ফেসবুক এর যেকোন ভিডিও ডাউনলোড করুন। মাএ এক ক্লিক এ।

আসসালামু আলাইকুম ওয়া রহমতুল্লাহ

আশা করি আল্লাহর রহমতে সবাই ভালো আছেন। করোনা ভাইরাসের কারনে স্কুল, কলেজ সব বন্ধ। তাই কিছুদিন যাবৎ ফেসবুক মাধ্যমে আমাদের ক্লাস করানো হচ্ছে গ্রুপ এ। ভাবলাম যদি ভিডিও গুলো ডাউনলোড করে রাখতে পারি পরবর্তী তে কাজে লাগবে। এই নিয়ে কিছুটা রিচার্জ, তারপর সফল আর এখন শেয়ার করব আপনাদের সাথে। কিভাবে খুব সহজে ফেসবুক থেকে যেকোনো ভিডিও ডাউনলোড করবেন।তাহলে চলুন শুরু করা যাক।

আমি কিন্তু ডাউনলোড করার পর আপনাদের সাথে শেয়ার করছি। তাই এটা ১০০% রিয়াল। কারন বর্তমান এ ফেক সাইট এবং অ্যাপ এর অভাব নেই। আমি প্রথম এ একটা অ্যাপ ডাউনলোড করেলিছিলাম সেটাও কাজ করেনি। আপনারা নিচের লিংক থেকে অ্যাপ ডাউনলোড করবেন অবস্যই কাজ করবে।

অ্যাপ ডাউনলোড লিংকঃ-  এখানে ক্লিক করুন

অ্যাপ টি ডাউনলোড করার পর অপেন করবেন। তারপর আপনি আপনার মোবাইল নাম্বার এবং পাসওয়ার্ড দিয়ে লগ ইন করে নিবেন। অ্যাপ টা তে লগ ইন সিস্টেম একদম একটি ব্রাউজার এর মতো। তো আপনি আপনার পাসওয়ার্ড এবং মেবাইল নাম্বার দিয়ে লগ ইন করবেন। এটা আপনি ব্রাউজার এ যেভাবে ব্যবহার করেন ঠিক একই ভাবে ব্যবহার করতে পারবেন।

ভিডিও ডাউনলোড করার জন্য আপনি যে ভিডিও টা ডাউনলোড করতে চান ওটাতে একটা ক্লিক করবেন। ক্লিক করার সাথে সাথে ডাউনলোড অপশন চলে আসবে। আপনি চাইলে এটা ভিডিও বা অডিও যেকোনো ভাবে ডাউনলোড করতে পারবেন। ডাউনলোড করার সাথে সাথে ভিডিও টা আপনার গেলারিতে চলে যাবে।

তো আশা করি সবাই বুঝতে পারছেন কিভাবে ফেসবুক থেকে ভিডিও ডাউনলোড করতে হয়। আমি গেরান্টি দিচ্ছি এই অ্যাপ কাজ করবে কারন আমি নিজে এটা থেকে ভিডিও ডাউনলোড করতে পেরেছি। তো ভালো থাকবেন সবাই। আবারও কথা হবে এরকম কোন চমৎকার পোস্ট এ। সবসময় আমাদের সাথে থাকবেন। আল্লাহ হাফেজ

Related Posts