জিপি গেম বক্স বন্ধ করার নিয়ম

আসসালামু  আলাইকুম  কেমন  আছেন  সবাই ? আশা করি ভালো  আছেন।বর্তমানে সকলের যোগাযোগ মাধ্যমে মোবাইল ফোন। মোবাইল নেটওয়ার্ক এর দিক থেকে গ্রামীণ ফোন সবসময় এক নম্বরে অবস্থান করে থাকে। পাহাড় কিংবা জঙ্গল সবজায়গায় নিরবিচ্ছিন্ন নেটওয়ার্ক থাকে গ্রামীণফোন এর।গ্রাহক সংখ্যার দিক থেকে গ্রামীণফোন সবার উপরে অবস্থান করে থাকে।

কিন্তু সকল সুবিধার পিছনেও কিছু অসুবিধা বিদ্যমান থাকে।গ্রামীণফোনের ক্ষেত্রেও ঠিক তেমনই।আমি আজ তেমনি একটি অসুবিধার কথা আপনাদের সাথে তুলে ধরব। আশা করি আপনারা শেষ অবধি থাকবেন।তাহলে দেরি না করে শুরু করা যাক। জিপি গেম বক্স বন্ধ করার নিয়ম :

এন্ড্রয়েড ফোন ব্যবহারকারীদের গেমিং এক্সপেরিয়েন্স বাড়িয়ে তুলেছে গেমবক্স নিয়ে এসেছ গ্রামীণফোন। অপেরার সাথে মিল যৌথ ভাবে গেইমবক্স নিয়ে এসেছে জিপি। গেইমবক্স এর মাধ্যমে জিপি ব্যবহারকারীরা প্রিমিয়াম সব গেইমের  গেইম এর ফুল ভার্সন ডাউনলোড করতে পারবে।

দেশি বিদেশি ১৫০ টিরও বেশি গেইম এই তালিকার মধ্যে রয়েছে।ফলে গেমাররা সহজেই যে কোন গেইম খেলতে পারবেন ঘরে বসেই।কিন্তু এর জন্য অবশ্যই মেগাবাইট লাগবে।গেইম বক্স একবার ডাউনলোড করলে কারণে অকারণে টাকা কেটে নিবে। এমনকি আপনি ফোনে  ব্যালেন্স রিচার্জ করলেও নিজে নিজে কেটে নিবে।

অনেকেই জিপির এই সমস্যা খুবই অস্থির হয়ে পড়ছেন।সেই সাথে অনেকেই কিভাবে এটি বাদ দিবেন সেই সমস্যায় পড়ছেন।তবে সমস্যা যেখানে রয়েছে সমাধানও ঠিক সেখানেই রয়েছে। আপনি যদি আপনার মোবাইল ফোন  থেকে গেইম বক্স বাদ দিতে চান তাহলে আপনার নিচের কাজ করতে হবে।জিপি গেইম বক্স পুরোপুরি বন্ধ করার কোন কোড নেয়। তাই বন্ধ করতে চাইলে নিচের নিয়মগুলো অনুসরণ করতে হবে। যেমনঃ

১.আপনি সাময়িক উপায়ে জিপি গেইম বক্স ডিলেট করার জন্য নিচের লিংকে যেতে হবে।লিংকঃ
https://appsclub.grameenphone.com.
এই লিংকে গিয়ে একাউন্ট এ যান
আপনি এই লিংকে গিয়ে একাউন্ট এ যান। তারপর unsubscribe অপশনে  ডুকে আপনার একাউন্ট নিষ্ক্রিয় করতে পারেন।

২.এছাড়াও আপনি মাই জিপি এপে গিয়ে সেখানে লাইভ চ্যাটে আপনার বিদ্যামান গেইম বক্স বন্ধ করার বিষয়টি সমাধান চাইতে পারেন। সেই জন্য আপনাকে মাই জিপি এপ ডাউনলোড করতে হবে।ডাউনলোড করার পর লাইভ চ্যাট অপশন ক্লিক করতে হবে। তবে অবশ্যই আপনাকে সমস্যার কথা সকাল ৭ টা থেকে রাত ১০ টার মধ্যে জানাতে হবে।

৩.আপনি চাইলে কাস্টমার কেয়ারেও এই নিয়ে অভিযোগ করতে পারেন। সেই জন্য আপনাকে আপনার গ্রামীণফোন এর নাম্বার থেকে  ১২১ এ ডায়াল করতে হবে এবং আপনার অভিযোগ এর কথা তুলে ধরতে হবে।

৪.মাই জিপি এপ এর more ট্যাব থেকে supoort এ ক্লিক করেও আপনি অভিযোগ করতে পারবেন।

আশা করি আজকের পোস্টটির মাধ্যমে আপনারা জেনেছেন কিভাবে গেইম বক্স বন্ধ করবেন।এই নিয়ে কোন সমস্যার সম্মুখীন হলে আমাকে অবশ্যই কমেন্ট বক্সের মাধ্যমে কমেন্টের মাধ্যমে জানাবেন।ধন্যবাদ সবাইকে।

ভালো থাকুন
সুস্থ থাকুন

Related Posts

8 Comments

মন্তব্য করুন