ফ্রিতে সারাদিন এসএমএস যে কোন নাম্বারে

আসসালামুয়ালাইকুম ভাইয়েরা
আশা করছি সকলেই অনেক ভালো আছেন। আল্লাহর রহমতে আমি অনেক ভালো আছি। আজকে কথা বলব মোবাইলে এসএমএস নিয়ে। বর্তমান আধুনিক বিভিন্ন সোশ্যাল মিডিয়ার কারণে আমরা এসএমএস টাকে অনেকেই ভুলে গেছি। তার পরেও অনেকেই এই এসএমএসের মাধ্যমে বার্তা আদান প্রদান করে। এসএমএসের মাধ্যমে যোগাযোগ হয়ে যদি না হয় তাহলে কিন্তু সিম অপারেটরগুলো এসএমএস এর অপশন চালু রাখত না । এসএমএসের মাধ্যমে যোগাযোগ কিন্তু এখনো হয় । আজকে আমি কথা বলব এমন একটা অ্যাপস নিয়ে যে অ্যাপসের মাধ্যমে আপনারা ফ্রিতে যে কোন নাম্বারে এসএমএস পাঠাতে পারবেন। এজন্য আপনাকে একটা অ্যাপস ডাউনলোড করে ইন্সটল করতে হবে। স্টার লিংকটা আমি লেখার শেষে দিয়ে দেবো। আপনারা ধৈর্য সহকারে লেখাটি পড়বেন।
চলুন শুরু করি…

(১) স্বাভাবিকভাবেই প্রত্যেকটা ফোনের গুগোল প্লে স্টোর থাকে । আপনি আপনার ফোনের গুগল প্লে স্টোর ওপেন করবেন। তারপর সার্চ বক্স এ লিখবেন: BD GO SMS।

(২) এটা লিখে সার্চ দেওয়ার পর আপনার সামনে অ্যাপসটি সরাসরি চলে আসবে। অ্যাপটি ডাউনলোড এবং ইনস্টল করবেন।

(৩) অ্যাপস টি ওপেন করার পর সাইন আপ বাটনে ক্লিক করে আপনার প্রয়োজনীয় তথ্য , মোবাইল নম্বর দিয়ে রেজিস্ট্রেশন করে নেবেন।

(৪) আপনার মোবাইলে কনফার্মেশন এসএমএস এর জন্য একটা কোড পাঠানো হবে । কোড টা বসিয়ে দিয়ে রেজিস্ট্রেশন কনফার্ম করবেন। রেজিস্ট্রেশন করার পর আপনি অ্যাপস টিতে লগইন করবেন।

(৫) লগইন করার পর আপনি বিভিন্ন অপশন দেখতে পারবেন এবং সঙ্গে সঙ্গে আপনি 50 পয়েন্ট পেয়ে যাবেন। আর এই 50 পয়েন্ট দিয়ে যেকোন নাম্বারে 25 টি এসএমএস পাঠাতে পারবেন। মানে প্রতি এসএমএসের জন্য দুই পয়েন্ট । মনে মনে ভাবতেছেন এই 25 টি এসএমএস পাঠানোর পর তো আর পাঠাতে পারবোনা।

(৬) আপনার পয়েন্ট শেষ হয়ে যাওয়ার আগেই আপনি প্রতিদিন ডেইলি বোনাস এবং ভিডিও দেখে এবং স্পিন করেও পয়েন্ট আর্ন করতে পারবেন। আপনি অ্যাপসটির ভেতরে লগইন করলেই সব কিছু বুঝতে পারবেন। এখানে লিখে সব সেটিংসগুলো বোঝানো সম্ভব নয় । আপনারা অ্যাপসটি একটু ইউজ করলেই বুঝতে পারবেন ।

বন্ধুরা টিপসটি অনেক সহজ । আশা করছি অনেকেরই উপকারে আসবে । আর এই অ্যাপসটির মাধ্যমে আপনারা যে কোন নম্বরে সারাদিন ফ্রিতে এসএমএস পাঠাতে পারবেন । আপনারা যারা এসএমএসের মাধ্যমে যোগাযোগ করেন তারা এই অ্যাপস ব্যবহার করে সহজেই যোগাযোগ করতে পারবেন । টিপসটি আপনাদের বন্ধুদের সাথে শেয়ার করবেন ।

আশা করি সকলেই খুব ভালভাবেই বুঝতে পারছেন।
আজ এপর্যন্তই । সবাই ভালো থাকবেন । আবার কথা হবে অন্য কোনো ভালো টিপস নিয়ে ।

Related Posts

2 Comments

মন্তব্য করুন