প্রিয় জনকে ইম্প্রেস করার ৫ টি টিপ্স।

আশা করি সবাই ভালো আছেন।আমাদের সবার জীবনে অনেক প্রিয় কেও থাকে যাদেরকে আমরা ইম্প্রেস করতে চাই।স্মার্ট বেক্তিরা সহজেই অন্যকে ইম্প্রেস করতে পারে,তাই তাদেরকে সবাই প্রছন্দ করে।বর্তমান সময়ে আমাদের মধ্যে মানুষকে করার ইচ্ছেটা বেশি থাকে।কিন্তু আমরা ঠিক ভেবে পাই না যে কিভাবে ইম্প্রেস করতে হবে।এর জন্য আমি আপনাদেরকে ৫ টি টিপ্স দেবো,যেইগুলার মাধ্যমে আপনি মানুষকে ইম্প্রেস করতে পারবেন তো চলুন সেই ইম্প্রেস করার টিপ্সগুলো দেখে নাওয়া যাকঃ

১.তার দিকে সবসময় হাসিখুশি থাকবেন।আপনি যখন কাওকে ইম্প্রেস করতে চাইবেন তাহলে তার সামনে আগে হাসিখুশি থাকতে হবে।আপনি যদি রাগান্বিত বা মন খারাপ করে থাকেন তাহলে সে আপনার সাথে শুধু শুধু কথা বলতে আসবে না।আর বর্তত্মআনে মানুষ হাসিখুশি মানুষদের সাথে কথা বলতে প্রছন্দ করে।তাই সর্বপ্রথম কাজ হবে হাসিখুশি থাকা।

২.তার চোখের দিকে তাকিয়ে কথা বলুন।সে যখন আপনার সাথে কথা বলবে তখন আপনি তার চোখের দিকে তাকিয়ে কথা বল্লে সে মনে করবে আপনার তার কথা শোনার ইন্টারেস্ট আছে।আর মানুষ এরকম মানুষকেই চাই যে তার কথাগুলো শুনবে।

৩.তার কিছু গুরুত্বপূর্ণ তারিখ মনে রাখুন।যেমন;তার জন্মদিন কবে,তার সাথে আপনার সর্বপ্রথম কত তারিখ দেখা হয়েছিল।এরকম দিনগুলোতে তাকে সর্বপ্রথম উইশ করবেন দেখবেন সে আপনার উপর ইম্প্রেস হয়ে যাবে।

৪.তাকে গিফট বা উপহার দিবেন।উপহার পেতে তো সবার ভালো লাগে।যখন আপনি তাকে উপহার দিবেন তার খুশি কতটা হয় তা দেখতে পারবেন।আর উপহার কোনো সময় ফেরত চাইবেন না।

৫.তার কথা মন দিয়ে শুনুন। আর বলবেন কম শুনবেন বেশি।এখনকার মানুষ তো খালি নিজেদের সমস্যায় মানুষকে দেখিয়ে সময় পাই না আর অন্যার কথা শুনবে কখন।কিন্তু এই কারনে অনেক মানুষ তাদের সাথে কথা বলতে চাই না।তাই আপনি বলবেন কম শুনবেন বেশি।

এই ৫ টি টিপ্স দিয়ে মানুষকে সহজেই ইম্প্রেস করতে পারবেন।ভালো থাকবেন সবাই,ধন্যবাদ।

Related Posts