ফেসবুকের মত লাইক কমেন্ট শেয়ার ইত্যাদি করে টাকা ইনকাম করার ওয়েবসাইট?

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। বর্তমান যুগ অনলাইনের যুগ। অনলাইন থেকে আপনি কি ইনকাম করতে চাচ্ছেন। ইনকাম করার জন্য নানা রকম পদ্ধতি রয়েছে।আজকে আমি আপনাদের সাথে অনলাইন থেকে ইনকাম করার সেরা একটি ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দিব।

এই ওয়েবসাইট থেকে আপনারা ফেসবুকের মত লাইক কমেন্ট শেয়ার এই কাজগুলো করে ইনকাম করতে পারবেন। যদি অনেকে বিশ্বাস করবে না তবে বাস্তবে এটাই সত্যি।এমনকি এই ওয়েবসাইটে মাত্র 20 টাকা হলে বিকাশ নগদ রকেট এবং পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করা যায়।

আশ্চর্য হওয়া স্বাভাবিক তবে বাস্তবে এটাই সত্য। তো চলুন এবার জেনে নেয়া যাক ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত। এই ওয়েবসাইটটি তিন বছর ধরে অনলাইনে রয়েছে। এই ওয়েবসাইটটি সম্পূর্ণ ফেসবুকের মতো সাজানো। যেমন ফেসবুকে আপনি পোস্ট করতে পারবেন ফ্রেন্ডের সাথে চ্যাট করতে পারবেন। পোস্টে লাইক করতে পারবেন কমেন্ট করতে পারবেন এইগুলো। ফাস্ট আমরা ওয়েবসাইটটি কি এটা জেনে নিন: ওয়েবসাইটের নাম হল: Click here

ওয়েবসাইটে সরাসরি চলে যাবেন উপরের লিংকে ক্লিক করলেই। এবং এখান থেকে আপনি সর্বপ্রথমে একাউন্ট করতে হবে। লিংকে ক্লিক করলেই রেস্ট্রিকশন পেজটি সামনে চলে আসবে। তাদের চাওয়া কৃত সকল ইনফরমেশন গুলো দিয়ে রেজিস্ট্রেশন করে নিন।

রেজিস্ট্রেশন হয়ে গেলেই আপনি বুঝতে পারবেন আপনাকে এখন কি করতে হবে। সকল ইনফরমেশন দেয়া হলে আপনার সামনে ফেসবুকের মত ওয়েবসাইটটি শো করবে। আপনার ইচ্ছা অনুযায়ী পোস্ট করতে পারেন এবং অন্যের পোস্টে লাইক এবং কমেন্ট করে ইনকাম করতে পারেন।

প্রতি পোস্টে 1 পয়েন্ট পাবেন এবং অন্যের পোস্টে কমেন্ট করলে 2 পয়েন্ট পাবেন। লাইক বা ডিসলাইক করলে আরো এক পয়েন্ট পাবেন। বর্তমানে এই ওয়েবসাইটের দারুণ একটি অফার চলছে। সেটা হল আপনার পোস্টটি যদি ভাইরাল হয় তাহলে এক থেকে একশ ডলার পর্যন্ত পাবেন।

তাছাড়া আপনারা এই ওয়েবসাইটে রেফার করে আয় করতে পারেন। প্রতিটি রেফারের জন্য আপনার একাউন্ট এ দুই সেন্ট জমা হবে।চাইলে আপনি আনলিমিটেড রেফার করে ইনকাম করতে পারেন এই ওয়েবসাইট থেকে। তবে কখনও এক ফোন দিয়ে একাধিক রেফার করার চেষ্টা করবেন না। তাহলে আপনার রেফার টি অ্যাক্টিভ হবে না কখনোই।

এই সুযোগটি আপনারা কেউ হাতছাড়া করবেন না দারুন একটি সুযোগ রয়েছে এই ওয়েবসাইটে। এই ওয়েবসাইটে মাত্র 25 সেন্ট হলে টাকা উত্তোলন করতে পারবেন। 25 সেন্টে 20 টাকা যেটা আপনি সরাসরি বিকাশ নগদ অথবা রকেট কিংবা পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।

আশা করি বোঝাতে পেরেছে এই ওয়েবসাইট সম্পর্কে বিস্তারিত। যদি কোথাও বুঝতে অসুবিধা হয় তাহলে কমেন্ট করতে ভুলবেন না! আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। সবাই ভাল শুধু এবং নিরাপদে থাকুন।আশা কামনা করে আজকের মত বিদায় নিচ্ছি আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts