ফেসবুক পেজের ভিডিও বা যেকোনো ভিডিও থেকে লেগো রিমুভ করুন মাএ ২মিনিটে

হেলো বন্ধুরা আসা করি ভালো আছেন।আল্লাহর রহমতে আমিও ভাল আছি।তো আজকে আপনাদের মাঝে নিয়ে এলাম এমন একটি টিপস যা দিয়ে আপনি অতি সহজে যেকোনো ভিডিও থেকে লোগো রিমুভ করতে পারবেন বা যেকোনো ফেসবুক পেজের ভিডিও থেকে লোগো রিমুভ করুন।তো কথা না বাড়িয়ে শুরু করা যাক আজকের এই পোস্টটি।

আমরা প্রায় সকলেই ভিডিও এর ভেতরে লোগো ব্যাবহার করে থাকি।লোগো ব্যাবহার করা হয় মূলত তার ব্যান্ডের পরিচিতি লাভ এর জন্য বা অনেকে লোগে ব্যাবহার করে থাকে যাতে তার তৈরি ভিডিও বা তার তৈরি মৌলিক জিনিস যাতে অন্য কেউ ব্যাবহার করতে না পারে।এখন অনেকে ভিডিও তৈরি করে তার লোগোসহ ভিডিও ফেসবুক পেজে দেয় বা অনেকে ভিডিও তৈরি করে তার লোগোসহ ভিডিও ইউটিউব চ্যানেলে দেয় এখন আপনি এই ভিডিও এর লোগো রিমুভ করে নিজের লোগো লাগিয়ে নিতে পারেন খুব সহজেই।

১.শুরুতে প্লে-ষ্টোর থেকে Remove Logo From Video এ্যাপটি ইনস্টল করে নিন।

২.এবার এ্যাপে প্রবেশ করুন ও উপরের স্কিনশর্ট এ দেখানো Start বাটনে ক্লিক করুন।

৩.এবার যেকোনো ভিডিও সিলেক্ট করুন।আমি একটি ফেসবুক পেজের লোগোসহ ভিডিও সিলেক্ট করলাম আপনি যেকোনো লোগো সহ ভিডিও সিলেক্ট করতে পারেন। 


৪.ভিডিও এর যেই জায়গায় লোগোটি রয়েছে সেই লোগোটি টি সিলেক্ট করুন ও Remove Logo অপশনটিতে ক্লিক করুন।


৫.এবার ১০০℅ হওয়া পযন্ত অপেক্ষা করুন।


৬.দেখুন আমার এই ফেসবুক ভিডিও এর লোগোটি রিমুভ হয়ে গেছে।

আশা করছি টিউটোরিয়ালটি আপনাদের ভালো লেগেছে ভালো লাগলে অবশ্যই কমেন্ট করবেন কোথা কোন ভুল থাকলে মার্জিত ভাষায় ধরিয়ে দিবেন এবং অবশ্যই আপনাদের বন্ধু-বান্ধব এবং ফ্রেন্ড সার্কেলের মধ্যে শেয়ার করবেন যাতে তারা উপকৃত হতে পারে। আজকের মত এখানেই বিদায় ভাল থাকবেন সুস্থ থাকবেন খোদা হাফেয ইনশাল্লাহ পরবর্তীতে আবারও দেখা হচ্ছে।আর সবসময় গ্রথোরের সাথে থাকবেন।

Related Posts

2 Comments

মন্তব্য করুন