নড়াইল এক্সপ্রেস সাইটে আয় করুন। পেমেন্ট বিকাশ, রকেট, নগদে।

বাংলাদেশি বিভিন্ন সাইট আছে যেগুলোতে আপনি আয় করতে পারেন। আপনি যদি অনলাইনে আয় করার সাইট খুঁজে থাকেন তাহলে আপনি সঠিক জায়গায় এসেছেন। এই পোস্ট এ যে সাইট সম্পর্কে বলব, এই সাইট এ আপনি পোস্ট এ ক্লিক করে আয় করতে পারবেন। এটি একটি ট্রাস্টেড সাইট কারণ বিগত কয়েক বছর ধরে এটি পেমেন্ট করে আসতেছে। এখান থেকে আপনি বিকাশ, রকেট, নগদ ও ফ্লেক্সিলোড এর মাধ্যমে আয় করতে টাকা নিতে পারবেন।

নড়াইল এক্সপ্রেস 

এই সাইটের নাম নড়াইল এক্সপ্রেস। এই সাইটটি  সম্পূর্ণ “ভিসা এক্সপ্রেস” সাইটের মতো। আপনি যদি ভিসা এক্সপ্রেস সাইট সম্পর্কে না জেনে থাকেন তাহলে এই সাইটেও কাজ করে আয় করতে পারেন। ভিসা এক্সপ্রেস সাইট এ আয় করতে এখানে ক্লিক করুন। আপনি নড়াইল এক্সপ্রেস সাইটে শুধুমাত্র পোস্ট পড়েই আয় করতে পারবেন। তো কিভাবে সাইটে কাজ শুরু করবেন চলুন জেনে নেওয়া যাক।

সাইটে যেভাবে রেজিস্ট্রেশন করবেন :

প্রথমে আপনাকে সাইট এ রেজিস্ট্রেশন করতে হবে। এই সাইটে রেজিস্ট্রেশন করতে এখানে ক্লিক করুন। ক্লিক করার পর কয়েক সেকেন্ড অপেক্ষা করলে একটি রেজিস্ট্রেশন ফর্ম পাবেন। এখানে আপনার নাম, ইমেইল, যে নম্বর এ পেমেন্ট নিবেন সেই মোবাইল নম্বর, আর একই পাসওয়ার্ড দুইবার দিয়ে সাবমিট এ ক্লিক করুন। সাবমিট করলে আবার রেজিস্ট্রেশন ফর্ম দেখতে পাবেন কিন্তু উপরে ছোট করে “success” লেখা উঠবে। এরপর লগ ইন অপশনে গিয়ে আপনার একাউন্ট এ লগ ইন করুন। একাউন্ট খোলা শেষ, এখন কিভাবে কাজ করবেন জেনে নিন।

সাইটে কাজ করার পদ্ধতি :

এই সাইট থেকে আপনি দুইভাবে আয় করতে পারবেন।

  • বোনাস কালেক্ট করে।
  • পোস্ট ভিউ করে।

বোনাস কালেক্ট করে আয়: আপনার আইডি তে লগ ইন করে একটু নিচে আসলে “collect your bonus” অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনাকে যে পেজ এ নিয়ে যাবে সেখানে অনেকগুলো পোস্ট দেখতে পাবেন। এবার পেজের একেবারে নিচে আসুন। একটি এড দেখতে পাবেন। এই এড এ ক্লিক করলে ৩০ সেকেন্ড অপেক্ষা করুন। এরপর ব্যাক করে আগের পেজে এসে এড এর নিচে “সংগ্রহ করুন” লেখা তে ক্লিক করুন। আপনার একাউন্ট এ টাকা যোগ হয়ে যাবে।

আরও জানুন- ওয়ার্ক আপ জব সাইটে সহজ কাজ করে পেমেন্ট বিকাশ, নগদে নিন।

পোস্ট ভিউ করে আয়: আপনি হোম পেজ থেকে নিচে গেলে বিভিন্ন পোস্ট দেখতে পাবেন এবং প্রত্যেকটার নিচে “read more” অপশন পাবেন। এখানে ক্লিক করলে আপনি পুরো পোস্ট দেখতে পাবেন আর পোস্ট এর নিচে একটি টাইম কাউন্ট হতে দেখবেন। সময় শেষ হলে “সংগ্রহ করুন” এ ক্লিক করুন। আপনার একাউন্ট এ টাক যোগ হয়ে যাবে। এবার “back” এ ক্লিক করলে আবার পোস্ট দেখতে পাবেন। একই নিয়মে পোস্ট পড়ে আয় করুন।

টাকা উত্তোলন (উইথড্র) :

হোম পেজ এই আপনার একাউন্ট এ কত টাকা আছে তা দেখতে পাবেন। উপরে উইথড্র অপশনে গিয়ে আপনার পেমেন্ট সিস্টেম সিলেক্ট করে কত টাকা উইথড্র নিবেন তা দিয়ে উইথড্র তে ক্লিক করলে ৪৮ ঘন্টার মধ্যে টাকা পেয়ে যাবেন। ৭০ টাকা হলে বিকাশ, রকেট, নগদে আর ২০ টাকা হলে ফ্লেক্সিলোড নিতে পারবেন।

Related Posts

11 Comments

  1. Like, Comment & Post করে Tiptop face থেকে মাসে হাজার হাজার টাকা ইনকাম করুন এবং পেমেন্ট নিন বিকাশে, বিস্তারিত জানতে এই লিংকে ক্লিক করুন-
    https://blog.jit.com.bd/tiptop-face-185

মন্তব্য করুন