ফটোগ্রাফারদের জন্য ভাল ছবি হোস্টিং ওয়েবসাইটগুলির 4 বৈশিষ্ট্য।

আপনি আপনার নির্দিষ্ট কম্পিউটারের উপর নির্ভর করতে পারবেন না যেমন প্রিন্ট স্টোরহাউস সম্পর্কিত, আপনি যদি একজন পেশাদার ফটোগ্রাফার হন। যাইহোক, যদি আপনার ল্যাপটপ কোনো কারণে ক্র্যাশ হয়ে যায় তবে আপনি আপনার সমস্ত পরিশ্রম হারাতে পারেন। এইভাবে, আপনি আপনার মূল্যবান প্রিন্টগুলির একটি ব্যাকআপ তৈরি করতে চাইতে পারেন। আপনার প্রিন্ট সুরক্ষিত করার একটি সহজ উপায় হল প্রিন্ট-হোস্টিং ওয়েবসাইট ব্যবহার করা। এই প্ল্যাটফর্মগুলি সাশ্রয়ী এবং আপনার লাইনগুলিকে নিরাপদ এবং সুরক্ষিত রাখে৷ তারা আপনাকে আপনার মাস্কেটিয়ার এবং পরিবারের সদস্যদের সাথে আপনার প্রিন্টগুলি অংশ নিতে দেয়। এই কম্পোজিশনে, আমরা একটি ভালো ইমেজ হোস্টিং ওয়েবসাইটের 4টি বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে যাচ্ছি। আরও জানতে পড়ুন।

1. আপনার প্রয়োজনীয়তা কভার করতে পারেন

আপনার অবস্থার উপর ভিত্তি করে, আপনি আড়ম্বরপূর্ণ ইমেজ হোস্টিং ওয়েবসাইট ব্যবহার করতে পারেন. প্রথমত, আপনি যে ধরণের পরিষেবাগুলি বহন করেন তা বিবেচনা করতে হবে। কিছু শাটারবাগ তাদের সিস্টেম পরিচালনা করতে এবং তাদের অতিথিদের সাথে তাদের লাইনে অংশ নেওয়ার জন্য সহজ ট্রেন-অংশগ্রহণকারী ফলাফল বহন করে।

কিছু মাদকদ্রব্য তাদের সম্ভাব্য অতিথি এবং গ্রাহকদের জন্য একটি অনলাইন পোর্টফোলিও স্থাপনের ফলাফলের জন্য যান৷ যাইহোক, আপনি যদি একজন শ্যুটার হন তবে বিশ্বের সাথে আপনার লাইনগুলি সঞ্চয় করতে এবং অংশ নিতে এই হোস্টিং ওয়েবসাইটগুলি ব্যবহার করতে পারেন৷ এটি আপনাকে আপনার কাজ সম্পর্কে শব্দ ছড়িয়ে দিতে সাহায্য করবে।

2. আপনি নিরাপদে আপনার লাইন অংশ নিতে অনুমতি দেয়

তবুও, আপনি জানেন যে আপনার সমস্ত প্রিন্ট স্টাইলিশ নয়, যদি আপনি একজন পেশাদার শ্যুটার হন। এইভাবে, আপনি বিশ্বের শুধুমাত্র আড়ম্বরপূর্ণ জায়গা প্রদর্শন করতে চান. এইভাবে, আপনি আড়ম্বরপূর্ণ ইমেজ থেকে আপনার খুব ভাল প্রিন্ট আলাদা রাখতে চাইতে পারেন। অন্য কথায়, আপনার কাজের একটি ব্যক্তিগত সংগ্রহ থাকতে হবে।

ভাল জিনিস হল যে কিছু ইমেজ হোস্টিং ওয়েবসাইট আপনাকে এই উদ্দেশ্য অর্জনে সাহায্য করতে পারে। তারা আপনাকে আপনার কিছু প্রিন্ট বিশ্বের জন্য উপলব্ধ রাখতে এবং বাকি প্রিন্টগুলি শুধুমাত্র আপনার জন্য উপলব্ধ রাখার অনুমতি দেয়। সুতরাং, আপনার যদি অংশগ্রহণকারী লাইনগুলির একটি নিরাপদ এবং সুরক্ষিত সিস্টেমের প্রয়োজন হয়, আপনি এই প্ল্যাটফর্মগুলি ব্যবহার করে দেখতে পারেন।

3. স্টোরেজ স্পেস অফার

ইমেজ হোস্টিং ওয়েবসাইট উদ্বিগ্ন হিসাবে, আপনার সাথে কাজ করার জন্য একটি সীমিত স্টোরহাউস স্থান আছে। যদিও কিছু পরিষেবা প্রদানকারী আপনার প্রিন্টের জন্য একটি শালীন পরিমাণ স্টোরহাউস অফার করে, আপনার কাছে প্রিন্টের একটি বড় সংগ্রহ থাকায় আপনাকে আরও স্টোরহাউসের জায়গার জন্য আপগ্রেড করতে হতে পারে।

এবং কিছু ওয়েবসাইট সীমাহীন স্টোরহাউস স্পেস অফার করে। কিন্তু ধরা হল যে তারা আপনাকে হাই-ডেসক্রিপশন প্রিন্ট আপলোড করার অনুমতি দেয় না। সুতরাং, আপনাকে আপনার কাজের মানের সাথে আপস করতে হতে পারে।

কিন্তু অত্যন্ত রুটিন ওষুধের জন্য, এই সরবরাহকারীরা তাদের প্রয়োজনীয়তাগুলি পূরণ করার জন্য যে জায়গাটি অফার করে তা যথেষ্ট। সুতরাং, আপনাকে সাজসজ্জা পরিকল্পনার জন্য যেতে হবে না।

4. স্টোনার-বন্ধুত্বপূর্ণ নেভিগেশন অফার করে

ইমেজ হোস্টিং ওয়েবসাইট আপনাকে কোনো সমস্যা ছাড়াই আপনার অ্যাকাউন্ট সেট আপ করতে দেয়। শুরু করার জন্য আপনাকে কোনো ধরনের রেন্ডারিং শিখতে হবে না। আপনাকে যা করতে হবে তা হল একটি প্ল্যাটফর্মের জন্য যান এবং আপনার প্রিন্টগুলি সংরক্ষণ করতে তাদের সহজে-নেভিগেট সিস্টেম ব্যবহার করুন৷ একটি পছন্দ করার আগে পর্যালোচনা পড়তে ভুলবেন না.

 ছোট গল্প, আপনার মত শাটারবাগদের জন্য একটি ভাল ইমেজ হোস্টিং ওয়েবসাইটের প্রাথমিক বৈশিষ্ট্যগুলির মধ্যে এই 4টি। একটি ভাল পরিষেবা প্রদানকারীর বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার সময় আপনি এই বৈশিষ্ট্যগুলি বিবেচনা করতে চাইতে পারেন।

Related Posts

10 Comments

মন্তব্য করুন