ডোমেইন এবং হোস্টিং সেল করে আয় করুন। সহজে ডোমেইন হোস্টিং কিনুন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

পোস্ট এর টাইটেল  দেখে বুঝতে পারছেন আজকে কি নিয়ে আলোচনা করব। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে ডোমেইন এবং হোস্টিং সেল করে আয় করবেন। বলতে পারেন অ্যাফিলিয়েট মার্কেটিং করে ইনকাম। এটা মূলত অ্যাফিলিয়েট মার্কেটিং এর মতো। এখানে আপনি প্রচুর পরিমাণ এ বোনাস পাবেন। এবং মোবাইল এবং পিসির মাধ্যমে কাজ গুলো করতে পারবেন।

সাইট লিংকঃ- https://www.hostinglagbe.com/aff.php?aff=85

লিংক এ ক্লিক করলেই আপনাকে সাইট এ নিয়ে যাবে। এখানে উপরে ক্রিয়েট একাউন্ট অপশন দেখতে পাবেন ওখানে ক্লিক করবেন। এখানে সবগুলো ইনফরমেশন সঠিক ভাবে দিয়ে সাবমিট করবেন। সাবমিট করার পর আপনার জিমেইল এ একটা মেসেজ আসবে ওটাতে ক্লিক করবেন। ভেরিফাই করলে আপনার একাউন্ট হয়ে যাবে।

এখন আপনাকে অ্যাফিলিয়েট প্রোগ্রাম এ যোগ দিতে হবে। এর জন্য কোন ওয়েবসাইট বা কোন কিছুর প্রয়োজন হবে না। আপনি শুধু অ্যাফিলিয়েট এ ক্লিক করবেন বেস আপনাকে আর কিছু করতে হবে না। অ্যাফিলিয়েট এ ক্লিক করলে আপনার একটা লিংক দেখতে পাবেন। আপনি এই লিংক টা শেয়ার করে ইনকাম করতে পারবেন।

আপনি আপনার অ্যাফিলিয়েট লিংক এ  সর্বশেষ একটা নাম্বার দেখতে পাবেন। এটা হচ্ছে আপনার অ্যাফিলিয়েট নাম্বার। আপনি যদি নির্দিষ্ট কোন ডোমেনে বা হোস্টিং আলাদা ভাবে সেল করতে চান তার লিংক এর শেষে & দিয়ে আপনার অ্যাফিলিয়েট নাম্বার দিবেন। আর যদি শুধু অ্যাফিলিয়েট লিংক শেয়ার করেন তাহলেও হবে। তাহলে লিংক এ ক্লিক করে যতজন ডোমেইন হোস্টিং কিনবে আপনি ১৫% ডিসকাউন্ট পেয়ে যাবেন।

আপনি আপনার ওয়েবসাইট এ এড দিতে পারবেন। এডসেন্স থেকে যেভাবে এড দেওয়া হয় সেভাবে এড দিতে পারবেন। এজন্য নিচে কিছু html ফাইল দেখতে পাবেন। এখানে আপনার নাম্বার দিয়ে ওয়েবসাইটে এড দিতে পারবেন। এখানে ক্লিক করে যতজন ডোমেইন হোস্টিং কিনবে আপনি ১৫% ডিসকাউন্ট পেয়ে যাবেন।

আশা করি সবকিছু বুঝতে পারছেন। কোন কিছু বুঝতে সমস্যা হলে সাইট এ ক্লিক করে ভিজিট করবেন এবং তাদের সাথে যোগাযোগ করবেন। আপনি এখানে থেকে যেকোনো এমাউন্টও এমনকি মাএ ৫০ টাকা হলেও পেমেন্ট নিতে পারবেন। বাংলাদেশ এর সকল প্রচলিত মাধ্যমে বিকাশ, রকেট নগদ এ ও পেমেন্ট নিতে পারবেন। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

12 Comments

মন্তব্য করুন