নগতে রেফারেল করার নিয়ম।

সবাইকে নমষ্কার জানিয়ে শুরু করছি আজকের পোস্ট। আজ নিয়ে এসেছি নগত একাউন্টের রেফারেল পদ্ধতি নিয়ে।

নগদ উল্লেখ করলে আয় দ্বিগুণ হবে! আপনার নগদ অ্যাকাউন্ট থেকে একটি নির্দিষ্ট পরিমাণ অর্থ আজ বন্ধুর কাছে রেজিস্টার করতে প্রেরণ করুন। যদি সেই বন্ধুটি নিবন্ধন করে তবে আপনি দ্বিগুণ অর্থ পাবেন ওই বন্ধুটি যদি ১৫ দিনের মধ্যে নিবন্ধন না করে, কোনও উদ্বেগ নেই! আপনি আপনার টাকা ফেরত পাবেন।

বৈশিষ্ট্য শর্তাবলী:

  • বিদ্যমান নাগাদ গ্রাহকরা (গ্রাহক এ) একটি সম্ভাব্য নতুন গ্রাহক (গ্রাহক বি) রেফারেল করবেন যার মধ্যে ২১ টাকা গ্রাহক এ দ্বারা গ্রাহক বি-কে রেফারেলের মাধ্যমে প্রেরণ করা হবে এবং গ্রাহক বি যদি রেফারেলের তারিখ থেকে ১৫ দিনের মধ্যে সফলভাবে নিবন্ধন করে, তবে গ্রাহক এ এই বৈশিষ্ট্যের অধীনে ৪২ টাকা বিলি বিতরণ পাবেন।
  • বৈশিষ্ট্যটি ১২ ডিসেম্বর, ২০১৯ থেকে ৩১ মার্চ ২০২০ পর্যন্ত শুরু হবে।
  • গ্রাহক এ সাফল্যের সাথে গ্রাহক বি নিবন্ধনের তারিখ থেকে ২৪ ঘন্টার মধ্যে বিতরণ পাবেন।
  • বিতরণ পরিমাণের জন্য যোগ্য অংশগ্রহণকারীদের কেবলমাত্র এমন গ্রাহকরা অন্তর্ভুক্ত থাকবেন যা অন্য কোনও মোবাইল ব্যবহারকারীর কাছে অর্থ উল্লেখ করে যার নাগড অ্যাকাউন্ট নেই, অন্য কোনও বিদ্যমান গ্রাহক এর আগে উল্লেখ করা হয়নি, এবং অর্থটি উল্লেখ করার তারিখ থেকে ১৫ দিনের মধ্যে সফলভাবে নিবন্ধন করেছেন।

গ্রাহক বি গ্রাহক এ দ্বারা রেফারালের তারিখ থেকে ১৫ দিনের মধ্যে নিবন্ধন করতে ব্যর্থ হলে গ্রাহক বি ২১ টাকা গ্রহণ করতে পারবেন না এবং এই বৈশিষ্ট্যের অধীনে অন্য কোনও রেফারেল পাওয়ার যোগ্য হবে না। তদুপরি, গ্রাহক এ, ৪২ টাকা বিতরণ পরিমাণ পাবেন না, গ্রাহক এ কে ২১ টাকা ফিরিয়ে দেওয়া হবে গ্রাহক এ’র এই বৈশিষ্ট্যের অধীনে নির্দিষ্ট সময়ের মধ্যে নাগাদ অ্যাকাউন্ট নিবন্ধন করতে ব্যর্থ হয়েছে কিনা তা যাচাই করার জন্য সমস্ত দায়িত্ব বহন করবে।

  • গ্রাহক এ ইতিমধ্যে বিদ্যমান নাগাদ অ্যাকাউন্ট থাকা কোনও মোবাইল ব্যবহারকারীকে বোঝায় ইভেন্টে সে এই বৈশিষ্ট্যের জন্য যোগ্য হবে না।
  • ইভেন্ট গ্রাহক এ এমন কোনও মোবাইল ব্যবহারকারীকে বোঝায় যা ইতিমধ্যে তাকে উল্লেখ করা হয়েছে তিনি এই বৈশিষ্ট্যের জন্য যোগ্য নন।
  • গ্রাহক এ প্রাপকের বিদ্যমান নাগাদ অ্যাকাউন্ট আছে কিনা এবং যাচাইকারীর আগে এই বৈশিষ্ট্যটির অধীনে রেফারেন্স দেওয়া হয়েছে কিনা তা যাচাই করার জন্য সমস্ত দায়িত্ব বহন করবে।
  • সফল পিন সেটআপের পরে নিবন্ধকরণ সফল হিসাবে বিবেচিত হবে এবং গ্রাহক অ্যাকাউন্টটি একবার নাগাদের অভ্যন্তরীণ নীতিমালা অনুসারে একটি সম্পূর্ণ প্রোফাইল হিসাবে বিবেচিত হবে।
  • বিতরণটি পেতে, গ্রাহক অ্যাকাউন্ট অবশ্যই সক্রিয় থাকতে হবে।

ধন্যবাদ পোস্টটি মনযোগ সহকারে পড়ার জন্য।

Related Posts

4 Comments

  1. ব্রডব্যান্ড রাউটারে পিং এবং স্পিড সমস্যার সমাধান। https://grathor.com/%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%b0%e0%a6%a1%e0%a6%ac%e0%a7%8d%e0%a6%af%e0%a6%be%e0%a6%a8%e0%a7%8d%e0%a6%a1-%e0%a6%b0%e0%a6%be%e0%a6%89%e0%a6%9f%e0%a6%be%e0%a6%b0%e0%a7%87-%e0%a6%aa%e0%a6%bf%e0%a6%82/

মন্তব্য করুন