ফেইসবুক ভিডিও থেকে টাকা আয়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি সবসময়।

ফেইসবুক বর্তমানে বহুল বিবৃত একটি সামাজিক যোগাযোগ  মাধ্যম। সবচেয়ে বেশি মানুষ এখন ফেইসবুকে বেশি একটিভ থাকে অন্যসব সামাজিক যোগাযোগ  মাধ্যমে থেকে। তাই ফেইসবুক এখন সকলের আশা এবং ভরসার কেন্দ্র হয়ে উঠেছে। আপনি যদি ব্যবসায়ী হয়ে থাকে তাহলে নিশ্চিত ফেইসবুক মার্কেটিং এর কথা অজানা নয় । ফেইসবুক মার্কেটিং এর মাধ্যমে এখন ব্যবসা পৌঁছে গেছে এক অনন্য উচ্চতায়। তাই আপনি যদি ব্যবসা শুরু করার কথা ভেবে  থাকেন তাহলে ফেইসবুকের বিকল্প নেই।

একজন নতুন ব্যবসায়ের জন্য ফেইবুক মার্কেটিংয়ের মাধ্যমে ব্যবসা পরিচালনা করাটা খুব সহজ তার জন্য কিছু জিনিস অবশ্যই মাথায় রাখতে হবে :
১.ব্যবসার নাম
২.ব্যবসার ধরণ
৩.বতবসার পেইজ
৪.ব্যবসার লোগো
৫.ব্যবসার মার্কেটিং
ফেসবুক মার্কেটিংয়ের ক্ষেত্রে সবার আগে যে জিনিসটি আসে তা হলো ভিডিও মার্কেটিং। আজকাল ফেইসবুকে আপনি ভিডিও বানিয়ে যায় করতে পারবেন। সেই জন্য আপনারকে আপনার পেইজের রিচ বাড়াতে হবে। গুগল এডসেন্স ফেইসবুকের  বিজ্ঞাপনের আলোকে টাকা দিয়ে থাকে। আপনার সবার আগে গুগল এডসেন্স থেকে নিজে রেজিষ্ট্রেশন  করতে হবে।তবে অপানার পেইজের ধরণ দেখে বিজ্ঞাপন প্রদান করবে।সেই বিজ্ঞাপন এর ভিউ যত বেশি হবে আপনার টাকা পাওয়ার চান্স ততো  বেশি।
তাই আজই ফেইসবুকে ভিডিও বানিয়ে যায় করতে চাইলে গুগল এডসেন্স বরাবর অবেদন  করুন।

গুগল এডসেন্স গুগলেরই অংশ যারা বিজ্ঞাপন সমূহ ভিডিও এর মাধ্যমে ফেইসবুকে আপলোড করে। সেই ভিডিও আবার গ্রাহকদের ভিউ এর উপরে টাকা প্রদান করবে গুগল এডসেন্স।আপনার ব্যবসায়ের ধরণ এবং আপনার পেইজের এংগেজমেন্ট এর উপর হিসেব করে গুগল এডসেন্স টাকা দিবে আর বিজ্ঞাপন প্রচাত করবে।

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হব আপনাদের সামনে।
মাস্ক পড়ুন
সুস্থ থাকুন।

Related Posts