গুগল হোম মিনি রিভিউ

যদি রোবটটি টেকওভারটি হতে চলেছে তবে ভয়েস সহকারীদের দিয়ে এটি শুরু হতে পারে। আমাজন, অ্যাপল, গুগল এবং মাইক্রোসফ্ট যেমন নিজ নিজ এআই সহায়কদের উন্নত করতে ব্যস্ত ছিল, আমরা তাদের ভয়েস-চালিত হার্ডওয়্যার দিয়ে আমাদের ঘরগুলি পূরণ করতে ব্যস্ত হয়েছি। পেছনের দরজার দিকে রোবটদের ঝাঁকুনির দরকার নেই, আমরা ওকে খোলা বাহুতে স্বাগত জানিয়েছি।

গুগল হোম মিনি, কোম্পানির প্রবেশ-স্তরের স্মার্ট স্পিকার এবং এটি কেন সহজে দেখা যায় তা প্লাগ করুন। সেট-আপ প্রক্রিয়াটি তার দোষহীন দক্ষতায় আশ্চর্যজনকভাবে শান্ত হয়। পাওয়ার আপ, আপনার ফোন এবং ট্যাবলেটে গুগল হোম অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন, তারপরে বিভিন্ন ব্লিপস এবং ফ্ল্যাশিং লাইট সহ একাধিক গোপনীয়তা সতর্কতা এবং ভয়েস কমান্ডের মাধ্যমে আপনার পথে আলতো চাপুন।
সেট আপ আপনাকে সঙ্গীত পরিষেবাগুলিতে সংযুক্ত হতে সহায়তা করবে – স্পটিফাই এবং গুগল প্লে সঙ্গীত এখানে দেওয়া হয় – এবং কাছাকাছি Chromecast ডিভাইসে (আমাদের একটি সনি অ্যান্ড্রয়েড টিভি স্নিগ্ধ করে) এবং তারপরে আপনি প্রায় শেষ হয়ে যান। একবার গুগল হোম মিনি খুশি হয়ে যায় যে এটি আপনার ভয়েস শিখেছে এবং আপনার সম্পর্কে যথেষ্ট, এটি আপনার ভার্চুয়াল বাটলার হিসাবে শুরু করার জন্য প্রস্তুত।

অ্যামাজনের অ্যালেক্সা ডিভাইসের মতো, সংযোগের বেশিরভাগ অংশ অ্যাপ্লিকেশন দ্বারা পরিচালিত হয় – যদিও সাধারণভাবে এর কম থাকে। কোনও আক্স আউটপুট নেই, সুতরাং আপনি আরও ভাল স্পিকার বা আপনার সঙ্গীত সিস্টেমের সাথে সংযুক্ত করতে পারবেন না, এবং কোনও ব্লুটুথ আউটপুটও নেই।

গুগল ক্রোমকাস্টের উপস্থিতি দ্বারা ব্লুটুথের অভাব উপেক্ষা করা হয় যা আপনাকে জোয়ার, নেটফ্লিক্স এবং ইউটিউবের মতো সামঞ্জস্যপূর্ণ অ্যাপ্লিকেশন এবং পরিষেবাগুলিতে সংযোগ স্থাপন এবং নিয়ন্ত্রণ করতে দেয়। আপনি আপনার জোয়ার অ্যাপ্লিকেশন থেকে গুগল হোম মিনিতে সঙ্গীত প্রেরণ করতে পারেন বা একটি উপযুক্ত টিভিতে নেটফ্লিক্স প্লে / বিরতি দিতে পারেন, উদাহরণস্বরূপ, এবং মাল্টি-রুম সংগীতের জন্য একাধিক Chromecast ডিভাইসগুলিকে গ্রুপ করতে পারেন।

আপনি আর যা করতে পারেন তা মূলত সামঞ্জস্যপূর্ণ পরিষেবা এবং ডিভাইসের উপর নির্ভরশীল – পূর্ববর্তীটি বেশ সম্পূর্ণরূপে, দ্বিতীয়টি গুগলের ক্রোমকাস্ট বাস্তুতন্ত্রের উপর খুব বেশি নির্ভর করে। উদাহরণস্বরূপ, সোনোস এখনও বোর্ডে নেই, যদিও সোনোস ওয়ান, যা বর্তমানে অ্যামাজনের অ্যালেক্সাকে সমর্থন করে, এই বছরের শেষের দিকে গুগল সহকারী পাবে

অর্ডার করুন বিডি সপ থেকে

Related Posts

12 Comments

মন্তব্য করুন