টি-শার্ট প্রিন্ট ব্যবসা শুরু করুন মাত্র ৮০ টাকায়।

হ্যলো বন্ধুরা, আপনারা সবাই কেমন আছেন ? আশা করি আপনারা যে যেই অবস্থানে আছেন সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো আছেন । আমিও বেশ ভালো আছি । আপনারা যে যেই অবস্থানে আছেন সে সেই অবস্থানে থেকে সর্বদা সুস্থ দেহে সুস্থ মনে বেশ ভালো থাকুন এ প্রত্যাশাই ব্যক্ত করি সব সময়।

বন্ধুরা চমৎকার একটি ব্যবসায়িক পরিকল্পনা নিয়ে চলে এলাম আপনাদের মাঝে শেয়ার করতে। বন্ধুরা আজ আমি যে ব্যবসা করার কথা আর তাদের বলব সেই ব্যবসা করে অনেকে তাদের জীবন গড়ে তুলেছে ব্যবসাটি খুবই সহজ এবং খুবই চাহিদা রয়েছে এখনকার বাজারে। ব্যবসাটি আপনি আপনার ঘরে বসে করতে পারবেন। এতে খরচ বলতে তেমন কিছুই নেই আপনি আপনার ঘরের জিনিসপত্র ব্যবহার করে ব্যবসা করতে পারবেন।

এবং এখানে লাভের পরিমাণ খুব বেশি। তাই বন্ধুরা কেউ যদি নিজ বাড়িতে বসে অল্প খরচে বেশি লাভবান হতে চান তাহলে আজ এই পোস্টটি খুব ভালোভাবে মন দিয়ে  পড়ুন  আশা করি আপনার অনেক উপকার হবে আপনি এখান থেকে কিছু ধারনা নিয়ে আপনার বাড়িতে বসেই একটি ব্যবসা শুরু করে দিতে পারবেন। তো চলুন বন্ধুরা জেনে আসি কিভাবে আপনি এই ব্যবসা করতে পারবেন।

 কিছু প্রয়োজনীয় উপকরণ: সাবলিমেশন পেপার, একটি আয়রন, এবং একটি কম্পিউটার এবং প্রিন্টার যদি নিজের থাকে

 কিভাবে ব্যবসা করবেন: অধরা আমরা সকলে বিভিন্ন ধরনের ডিজাইনের গেঞ্জি পড়ি। এবং সেগুলো আমরা বেশি দাম দিয়ে কিনে তাকি বাজার থেকে। বন্ধুরা আপনারা কি জানেন এই গেঞ্জি বানাতে মাত্র ৮০ টাকা বা তার কম টাকা খরচ হয় কিন্তু আমরা কিনতে গেলে অনেক দাম দিয়ে কিনে। বন্ধুরা আপনারা নিজেরাই বাড়িতে গেঞ্জি ডিজাইন তৈরি করে গেঞ্জি বিক্রি করে ইনকাম করতে পারবেন। বন্ধুরা প্রতিটি সাবলিমেশন পেপার তিন টাকা করে পড়বে। এবং আপনি একটি এক কালারের গেঞ্জি কিনতে গেলে পাইকারি ৫০ টাকা করে পড়বে।

এবং আপনার যদি প্রিন্টার না থাকে তাহলে পেপারে প্রিন্ট দিতে গেলে আপনার ১০ টাকা বা ১৫ টাকা পড়বে।বন্ধুরা এগুলোই মূলত খরচ এছাড়া কোন খরচ নেই তাহলে সব মিলিয়ে ধরতে গেলে আপনার একটি গেঞ্জি তৈরি করতে মাত্র ৮০ টাকা খরচ হবে এবং সেই গেঞ্জি আপনি তৈরি করার পরে কম হলে ২৫০ থেকে ৩০০ টাকা বিক্রি করতে পারবেন। তাহলে বন্ধুরা বুঝতেই পারছেন লাভের পরিমাণ টা এখানে কত বেশি।

 কিভাবে গেঞ্জি তৈরি করবেন: বন্ধুরা প্রথমে আপনাকে একটি গেঞ্জি ডিজাইন তৈরি করতে হবে। এমন ডিজাইন তৈরি করতে হবে যেগুলো দেখলেই পছন্দ করবে। তারপর সেই ডিজাইন টি আপনি সাবলিমেশন পেপার প্রিন্ট করুন। প্রিন্ট করার সাথে সাথে আপনি ব্যাপারটি নিয়ে আপনার গেঞ্জির উপর যেখানে বসবে সেখানে রাখুন। তারপর উপরে একটি সাধারণ কাগজ রেখে আপনার বাসায় যে আয়রন রয়েছে সেটি দিয়ে হিট দিন।

তাপমাত্রা অবশ্যই ২০০ থেকে ২৫০ ডিগ্রি হতে হবে। এভাবে এক মিনিট আপনি ভালভাবে হিট দিলে আপনার সাবলিমেশন পেপার এর ডিজাইন টি আপনার গেঞ্জিতে চলে আসবে আপনি। এভাবেই সাধারণত গেঞ্জি প্রিন্ট করা হয়ে থাকে। বন্ধুরা বুঝতেই পারছেন কত সহজে এবং কম খরচ। এবং এই গেঞ্জি গুলো আপনি পাইকারি অথবা খুচরা বিক্রি করতে পারেন অথবা অনলাইনে বিক্রি করে আপনি প্রচুর টাকা ইনকাম করতে পারবেন। তাহলে বন্ধুরা দেরী না করে এখনি নিজেই একটি ব্যবসা শুরু করে দিন।

Related Posts