ফ্রী গুগোল গিফট কার্ড সংগ্রহ করার উপায়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন। আপনারা সকলে নিজ নিজ অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি সবসময়। ফ্রী গুগোল গিফট কার্ড সংগ্রহ করার উপায় –

প্রযুক্তির পালা বদলে এগিয়ে চলছে দেশ। সেই সাথে উন্নয়ন হচ্ছে দেশের। প্রযুক্তির উৎকর্ষতার সাথে সাথে এখন আমরা ঘরে বসেই বিশ্বের যেকোনো দেশের সাথে যেকোনো স্থান এ বসে যোগাযোগ করতে পারছি। প্রযুক্তির  একচ্ছত্র আধিপত্য সম্ভব হয়েছে ইন্টারনেট এবং আমাদের সোশ্যাল মিডিয়ার কল্যাণে । আমরা আমাদের যেকোনো প্রশ্নের উত্তর সরাসরি এখন পাচ্ছি গুগলের মাধ্যমে। গুগলের কল্যাণে  আমরা যেকোনো এপ্লিকেশন এবং সেই সাথে গেইম এর এপ্লিকেশনগুলো ডাউনলোড করতে পারছি। 

গুগল প্লে গুগলের একটি অবিচ্ছেএ  অংশের নাম। গুগল প্লে  ছাড়া কোনো সফটওয়ার পাওয়া খুব অবাস্তব একটি ব্যাপার। গুগলে যেসব এপ্লিকেশন রয়েছে তা আমরা বিনামূল্যে ব্যবহার করতে পারছি শুধুমাত্র হ্যাকারদের কল্যাণে । কিন্তু আসল যে এপ্লিকেশনগুলো রয়েছে তার জন্য আপনাকে পেইড সিস্টেমের এর মাধ্যমে সেই এপ্লিকেশনগুলো কিনতে হবে। আর  গুগল থেকে এপ কিনার জন্য অবশ্যই  আপনাকে ডেবিট এবং ক্রেডিট কার্ড লাগবে।

তাই গুগল গিফট কার্ড এ একমাত্র ভরসা।এখন আপনাদের মনে প্রশ্ন আসতেই পারে কিভাবে সংগ্রহ করবেন গুগল গিফট কার্ড।আপনাদের সেই জিজ্ঞাসার সমাধান নিয়েই হলো আমার আজকের ব্লগটি। আশা  করি আপনাদের ভালো লাগবে। 

গুগলের কোনো ধরনের সার্ভিস কিনতে হলে আপনাকে ডেবিট কিংবা ক্রেডিট কার্ড কিংবা আপনাকে পেপালের মাধ্যমে কিনতে হবে। কিন্তু অনেকের কাছে ডেবিট কিংবা ক্রেডিট কার্ড নেই। আর সেই সাথে কেনাটাও ঝামেলাকর । তবে আপনি যদি গুগল গিফট কার্ডটি  সংগ্রহ করতে পারেন সেই ক্ষেত্রে  আপনাকে আর কোনো ধরণের সমস্যার সম্মুখীন হতে হবে  না। গুগল গিফট কার্ড টি আপনি বাংলাদেশকে বসেও সংগ্রহ করতে পারবেন।  কিছু কিছু প্রতিষ্ঠানের মাধ্যমে  বিকাশের মাধ্যমে পেমেন্ট করেই সেই কার্ড টি সংগ্রহ করতে হবে। 

অনেক প্রতিষ্ঠান রয়েছে যারা গিফট কার্ড দেওয়ার নাম ওরে গ্রাহকদের থেকে টাকা হাতিয়ে নিচ্ছে। আজ আমি দুটি বিশ্বস্ত প্রতিষ্ঠান এর কথা তুলে ধরব যারা আপনাকে টাকার মাধ্যমে গিফট কার্ড টি এনে দিবে। 

১.world wide shopping bd :

ভালো সার্ভিস দেওয়ার মধ্যে এরা  সর্বদাই বদ্ধপরিকর।এরা আপনাকে আপনার টাকার মাধ্যমে গিফট কার্ডটি আপনার কাছে পৌঁছে দিবে। বেশ কিছুদিন এদের সার্ভিস বন্ধ ছিল। যদি সার্ভিস খোলা থাকে তবে অবশ্যই  আপনি এদের  থেকে আপনার গিফট কার্ডটি সংগ্রহ করতে পারবেন। 

২. google play gift card bangladesh :

নতুন যারা গিফট কার্ড দিচ্ছে তাদের মধ্যে অন্যতম হলো এই প্রতিষ্ঠানটি। আপনার টাকার বিনিময়ে আপনার গিফট কার্ডটি পৌঁছে দিবে ঠিক আপনার কাছেই। 

বিকাশের টাকার মাধ্যমে আপনি আপনার পছন্দের গিফট কার্ডটি সংগ্রহ করে নিন। তারা গিফট কার্ডের এর সাথে একটি কোড দিবে। সেই কোড এর মাধ্যমে আপনি আপনার পছন্দের সফ্টওয়ার কিংবা গেইম কিনতে পারবেন মুহূর্তেই। 

ধন্যবাদ সবাইকে।সামনে নতুন কোনো টপিক নিয়ে হাজির হবে আপনাদের সামনে। 

মাস্ক পড়ুন 

সুস্থ থাকুন

Related Posts

2 Comments

মন্তব্য করুন