দারুণ সুযোগ ওয়েবসাইট হোস্টিং করুন একদম ফ্রী তে।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। আমরা অনেক এ ওয়েবসাইট এ কাজ করি।আবার অনেক এ ওয়েবসাইট এ কাজ করার জন্য আগ্রহী। তাদের জন্য আজকের পোস্ট টি। সম্পূর্ণ পোস্ট টি পরবেন তাহলে আপনাদের উপকার হবে গেরান্টি দিচ্ছি।

আমরা যারা ওয়েবসাইট এ কাজ করি আমাদের মোটা অংকের একটা টাকা খরচ হয় হোস্টিং করার জন্য। আবার অনেক এ আছে হোস্টিং এর জন্য আমাদের ওয়েবসাইটে কাজ করার সাহস পাচ্ছে না। আপনার যদি এই সমস্যা হয়ে থাকে তাহলে আজকের পোস্ট টি আপনার জন্য উপহার। আজকে আমি আপনাদের সাথে শেয়ার করব কিভাবে আপনি একদম ফ্রী তে ওয়েবসাইট হোস্টিং করবেন।

ফ্রী তে ওয়েবসাইট হোস্টিং করার জন্য আপনাকে একটা সাইট এ একাউন্ট করতে হবে। আমি আপনাদের সুবিধার জন্য সাইট এর লিংক দিয়ে দিচ্ছি।

সাইট লিংকঃ-  https://www.jibonpata.com/register?ref=Jahidullove57

এখানে রেজিষ্ট্রেশন এ ক্লিক করে আপনার উসারনেম,  নাম,ইমেইল, পাসওয়ার্ড, কনফার্ম পাসওয়ার্ড এবং লিঙ্গ দিয়ে খুব সহজে একাউন্ট করতে পারবেন। একাউন্ট করে আপনি এখানে ফ্রী তে ওয়েবসাইট হোস্টিং করতে পারবেন।

আপনি বিস্তারিত তে ক্লিক করবেন। ক্লিক করলে জানতে পারবেন আপনার ফ্রী তে ওয়েবসাইট হোস্টিং করার জন্য কি কি প্রয়োজন হবে এবং কিভাবে করবেন। আপনি তাদের নিয়মগুলো মেনে ফ্রী তে ওয়েবসাইট হোস্টিং করতে পারবেন। যদি তাদের এই অফার টি শেষ ও হয়ে যায় আপনি তাদের সাইট এ কাজ করে টাকা ইনকাম করতে পারবেন। এবং সেই টাকা দিয়ে ওয়েবসাইট হোস্টিং করতে পারবেন।

আশা করি পোস্ট টি পরে আপনার উপকার হয়েছে। আপনি যদি ফ্রী তে ওয়েবসাইট হোস্টিং করতে চান তাহলে এখন ই জয়েন হয়ে জান। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী তে নতুন কোন টিউটোরিয়াল এ।সে পযন্ত সবাই ভালো থাকবেন আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts

মন্তব্য করুন