দশটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে জিতে নিন আকর্ষণীয় পুরস্কার

আসসালামু আলাইকুম
ফ্রিতে পুরস্কার পেতে কার না ভালো লাগে আপনি পেতে পারেন যদি আপনি দশটি প্রশ্নের সঠিক উত্তর দেন. বন্ধুরা আজকে আমি আপনাদের সামনে অনেক সুন্দর এবং গুরুত্বপূর্ণ একটি ওয়েবসাইটের লিঙ্ক নিয়ে এসেছি. যেটার মাধ্যমে আপনারা মাত্র 10 টি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে জিতে নিতে পারবেন আকর্ষণীয় পুরস্কার.
এতে আপনাদের কাছ থেকে কোন টাকা কাটা হবে না একদম ফ্রিতে আপনারা ওয়েবসাইটটিতে শুধু ভিজিট করে প্রশ্নের উত্তরগুলো দিয়ে দিবেন. প্রশ্নটি করা হবে আপনাদেরকে অনলাইন ভিত্তিক একেকজনের কাছে একেক ধরনের প্রশ্ন করতে পারে. আপনাকে জিজ্ঞাসা করা হবে অনলাইনে আপনার কি ধরনের চরিত্র, কথা ভালো লাগে কিভাবে অনলাইনে ভালো মানুষের পরিচয় দেওয়া যায় অনলাইনে কিভাবে ভালো চরিত্র করে তোলা যায় এই ধরনের প্রশ্ন করা হবে. একজন ভালো মানুষ হতে চাইলে সেটার পরিচয় কিভাবে দেওয়া যায়. এই ওয়েবসাইটে মূলত অনলাইনে মানুষকে খারাপ কাজের হাত থেকে রক্ষা করার জন্য খোলা হয়েছে কি কাজ করলে খারাপ হবে কি কাজ করলে ভালো হবে এ ধরনের একটা চিন্তাভাবনা নিয়ে এই ওয়েবসাইটে কুইজের ব্যবস্থা করেছে.
আমি লিংকটি দিয়ে দিচ্ছি এই লিঙ্ক ওপেন করে
https://www.cyberchamp.com.bd/
করে আপনারা প্রথমে রেজিষ্ট্রেশন করে নেবেন. রেজিস্ট্রেশন করতে আপনাকে আপনার সঠিক নাম তারপর সঠিক ঠিকানা জেলা আপনার বয়স আপনার জন্ম সাল আপনার মোবাইল নাম্বার দিয়ে দিবেন. রেজিস্ট্রেশন কমপ্লিট হয়ে গেলে আপনাকে তারা প্রশ্নটি ধাপে ধাপে দিবে একটি প্রশ্নের উত্তর দেওয়ার পরে তারপর অন্য প্রশ্ন করা হবে. যে সবার আগে দশটি প্রশ্নের সঠিক উত্তর দিতে পারবে সেই পুরস্কার পাবে আর পুরস্কার কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আপনার ঠিকানায় পৌঁছে দেওয়া হবে তাই অবশ্যই ঠিকানায় আপনি আপনার সঠিক ঠিকানা দিবেন.
সবাইকে ধন্যবাদ

Related Posts

4 Comments

মন্তব্য করুন