প্রথম মাসে ১০-১২ হাজার টাকা এবং ৬ মাস পর ৫০ হাজার টাকা ইনকাম করার উপায়।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। পোস্ট টাইটেল দেখে বুঝতে পারছেন আজকে আমাদের আলোচনা টা কি নিয়ে। আমাদের আজকের টপিক হচ্ছে কিভাবে আপনি প্রথম মাসে ১০-১২ হাজার টাকা এবং ৬ মাস পর ৫০ হাজার টাকা ইনকাম করবেন। অনেক এ মনে করেন এটা সম্ভব নয়। আমি বলব এটা অবস্যই সম্ভব। তাহলে চলুন জেনে নেই কিভাবে এটা সম্ভব।

প্রথম মাসে ১০-১২ হাজার টাকা ইনকাম করার জন্য আপনাকে কমপক্ষে ৩ টা কাজ শিখতে হবে। হতে পারে ফেসবুক মার্কেটিং, ডাটা এন্ট্রি,গুগল ডেভলপমেন্ট, লগো ডিজাইনার এগুলো। আপনাকে কাজ শিখার পাশাপাশি কিভাবে আপনি ভায়ার পাবেন কিভাবে তাদের সাথে কথা বলবেন, কিভাবে তাদের থেকে কাজ নিবেন এগুলো জানতে হবে।

আপনি যদি প্রথম মাসে ১০-১২ হাজার টাকা এবং ৬ মাস পর ৫০ হাজার টাকা ইনকাম করতে চান আপনাকে প্রতিদিন ৫ ঘন্টা করে সময় দিতে হবে। এবং সময়টা এমন ভাবে দিতে হবে যেন আপনি কোন চাকরি করছেন। কাজ করার সময় মনোযোগ দিয়ে কাজ করতে হবে। আপনাকে ৩ টা কাজ এবং কিভাবে গিগ তৈরি করতে হয় এগুলো শিখতে হবে। তাহলে আপনি প্রথম মাসে শুধু ফায়ারবেস থেকে ১০ থেকে ১২ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

আমাদের ২য় টার্গেট ছিল ৬ মাস পর থেকে ৫০ হাজার টাকা ইনকাম করা। এর জন্য আপনাকে আরো ৪ টা কাজ শিখতে হবে। তখন আপনার মোট কাজ শিখা হবে ৭ টা। তবে আগের থেকে এখন আপনার অভিজ্ঞতা বেশি থাকবে। এবং আপনি সহজে কাজ শিখতে পারবেন। যখন আপনি ৭ টা কাজ শিখা কমপ্লিট করেন অবস্যই আপনি মাসে ৫০ হাজার টাকা ইনকাম করতে পারবেন।

পোস্ট টি অনেক এ বাজে মনে করতে পারেন। তবে এটা সত্যি এভাবে ইনকাম করা সম্ভব। হাজার হাজার মানুষ এর চেয়েও বেশি ইনকাম করছে। এমন ও মানুষ আছে একটা কাজ শিখে লাখ লাখ টাকা ইনকাম করছে। প্রয়োজন শুধু ধৈর্য এবং নিয়মিত কাজ করা। কাজ শিখার জন্য আউটসোর্সিং ইনস্টিটিউট ইউটিউব চ্যানেল এর ভিডিও গুলো দেখবেন এবং নিজে কাজগুলো করবেন। আশা করি আজকের পোস্ট টি সবার ভালো লাগছে। যদি ভালো লাগে শেয়ার করবেন, কমেন্ট করবেন। ভালো থাকবেন সবাই। কথা হবে পরবর্তী পোস্ট এ। সবসময় আমাদের সাথে থাকবেন। ধন্যবাদ সবাই কে আল্লাহ হাফেজ।

Related Posts