ঘরে বসে রকেট একাউন্ট খুলুন আর নিয়ে নিন 20 টাকা একদম ফ্রি

ঘরে বসে রকেট একাউন্ট খুলুন আর নিয়ে নিন 20 টাকা একদম ফ্রি:
কেমন আছেন আপনারা আশা করি সকলেই ভাল আছেন আজকে আপনাদের কে একটি ব্যাংকিং অ্যাপস নিয়ে বলব সেটি হলো  ডাচ বাংলা ব্যাংক একাউন্ট বা রকেট একাউন্ট যেট একটি মোবাইল ব্যাংকিং নামে পরিচিত।
আর এই অ্যাকাউন্টটি অ্যাপস গুগল প্লে থেকে ডাউনলোড করে ইন্সটল করে নিবন্ধন করলেই পাচ্ছেন 20 টাকা একদম ফ্রি আর সাথে প্রথম ক্যাশ আউট বা রিচার্জে 100% ক্যাশব্যাক গ্যারান্টি। তবে ক্যাশব্যাক টা একটি নির্দিষ্ট অ্যামাউন্ট পর্যন্ত সীমাবদ্ধ বলে আমি মনে করছি। তাই এই অ্যাপসটি ডাউনলোড করার জন্য আমার দেওয়া লিংকে প্রবেশ করুন। লিঙ্ক পেতে এখানে ক্লিক করুন।

চিন্তা করবেন না এটা কোন ফেক লিংক নয় এটি সম্পূর্ণ ভেরিফাইড একটি লিংক যেটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করবে। যদি কোন প্রকার সন্দেহ হয় তবে আপনি নিজে গুগল প্লে স্টোরে ঢুকে নিজ দায়িত্বে সার্চ দিয়ে রকেট একাউন্ট ডাউনলোড করে নিতে পারেন সেটা আপনার নিজের ইচ্ছার উপর নির্ভর।
কিভাবে একাউন্ট খুলবো:

আপনাদের অনেকেরই বিকাশ বা নগদ একাউন্ট আছেন তারা হয়তো জানবেন একটি মোবাইল ব্যাংকিং একাউন্ট অ্যাপস এর মাধ্যমে কিভাবে অতি সহজে খোলা যায়। কিন্তু রকেট একাউন্ট এর সকল অ্যাকাউন্ট থেকে কিছুটা ভিন্ন। অন্যান্য মোবাইল ব্যাংকিং এ ভেরিফিকেশন কোড মেসেজের মাধ্যমে আসলে এই মোবাইল ব্যাংকিং অর্থাৎ রকেটে ভেরিফিকেশন কোড এর মাধ্যমে আসে অর্থাৎ এরা একটি নাম্বার থেকে আপনার কল দিয়ে চার ডিজিটের একটি কোড দিবে আপনার থেকে সেই কোডটি নির্দিষ্ট জায়গায় বসে তারপর ভেরিফাই করে নিতে হবে আপনার মোবাইল ব্যাংকিং একাউন্ট টি। বুঝতেই পারছেন এটা একটু ব্যতিক্রম তবু আমি আমার যতটুকু সাধ্য আপনাদেরকে বোঝানোর চেষ্টা করছি।

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করার পর আপনাকে আপনার মোবাইল নাম্বারটি সেখানে দিতে হবে এবং আপনার নিজের একটি পেন দিতে হবে এরপর আপনার দেওয়া সেই নাম্বারটিতে একটি কল ধরবে সে কল রিসিভ করার পর আপনাকে চার ডিজিটের একটি কোড দেওয়া হবে সে কোডটি দিয়ে আপনি আপনার একাউন্টে লগইন করার প্রথম ধাপটি সম্পন্ন করবেন। প্রথম ধাপ সম্পন্ন হওয়ার পর আমার দেওয়া নিচের ছবিটির মতো একটি পেজ ওপেন হবে সেখানে লাল চিহ্ন দেওয়া ঘরটিতে ক্লিক করে সে সে স্থানে যে সকল তথ্য চেয়েছে তার সকল তথ্য আপনাকে সঠিকভাবে পূরণ করতে হবে

এবং আপনার এনআইডি কার্ডের কপি একটি ছবি আপনার নিজের পাসপোর্ট সাইজের একটি ছবি সেখানে তুলে দিতে হবে তারপরে আপনার অ্যাকাউন্ট ভেরিফাই হবে। 100% ভেরিফাইড হবার পরে আপনি এই অফারের অন্তর্গত হবেন। ধন্যবাদ।

Related Posts