পেইপাল থেকে বিকাশ এ পেমেন্ট নিন।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন..? যারা আমার আগের পোস্ট গুলো পরেছেন সেখানে আমি পেইপাল একাউন্ট তৈরি করা দেখিয়িলাম। এবং বলেছিলাম আপনাদের শিখিয়ে দিব কিভাবে পেইপাল থেকে বিকাশ এ টাকা নিতে পারবেন। আজকে আমি সে বিষয় টি নিয়ে আলোচনা করব।

দুঃখের বিষয় হচ্ছে বাংলাদেশ এর কোন ব্যাংক থেকে পেইপাল এর টাকা তোলা যায় না। কিন্তু অনেক সাইট আছে সেখানে থেকে আপনি বিকাশ এ পেমেন্ট নিতে পারবেন পেইপাল থেকে। এরকম একটা সাইট নিয়ে আজকের টপিক।

সাইট লিংকঃ- এখানে ক্লিক করুন 

ক্লিক করার পর আপনাদের সামনে নিচের চিএের মত স্কেন দেখতে পাবেন। এখানে আপনারা ক্রিয়েট একাউন্ট এ ক্লিক করবেন। নিচের চিএের মত 👇👇

➡ ক্লিক করার পর

1- username
2- e-mail
3- pasword
4- re-pasword

এগুলো দিয়ে Registration এ ক্লিক করবেন। তাহলেই আপনার একাউন্ট কমপ্লিট হয়ে যাবে। পরবর্তী তে আপনি আপনার ইমেইল এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করতে পারবেন। এখন আপনি এই সাইট থেকে সকল মাধ্যমে লেনদেন করতে পারবেন।পেইপাল থেকে বিকাশ, বিকাশ থেকে রকেট, নগদ, স্কিল মানি, ওয়েবমানি সকল মাধ্যমে টাকা আধান প্রধান করতে পারবেন। একটা বিষয় হচ্ছে সকল মাধ্যমে আধান প্রধান এর খরচ কম বেশি আছে। এরা সাইট এ দেওয়া থাকবে।

নিম্নলিখিত সতর্কতা  অবলম্বন করবেন ……….

আপনি এদের সাপোর্ট গ্রুপ বা ফেসবুক পেজ থেকে আপনার সমস্যা গুলোর সমাধান করে নিবেন। কিন্তু সকল লেনদেন ওয়েবসাইটের মাধ্যমে করবেন। আর অবস্যই উপরের লিংক থেকে একাউন্ট করবেন। কারন একই নামে এবং সামান্য লিংক পরিবর্তন করে অনেক ফেক সাইট তৈরি করা হয়।

আশা করি পোস্ট টি সবার ভালো লেগেছে।যারা এখনো পেইপাল একাউন্ট তৈরি করতে পারেন নি কমেন্ট করবেন অথবা আমার কমেন্ট ফল করবেন। ধন্যবাদ সবাই কে। ভালো থাকবেন সবাই। আল্লাহ হাফেজ

Related Posts

12 Comments

মন্তব্য করুন