প্লে ষ্টোর থেকে যেকোনো এ্যাপ ডাউনলোড করুন অফলাইন ফাইলে।

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি গুগল প্লে ষ্টোর এর যে কোনো এ্যাপ আপনার অফলাই করতে ন করে ডাউনলোড পারবেন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি

১.প্রথমে প্লে ষ্টোরে এ যাবেন গিয়ে আপনার যে এ্যাপটি লাগবে ঐ এ্যাপটির নাম লিখে সার্চ করবেন।তো আমি Utorrent এ্যাপটি নামাবো তাই Utorrent এ্যাপ দিয়ে আপনাদেরকে দেখাচ্ছি।আপনি এবার এ্যাপ এ ডুকে উপরের দেখানো মতো শেয়ার অপশনে ক্লিক করুন।


২.তারপর লিংকটি কপি করুন লিংকটি কপি করার পর Apk Downloader ওয়েবসাইটে চলে যান এবার আপনি আপনার লিংকটি পেস্ট করুন।

৩.তারপর দেখবেন Link Genarator অপশনে ক্লিককরে আপনার ডাউনলোড লিংটি জেনারেট করে নিবেন।

৪.ব্যাস কাজ শেষ এবার ডাইনলোড অপশনে ক্লিক করে আপনার এ্যাপটি ডাউনলোড করে নিন।

কিছু কমন প্রশ্ন এর উত্তর যা কম বেশি সবাই জানতে চাইবে……
এখান থেকে ডাউনলোড করা অ্যাপ কি সেফ ?
–>হ্যাঁ , সেফ । কারণ তারা বলেই দিয়েছে যে এই অ্যাপ গুলো কোন থার্ড পার্টি সোর্স থেকে FETCH করা হয় না । অ্যাপ এর সোর্স এবং সিকিউরিটি চেক যেন করা যায় সেজন্য APP HASH ID দেয়া থাকে প্রতিটি অ্যাপ এর সাথে ।

আবার অনেকে বলবেন এইটা দিয়ে কি প্রিমিয়াম এ্যাপ ডাউনলোড হবে?

উওরঃ না হবে না।কারণ এটা গুগল পলিসির বাইরে তাই।

 

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

9 Comments

মন্তব্য করুন