুঁজির মধ্যে ফোন দরকার হয় তাহলে এটি হবে আপনার জন্য একমাত্র পারফেক্ট ফোন।

Related Posts

11 Comments

মন্তব্য করুন