গুগল এর অসাধারণ ব্যবহার। Google 98 সার্চ করুন ম্যাজিক দেখু।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

কেমন আছেন সবাই..?? আশা করি নিশ্চয়ই ভালো আছেন। আরো ভালো থাকার জন্য নিয়ে এলাম একটা অসাধারণ ট্রিকস। অনেক এ টিপস টি জানা থাকতে পারে। তবে এটাও সত্যি বেশিরভাগ মানুষ এটা সম্পর্কে অবগত নয়। আমি মনে করি আপনি যদি আজ প্রথম ট্রিকস টি জেনে থাকেন তাহলে একবার এখন ই ট্রাই করে দেখবেন যদি সম্ভব হয় । তাহলে চলুন আজকের মূল টপিক এ যাওয়া যাক।

আচ্ছা আপনি কি বলতে পারবেন ১৯৯৮ সালে আজকের এই গুগল কেমন ছিল।গুগল হচ্ছে সবচেয়ে বড় সার্চ ইঞ্জিল। এর সম্পূর্ন টা একজন মানুষ এর পক্ষে জানা প্রায় অসম্ভব। এক একজন একএক টা টপিক জানে। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব ১৯৯৮ সাথে গুগল কেমন ছিল এবং আপনি সরাসরি সেই গুগল ব্যবহার করতে পারবেন এখন ই আপনার মোবাইল এর মাধ্যমে। অভাক হলেও এটাই সত্যি ঠিক ১৯৯৮ সাথে গুগল যেমন ছিল সবকিছু একই রকম থাকবে। এবার জেনে নেওয়া যাক এটা কিভাবে করবেন।

আপনি একদম সহজ ভাবে আপনার মোবাইল এর ক্রোম ব্রাউজার এ গিয়ে সার্চ করবেন Google 98 লিখে। তারপর সবার প্রথম যেই লিংক আসবে ওটা অপেন করবেন। অপেন করলেই আপনি চলে যাবেন ১৯৯৮ সালের গুগল এ। এখন আপনি ওখানে যাই কিছু লিখে সার্চ করেন না কেন সবকিছু দেখতে পাবেন ১৯৯৮ সালে যেরকম ছিল ওরকম। এই থেকে কিন্তু আপনি ১৯৯৮ সালের একটা স্বাদ গ্রহণ করতে পারবেন।

তো আশা করি টিপস টি সবার ভালো লাগছে। এরকম নিত্য নতুন ট্রিকস পেতে আমাদের সাথে থাকবেন। আর আপনি এখন ই এটা করে দেখতে পারেন।ভালো লাগলে পোস্ট টি শেয়ার করবেন।যদি এরকম আরো গুগল ট্রিকস পেতে চান কমেন্ট করবেন।  ভালো থাকবেন সবাই।কথা হবে পরবর্তী পোস্ট এ। সবার সুস্বাস্থ্য এবং সুন্দর জীবন কামনা করছি।আল্লাহ হাফেজ

Related Posts

9 Comments

মন্তব্য করুন