নাগিন ৩ সিজনের শেষ

নাগিন ৩ সিজনের শেষ

নাগিন ৩ একটি ইন্ডিয়ান পপুলার সিরিয়াল । ইন্ডিয়ান হলেও এর জনপ্রিয়তা বাংলাদেশে ও কম নয় । ইন্ডিয়া আমাদের একেবারে কাছের দেশ হওয়ায় আমরা এই দেশের সংস্কৃতির দ্বারা প্রভাবিত । আমাদের দেশের সিনেমা নাটকের চেয়ে আমরা  ইন্ডিয়ান নাটক সিরিয়াল সিনেমা বেশি দেখি তাই ভাবলাম না হয় একটু জানানো যাক ।

নাগিন ৩ এটা সিজন নাম্বার তিন চলছে । এর আগেও আরো দুই টা সিরিজ চলেগেছে । কিন্তু সেই দুই টাও ছিল জনপ্রিয় । তবে নাগিন ৩ সবচেয়ে বেশি জনপ্রিয় । এই সিরিয়াল টি সপ্তাহে দুদিন দেখা যায় । শনিবার আর রবিবার রাত ৮.৩০ (বাংলাদেশ সময় ) আমরা কালারস টিভি চ্যানেল এ এই সিরিয়াল টি দেখে থাকি । আর সাথে সাথে বুট এপসেও দেখে থাকি ।

এই নাগিন ৩ সিরিয়াল টি ছিল কালারস চ্যানেল এর সবচেয়ে বেশি টিআরপি । শুধুই যে কালারস তা নয় , গোটা ইন্ডিয়ান টিভি সিরিজের মধ্য এর টিআরপি বেশি ।  তবে কাছোতি জিন্দেগী আসার পর টিআরপি ব্যালান্সড হয় । মানে সমান সমান হয় আরকি ।

নাগিন সিজন ৩ গোটা সিজন টা ছিল সেই রকম সেন্সেশনাল একটা ড্রামা । সবসময় নতুন কিছু নিয়ে এসে দর্শকদের মাতিয়ে রেখেছিল । তবে দর্শকদের জন্য খুবই খারাপ সংবাদ যে, নাগিন সিজন ৩ এর সিজন ফিনালে সুটিং করা শেষ হয়ে গেছে । আপনারা টিভিতে দেখতে পাবেন মে মাসের ২৭ তারিখ পর্যন্ত ।

তারপরও এখানে আরো ইন্টারেস্টিং বিষয় হলো নাগিন ৩ এর সকল সিরিজের নায়ক নায়িকারা হাজির হবে । এমনকি ভিলেন গুলোও কেও নিয়ে আসা হবে । অনেক অনেক এক্সাইটিং বিষয়। দর্শকরা একদিকে দুঃখ প্রকাশ করছে আর একদিকে উত্তেজিত এই সিজন ফিনালে দেখার জন্য ।

সত্যি বলতে আমিও উত্তেজিত দেখার জন্য । আর আপনারাও দেখবেন । আমার সিরিয়ালের শুরুটা আর শেষটা দেখতে ভিষন ভালো লাগে । সেটা যে কোন সিরিয়ালই হোক ।

তো আজকে এখানেই শেষ । বাই বাই ।

Related Posts