বাংলাদেশের টপ ৫ টি এপস / সাইট, যারা কখনো টাকা না দিয়ে চলে যাবে না।

আপনারাতো অনেক এপস এবং সাইটে কাজ করেছেন। কিন্তু কখনো টাকা পেয়েছেন আাবার কখনো পাননি।  তাই এবার আপনাদের সাথে আমি ৫ টি এপস এবং সাইটের সাথে পরিচয় করিয়ে দেই। যে এপস এবং সাইটে কাজ করে কখনো প্রতারিতো হবেন না।

১. উইনিট : এই এপটি আমাদের বাংলাদেশের সব থেকে নির্ভরযোগ্য এপস। এই এপস টি রবি কমপানির। তাই এই এপকে বাংলাদেশের অনলাইনের ইনকামের সব থেকে বড় এপস হিসেবে ভাবা হয়। এই এপসটি অটো পেমেন্ট দেয়। যার ফলে পেমেন্ট দেওয়ার পর সরাসরি পেমেন্ট এসে পরবে আপনার বিকাশ একাউন্টে। প্রতিদিনের টাকা প্রতিদিন দিয়ে দেয়। পাশাপাশি প্রতি সাপ্তহে ১০০০ টাকার সুযোগ উনারা দেন । এখানে প্রায় অগনিতো মানুষ কাজ করছে ।

২. কিউটেন : হে বন্ধুরা কিউটেন অনেক জনপ্রিয় এপসের মধ্যে একটি। এই এপটি বেস কিছু দিন ধরে পেমেন্ট করে যাচ্ছে৷পাশাপাশি লকডাউনের সময়ও এর পেমেন্ট নিয়ে কোনো অবোহেলা নেই । তাই প্রতিদিনের টাকা প্রতি দিন দিয়ে দেয় এই এপসটি। আপনারা চাইলে এখানে কাজ করে দেখুন। এরা কখনোই পেমেন্ট আটকে রাখে না। ৫০ টাকায় এরা পেমেন্ট দিয়ে থাকে। এখানে এখোনো ১০০০০ মানুষ কাজ করছে।

৩.লাল পিপড়া : লাল পিপড়া এপটি বাংলাদেশের পুরোনো এপস গুলোর মধ্যে ১ টি। এই কমপানি এখন বর্তমানে ৪ টি এপস সফলতার সাথে চালাচ্ছে। লাল পিপড়া এপটি মাসে ১ বার পেমেন্ট করে। তাই বলে এপে কাজ করার মানুষ কম নেই। প্রায় ৫০০০ এর উপরে এই এপটিতে এখোনো কজ করছে। যারা পার্টটাইম কাজ করতে চান , তাদের জন্য সব থেকে ভালো এপ হলো লাল পিপড়া। যা অনায়াসে বলা যায়।

৪. বিডি রিউয়ারড : অসাধারন একটি এপস। যা বলার কোনো তুলোনাই নেই। এডমিন সরাসরি সবার সাথে কথা বলে সমস্যা সমাধানের চেষ্টা করে।  ফেসবুকে গ্রুপে বিভিন্ন আপডেটের মাধ্যমে মানুষের সাথে মত বিনিময় করেন। এখানে শুধু পোস্ট, শেয়ার, কমেন্ট করে ইনকাম। ১০০ টাকায় পেমেন্ট দেওয়া হয়। এখানে অনেকেই কাজ করছেন এখোনো। পাশাপাশি এটি অনেক জনপ্রিয় এপস ও বলা যায়  ।

৫. ড্রমপ্লয় : বাংলাদেশের নতুন এপস হিসেবে ইতিমধ্যে ব্যপক ভাবে এই এপস ব্যাবহার হচ্ছে। যা বলে বুঝানো যাবে না। পাশাপাশি এর মধ্যে আসলে কত মানুষ কাজ করছে তা বলা যাবে না। কারন এটি এপস এবং সাইটও। কিন্তু আনুমানিক প্রায় ৮০০০ মানুষ কাজ করতে পারে। এই এপসটি মূলতো ৭ মাস হয়েছে, বেড় হয়েছে। তাই এর জনপ্রিয়তা কোথায় গিয়ে ঠেকতে পারে তা বলা বাহুল্য।

সবাইকে পড়ার জন্য ধন্যবাদ। আমি আবারও পরবর্তী পোস্টে বাংলাদেশের টপ বা সেরা ৫ টি সাইট বা ব্লগকে নিয়ে হাজির হবো ইনসা আল্লাহ।

আমি মূলতো এই পোস্টটি লিখেছি যাতে সবাই বুঝতে পারে রিয়েল সাইট / এপস এর ব্যাপারে।

আবারও পরবর্তী পোস্টে আপনাদের জন্য কিছু চমক নিয়ে আল্লাহ যদি বাচায় অবশ্যিি হাজির হবো। সেই পূর্যন্ত সবাই ভালো থাকবেন। নিজের দিকে খেয়াল রাখবেন। কারন নিজের সচেতনতাই পারে করোনা থেকে মুক্তি দিতে।

😍😍সবাইকে ধন্যবাদ😍😍

Related Posts