ফ্রীতে কয়েক ডলার এমাজন গিফট কার্ড পাওয়ার ৩টি বেস্ট সাইট।

 আসসালামু আলাইকুম, আপনারা সবাই কেমন আছেন? আশা করি অনেক বেশি ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে ভালো আছি।প্রত্যহ আমি আমার আইডি থেকে নতুন নতুন ব্লগ নিয়ে আসছি।ঠিক তেমনি আজও একটি ব্লগ নিয়ে এসেছি।আপনাদের সামনে আজ আমি আমার ব্লগ উপস্থাপন করতে যাচ্ছি।তো আজকে আলোচনা করব  কতগুলো সাইটের  ব্যাপার যেখান থেকে আমরা ফ্রীতে এমাজন গিফট কার্ড পেতে পারি।তাহলে চলুন শুরু করা যাক।

Free My Apps:Free My apps এপটি এন্ড্রয়েড ও IOS এপ।এপটি Apk Pure সাইটে পাওয়া যায়।এই এপটি অত্যন্ত জনপ্রিয় এপ।প্রতিনিয়ত গুগোল প্লে স্টোরে ও অন্যান্য সাইটে নতুন নতুন আপ বেরোচ্ছে।আর এসব এপের ডাউনলোডস আর ইউজার যতো বেশি হবে ততই লাভ।কাজেই এপ এপে নতুন নতুন এপ ডাউনলোড ও ইন্সটল এর পরিবর্তে ক্রেডিট পাওয়া যায়।অইসব ক্রেডিট কার্ড দিয়ে ১০-১০০ ডলার এমাজন গিফট কার্ড পাওয়া যায়।আর এমাজন গিফট কার্ড দিয়ে এমাজন সাইটে যেকোনো কিছু কেনাকাটা করা যায়।

Whaff Rewards:এই এপটীও FreeMyApps এর মতো নতুন নতুন এপ ইন্সটল করলে পয়েন্ট পাওয়া যায়।আর পয়েন্ট দিয়ে পে পাল ক্যশ ও এমাজন গিফট কার্ড পাওয়া যায়।Whaff Rewards এপের ভালো ইউজারো আছে।আপনারা চাইলে এই এপটি ইউজ করতে পারেন।       

AppNana: AppNana এপটি গুগোল প্লে স্টোরে পাওয়া যায়।আর এপটি অনেক পপুলার ও জনপ্রিয়।আপনি মাত্র ৩০,০০০ কয়েন এখানে জমালে এমাজন গিফট কার্ড নিতে পারবেন।আর ডেইলি লগ ইনে এখানে ৪০০ করে পয়েন্ট পাবেন।কাজেই শুধুমাত্র লগ ইনে আপনি এমাজন গিফট কার্ড পাবেন।এই এপে জরিপ পূরণ করে,ভালো ভালো এপ ইউজ করে ও শর্ত পূরণ করে পয়েন্ট জমাতে পারবেন।আর এ পয়েন্ট দিয়ে এমাজন গিফট কার্ড নিতে পারবেন।

FreeMyApps ও Whaff Rewards দুটি এপ প্লে স্টোরে পাবেন না কাজেই,আপনারা গুগলে সার্চ দিয়ে ডাউনলোড করতে পারেন।

প্লে স্টোরে সার্চ দিয়ে আরো অনেক এপ পাওয়া যায়।তবে এই ৩ টি এপ কে বেস্ট ধরা হয়।তো আপনারা চাইলে আরো ভালো ভালো এপও ইউজ করতে পারবেন।

অবশ্যই পড়বেনঃ 

#অনালাইন আয়ের বাংলাদেশি বেস্ট সাইট।Grathor.com

#দ্রুত গতিতে ফোন চার্জ করুন।Grathor.com

গ্রাথোরে আমি নতুন। কাজেই অবশ্যই আমাকে সাপোর্ট করবেন ও সেয়ার করে পাশে থাকবেন।পাশাপাশি ব্লগ ভালো লাগলে অবশ্যই শেয়ার করবেন।

আপনারা যারা অনলাইনে কাজ করতে চান তারা এখানে কাজ করতে পারেন।গ্রাথোর বাংলাদেশের উন্মুক্ত ব্লগ।আর এখান থেকে আয়ও করা সম্ভব।

তো আজ এ পর্যন্ত।দেখা হবে অন্য আরেকটি পোস্টে।সে পর্যন্ত সবাই ভালো ও সুস্থ থাকবেন।আর হ্যা, নিশ্চয়ই করোনা ভাইরাসের ভয়াভহতার ব্যাপারে অবগত আছেন।কাজেই ঘরে থাকুন,সুস্থ থাকুন।সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।খোদা হাফেজ।

 

      

Related Posts