পাবজি গেম শেয়ারইট করে নিলে চলে না কেন দেখুন।

হ্যালো বন্ধুরা, আসসালামুআলাইকুম। কেমন আছেন সবাই আশা করছি অনেক অনেক ভাল আছেন।

বন্ধুরা আমাদের মধ্যে পাবজি গেম কিন্তু সবাই খেলে থাকে এবং এই পাবজি গেম কিন্তু অনেক জনপ্রিয়তা লাভ করে ফেলেছে।

তো বন্ধুরা পাবজি কিন্তু প্রতিনিয়ত আপডেট নিয়ে আসছে এবং অনেক এম্বি করে আপডেট নিয়ে আসছে তো বন্ধুরা আপনাদের আপডেট দিতে গেলে অনেক মেগাবাইট খরচ হয়ে যায় তো বন্ধুরা আপনাদের এমন একটা ট্রিক শিখিয়ে দেবো যে ট্রিকসের মাধ্যমে আপনাদের মেগাবাইট ফুরিয়ে যাবে না এবং আপনাদের অনেকেরই অনেক সমস্যা হয়ে থাকে যে শেয়ারইট করে পাবজি গেম নিলে চলে না ফোনে।

তো বন্ধুরা এটা সলভ করার জন্য আপনাদের কি করতে হবে বলে দেবো তার জন্য প্রথম থেকে শেষ পর্যন্ত মনোযোগ সহকারে পড়তে থাকুন।

তো বন্ধুরা আপনারা যখন পারবেন তখন আপনাদের দেখতে পারবেন যে ফোন থেকে শেয়ার করে নিবেন সেই ফোনে দেখতে পারবেন একটা ফাইল আছে সেই ফাইলটা সহ আপনাদের শেয়ারইট করে ট্রান্সফার করে নিতে হবে তখন সেই ফাইলটা সহ নেওয়ার পরে গেমটি আপনাদের ফোনে ইন্সটল করবেন তারপর ওপেন করলে কিন্তু চলবে না তো বন্ধুরা এখন এটা ঠিক করার জন্য আপনাদের কি করতে হবে আপনারা একদম ফাইল ম্যানেজার চলে যাবেন তারপর দিতে পারবেন শেয়ারইট নামে ফাইল আছে তারপর সেই সেয়ারইট ফাইলে চলে যাবেন।

তারপর সেখানে দেখতে পারবেন files নামে ফাইল আছে তারপর দেখতে পাবেন পাবজি নামক যে ফাইলটি সেয়ারেট করলেন সেই ফাইলটি সিলেক্ট করবেন সিলেক্ট করার পর আপনারা move করবেন করার পর আপনারা পিছোনে আসবেন আসার পরে অ্যান্ড্রয়েড নামক একটি ফাইল আছে সেই ফাইলের ভিতরে চলে যাবেন তারপর Obb নামে একটি ফাইল দেখতে পারবেন তারপর সেই ফাইল এর ভিতরে চলে যাবেন তারপর যে ফাইলটি move করে আনলেন সেটা আপনারা পেস্ট করে দিবেন।

তো বন্ধুরা সেটি পেস্ট করে দেওয়ার পরে সম্পূর্ণ সাকসেসফুল হয়ে যাওয়ার পরে তারপর আপনার পাবজি গেমটি আবার ওপেন করবেন তারপর দেখতে পারবেন কি যেন হাবিজাবি আবারো লেখা আসতেছে তারপর আপনার কি করবেন back বাটনে ক্লিক করবেন একবার তারপর ব্যাক বাটন এ ক্লিক করে দেওয়ার পর তারপর দেখতে পারবে পারমিশন চাইবে আপনারা এলাও করে দিবেন। দেওয়ার পর দেখতে পারবেন আপনাদের সুন্দরভাবে লোডিং নিচ্ছে। তারপর আপনি সুন্দরভাবে পাবজি খেলতে পারবেন এবং কোনো ধরনের সমস্যা হবেনা।

তো বন্ধুরা যারা পাবজি খেলেন তাদের জন্য খুবই কার্যকরী একটা ট্রিক্স ছিল আশা করি।

তো বন্ধুরা যারা পাবজি খেলে তাদের কিন্তু খুবই খুবই ভালো লেগেছে আজকের পোস্টটি।

আজকে এ পর্যন্তই আসসালামুয়ালাইকুম

Related Posts