পেস গেমে GP অর্জন করার সিম্পল ট্রিকস

পেস ২০২০ একটি জনপ্রিয় অনলাইন ফুটবল গেম। ফুটবল ভালোবাসেন এবং একই সাথে অনলাইন গেম উপভোগ করেন এমন সবার কাছেই পেস একটি জনপ্রিয় নাম। পেস গেমটির কম্পিউটার ভার্সন অনেক আগে থেকেই জনপ্রিয়। কিন্তু এর মোবাইল ভার্সনটিও গত কয়েকবছর থেকে অনলাইন গেমের দুনিয়া কাপাচ্ছে। আজ নিয়ে এসেছি এই গেমে সহজে Game point (GP) অর্জন করার কিছু ট্রিকস। তো চলুন মূল পোস্টে চলে যাই।
প্রথমে জেনে নেই কি কি উপায়ে জিপি অর্জন করা যায়-
১। অনলাইন ম্যাচ খেলে
২।ট্যুর কমপ্লিট করে
৩।ক্যাম্পেইন খেলে।
এখন অনলাইন ইভেন্টগুলো খেলা মাঝেমাঝে সময়সাপেক্ষ এবং কিছু অসাধু গেমারের বাজে গেমপ্লে এর জন্য কঠিন হয়ে পরে। আবার অনেকে ট্যুর কমপ্লিট করতে চান না লো টিম ভ্যালু থাকার কারণে। লো টিম ভ্যালু থাকলে একটূ সময় বেশি লাগে ট্যুর কমপ্লিট করতে।
এখন আসি প্রধান উপায় ক্যাম্পেইন থেকে জিপি উপার্জনে। ক্যাম্পেইনে সাধারণত ১০ টি ম্যাচ খেলে নির্দিষ্ট পয়েন্ট অর্জন করলে আপনি নেক্সট লেভেলে প্রোমোশন পাবেন এবং পাবেন ২২০০০+ জিপি। কিন্তু অনেকে কঠিন অপনেন্ট কে হারাতে পারেন না কিংবা স্কোয়াড প্লেয়ারদের কন্ট্রাক্ট ভ্যালু বেশির জন্য তেমন একটা লাভ করতে পারেন না। তাই বলছি কিছু ট্রিকস।
১। প্রথমে একটি সিলভার ও ব্রোঞ্জ প্লেয়ারের সমন্বয়ে একটি টিম বানান। চেষ্টা করবেন এই ক্যাটাগরির বেস্ট প্লেয়ারগুলো নেয়ার।
২।এখন ম্যাচ খেলুন। চেষ্টা করবেন একটি গোল দেয়ার। পুরো ম্যাচে কয়েকটি সুযোগ অবশ্যই পাবেন। না পারলেও সমস্যা নেই। ড্র করার চেষ্টা করবেন।
৩। অপনেন্ট গোল দিতে আসলে ঠিক গোল খাওার পূর্ব মূহুর্তে গেম থেকে বের হয়ে যান। মনে রাখবেন বল জালে জড়িয়ে গেলে আর কাজ হবেনা।
৪। এবার পুনরায় গেমে ঢুকুন এবং ম্যাচ রিজিউম করুন। গোল কাউন্ট হবেনা।
এভাবে আপনি নির্দিষ্ট পয়েন্ট অর্জন করতে পারবেন এবং প্রোমোশন না পেলেও ম্যাচ ড্র করে নির্দিষ্ট পয়েন্ট নিয়ে সেম লেভেলে থাকতে পারবেন এবং ১০ ম্যাচে ১৩০০০ এর মত জিপি অর্জন করতে পারবেন।
তো আজকের মত এইটুকুই। অন্যদিন পেসের অন্য বিষইয় নিয়ে আলোচনা করবো ইন শা আল্লাহ।

Related Posts