নগদ থেকে একাউন্ট খুলে ২৫ টা ফ্রি নিন!

হ্যালো বন্ধুরা আসসালামুআলাইকুম আশা করি সবাই ভালো আছেন।বন্ধুরা আমি আপনাদের সামনে আসতে এমনই একটি আর্টিকেল নিয়ে হাজির হয়েছি যে আর্টিকেল এর মাদ্ধমে আপনি খুব সহজে আপনার ডাক যোগাযোগ নগদ একাউন্ট খুলতে পারবেন খুব সহজে আপনার এন্ড্রয়েড ফোনের মাধ্যমে।

এর জন্য শুধুমাত্র আপনার একটি এন্ড্রয়েড ফোন হলে যথেষ্ট একটি নগদ একাউন্ট খোলার জন্য।সর্বপ্রথম আপনাকে আপনার এন্ড্রয়েড ফোনটি ওপেন করতে হবে এবং আপনার এন্ড্রয়েড ফোনের ডাটা কানেকশন অন করতে হবে। এবং গুগল প্লে স্টোর থেকে নগদ নামক একটি এপ্লিকেশন আছে ওই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করতে হবে।

ওই অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে ওপেন করার পর আপনি দেখতে পারবেন লগইন এবং যদি আপনি রেজিস্ট্রেশন করতে চান নতুন তাহলে নিচে দেখতে পারবেন রেজিস্ট্রেশন করুন।আপনি যখন রেজিস্ট্রেশনে করুন তো সেখানে ক্লিক করবেন তখন আপনার কাছে যার নামে রেজিস্ট্রেশন করতে চান তার একটি ভোটার আইডি কার্ড দরকার হবে। এবং ওই ভোটার আইডি কার্ডের উপরের এবং নিচের ছবি দুই অংশে বিভক্ত করতে হবে।

এবং ছবি দুই পাশের টা ভেরিফাই হয়ে যাওয়ার পর ওই ব্যক্তির একটি সেলফি নিতে হবে।এবং সেলফি দেওয়ার পর আপনার তথ্যগুলি ভোটার আইডি কার্ডের যে তথ্যগুলি আছে ওইগুলো সব আপনার চোখের সামনে চলে আসবে এবং আপনার তথ্যগুলো আপনি পড়াশোনা করে ওকে বাটনে ক্লিক করার পর আপনার ওই সিমে একটি এসএমএস চলে যাবে। এবং আপনি দেখতে পারবেন আপনাকে কংগ্রেস জানানো হয়েছে। এবং আপনি যখন নগদ একাউন্ট এ ঢোকার পরে আপনাকে একটি নতুন পিন দিতে বলবে।

আপনি আপনার ইচ্ছা মত চার সংখ্যার একটি নতুন পিন বিয়ে দিবেন যেটা খুবই সুরক্ষার মধ্যে দিতে হবে।কারণ আপনার এই তিন বা চারটি সংখ্যা যদি অন্য কোনো ব্যক্তির জেনে থাকে তাহলে অবশ্যই সে আপনার এই নগদ একাউন্ট থেকে টাকা উত্তোলন করে নিতে পারবে তার প্রয়োজন মতো।তাইপিং দেওয়ার সময় অত্যন্ত গুরুত্ব সহকারে এবং মনোযোগ সহকারে দিবেন যাতে এটি খুব সহজলভ্য না হয় এবং দ্বিতীয় কোন ব্যক্তি যাতে না জানতে পারে।এবং আপনি পিন দেওয়ার পর যখন আবার না গো থে প্রিশনের ঢুকবেন তখন আপনাকে অ্যাপ্লিকেশন দিয়ে নগদ একাউন্ট খোলার জন্য 25 টাকা বোনাস দেওয়া হবে।

লিংক https://play.google.com/store/apps/details?id=com.konasl.nagad

Related Posts