বাংলাদেশের জনপ্রিয় ইনকাম এপস। যারা প্রতিদিন অটো পেমেন্ট দেয়।

আশা করি সবাই ভালো আছেন। আমি আগের পোস্টে আপনাদের বাংলাদেশের টপ ৫ টি ইনকাম এপস দিয়েছিলাম । আজ তার মধ্যে ১ টি এপসকে আপনাদের সামনে তুলে ধরার চেষ্টা করবো।

আজ যে এপসটি নিয়ে কথা বলছি সে এপসটি বাংলাদেশের প্রচুর জনপ্রিয় এপস । এখানে কাজ করে এমন কোনো মানুষ নেই যারা টাকা পায় নি।  সেই এপসটি হলো উইনিট। এটি হলো রবি কমপানির তৈরি।

রবি সিমের অনেক এপস থাকলেও এই এপসটি সব থেকে বেশি ব্যাবহার হয়েছে, তা বললে হয়তো ভূল হবেনা। আজ এই এপের কাজ সব দেখিয়ে দিবো।

উইনিট এপসটি মূলতো অটো পেমেন্ট দেয়। যার ফলে একটি বিকাশ একাউন্ট থাকতে হবে। কারন বিকাশ একাউন্ট পেমেন্ট অপশনে সেট করে দিলেই হয়। বারবার পেমেন্ট রিকুয়েষ্ট করা লাগে না। এই এপটি লকডাউনের আগে মূলত প্রতিদিন ২০ টাকা কুইজ এবং প্রতিদিন রেপিড কুইজ খেললে ২৫ টাকা দিতো যার ফলে দিনে ৪৫ টাকা এখান থেকে নেওয়া যেত।। পাশাপাশি প্রতি সাপ্তাহেে লাইভ গেইমে ১০০-২০০ টাকা ইনকাম করা যেতো। যা মাসে ২০০০- ২৫০০ টাকা ইনকাম করা যেতো

কিন্তু এই লকডাউনের জন্য আয় সিমিত করা হয়েছে। যা প্রতিদিন ৪০ টাকা ইনকাম করার মতো করে দেওয়া হয়েছে । কিন্তু প্রতি মাসে মোবাইল দিচ্ছে । আপনার জেলার হয়ে খেলে আপনি প্রতি মাসে মোবাইল জিততে পারবেন। যদিও মাএ ৫ টাকা ডেলি ইনকাম কমানো হয়েছে। কিন্তু লকডাউনের পর আবারও আগের সমান ইনকাম দেওয়া হবে।

তাই এই এপটি আমাদের বাংলাদেশের সব থেকে বেশি ইনকাম করার সুযোগ দিচ্ছে এটা সহজেই বলা যায়৷ উইনিট এপসটি মূলতো আরো কিছু চমক আছে যেমন, এই এপটি রেগুলার বারতি ইনকাম দেওয়ার জন্য টাস্ক রেখেছে। কিন্তু এর প্রধান সমস্যা হলো, এপটি লকডউনের সব টাকা এখন দিবে না। মানে এই করোনা ভাইরাসের   জন্য এখন টাকা দিবে না। লকডাউন শেষ হওয়ার পর সবার সব টাকা দিবে। তাই বলে ভাবতেছেন কেউই কাজ করবে না?  না ঠিক এমন না। এখনো সবাই কাজ করছে।

কিন্তু অনেকেই ভাবে আসোলেই কী টাকা গুলো দিবে?  জী অবশ্যই দিবে। কারন টাকা না দিলে অনেক মানুষ এর প্রতিবাদ করবে। কারন এই এপটি থেকে কমপক্ষে দশ হাজার মানুষের হাত খরচ পাচ্ছে প্রতিদিন। আর টাকা না দিলে এপসেরও ভাবনূর্রতি খারাপ হবে। তাই আমি বলবো সবাই কাজ করুন। ইনসা আল্লাহ পেমেন্ট সবাই পাবেন ।

তো আজকের নতো এতুটুকুই। আশা করি সবার জন্য  পোস্টটি কাজে লাগবে । আাবারও বেঁচে থাকলে অন্য কোনো এপস বা সাইট নিয়ে আসবো।

বাংলাদেশ নয় পৃথিবীর অনেক দেশেই এমোন এপ রয়েছে। কোনো এপ পেমেন্ট দেয় আবার অনেক এপস পেমেন্ট দেয় না। তাই ভালো এপ গুলোতে কাজ করুন  ।

সবাই ভালো থাকবেন নিজেকে ভালো রাখবেন।    😍😍ধন্যবাদ😍😍

Related Posts

15 Comments

মন্তব্য করুন