ফ্রী মোবাইল রিচার্জ সাইট।রেজিস্ট্রার করলেই ২০ টাকা ফ্রী মোবাইল রিচার্জ

আসসালামুয়ালাইকুম। কেমন আছেন আপনারা? আশা করি ভাল আছেন। তো প্রতিদিনের মত আমি একটি নতুন ব্লগ নিয়ে এসেছি। আমার আইডি থেকে আজকে আমি যে সাইটটি নিয়ে আলোচনা করব সেটি একটি মোবাইল রিচার্জ সাইট। জি, হা আমি আজকেও বরাবরের মত মোবাইলে রিচার্জ সাইট নিয়ে আলোচনা করব। সাইটটিতে সাইনআপ করলেই সাথে সাথে আপনি পাবেন 20 টাকা ফ্রি মোবাইল রিচার্জ। তাহলে চলুন দেরি না করে সাইটটি সম্বন্ধে আলোচনা শুরু করা যাক। সাইটটির নাম হলো মোবাইল রিলোড।সাইটে যেতে এখানে.মূলত মোবাইল রিচার্জ করা হয়ে থাকে। এখানে এক থেকে দুই মিনিটের মধ্যে বিকাশ রকেট এর মাধ্যমে আপনি আপনার ফোনে মোবাইল রিচার্জ করে নিতে পারবেন। আর এখানে মোবাইল রিচার্জ করালে আপনাকে এখান থেকে ক্যাশব্যাক বোনাস ও নানা ধরনের অফার দিয়ে থাকবে। কখনো কখনো 100% ক্যাশব্যাক দিয়ে থাকে। 

 

সবচেয়ে ভালো সুযোগ হচ্ছে এই সাইটে সাইন আপ করার সাথে সাথে আপনাকে 20 টাকা মোবাইল রিচার্জ ফ্রিতে দিয়ে দিবে। আপনার ঘরে যদি এক বা একাধিক ফোন নম্বর থাকে সবগুলো ফোন নম্বর দিয়ে সাইন আপ করে নিলেই প্রত্যেকটি ফোন নম্বরে পাবেন বিশ টাকা ফ্রি মোবাইল রিচার্জ। এবং সেটা সাথে সাথে দিয়ে দেয়া হবে। তাই দেরি না করে এখনি সাইটটিতে সাইনআপ করে নিয়ে নিন এবং ফ্রিতে মোবাইল রিচার্জ নিন। এছাড়া এখানে যদি আপনি নিয়মিত ব্যবহার করে আপনার ফোনে মোবাইল রিচার্জ করা তাহলে আপনাকে এখান থেকে ক্যাশব্যাক 100% হবে। এছাড়াও আপনি রেফার করার মাধ্যমে ফ্রিতে মোবাইল রিচার্জ বোনাস পাবেন। প্রথমে আপনাকে মোবাইলের সাইটে ঢুকতে এখানে ক্লিক করতে হবে। এখানে ক্লিক করার সাথে সাথে রেজিস্টার অপশনে আপনাকে নিয়ে যাওয়া হবে। সেখানে গিয়ে আপনাকে প্রথমে আপনার নাম, যাবতীয় তথ্য, মোবাইল নম্বর, ইমেইল এড্রেস দিয়ে সাইন আপ করে নিতে হবে। সাইন আপ করে নেওয়ার সময় আপনাকে অবশ্যই পাসওয়ার্ড দিতে হবে। কমপ্লিট হয়ে গেলে আপনাকে আপনার ইমেইল ভেরিফিকেশন করতে হবে। তারপর আপনার ফোন নম্বর ভেরিফাই করতে হবে।আপনার ফোন নম্বরটি ভেরিফিকেশন করতে হবে। ফোন নম্বর একটি ভেরিফিকেশন কোড আসবে। ভেরিফিকেশন করে নিলে আপনার ফোন নম্বরটি ভেরিফাই হয়ে যাবে। সব ঠিক ঠাক থাকলে দুই দিনের মধ্যেই আপনি আপনার 20 টাকা ফ্রি মোবাইল রিচার্জ নম্বরটিতে পেয়ে যাবেন।তো বলে দিলাম যেভাবে আপনি ফ্রিতে 20 টাকার রিচার্জ পাবেন।  বাংলাদেশিদের জন্য এখানে নানা সুযোগ সুবিধা আছে।

 

 তো কেমন লাগলো আপনাদের? ভালো লাগবে অবশ্যই শেয়ার করবেন। কমেন্ট বক্সে জানাবেন। আজ এ পর্যন্ত। দেখা হবে কোন একটি ব্লগে। সে পর্যন্ত ভাল ও সুস্থ থাকবেন। সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি। খোদা হাফেজ।

Related Posts

7 Comments

মন্তব্য করুন