বাংলাদেশের 2021 সালে সেরা 5 ফেসবুক সেলিব্রেটি

বিশ্বের সকল সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোর মধ্যে ফেসবুক সবচেয়ে বড়। এটি অনেক জনপ্রিয় সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম। বাংলাদেশেও প্রচুর মানুষ এখন প্রতিনিয়ত ফেসবুকে সক্রিয় থাকে। আপনি যেহেতু আমার এই আর্টিকেলটা পড়ছেন, আমি মনে করি আপনারাও নিশ্চই একটি ফেসবুক একাউন্ট রয়েছে।

Facebook এর মধ্যে অনেক ধরনের সেলিব্রেটি আছেন। বাংলাদেশের মধ্যেও অনেক সেলিব্রেটি আছেন তাদের প্রচুর ফলোয়ার আছে। টাইটেল দেখে নিশ্চই বুঝে গিয়েছেন, আজকের আর্টিকেলে আমরা বাংলাদেশের ৫ জন সেলিব্রেটির বিষয়ে জানবো যাদের ফেসবুকে মিলিয়ন মিলিয়ন মানুষ ফলো করছে। তাহলে চলুন দেরি না করে জেনে নেওয়া যাক।

১. সাকিব আল হাসান (Shakib Al Hasan): বাংলাদেশে সাকিব আল হাসান এর সাথে পরিচিতি নেই এমন মানুষ হয়তো অনেক কম আছেন। তিনি হচ্ছেন একজন বাংলাদেশি আল রাউন্ডার ক্রিকেটার। পাশাপাশি তিনি হচ্ছেন বিশ্ব সেরা অল রাউন্ডার। বাংলাদেশ ক্রিকেটের আজ উজ্জ্বল নক্ষত্র সাকিব আল হাসান। সাকিব আল হাসান ১৯৮৭ সালের ২৪ মার্চ তারিখে মাগুরায় জন্মগ্রহণ করেন। তার বর্তমান বয়স হচ্ছে ৩৪ বছর। তার ফেসবুক পেজের ফলোয়ার ১৫ মিলিয়নের উপরে। তার মাসিক আয় প্রায় ২৩ কোটি টাকা এবং বার্ষিক আয় ২৭৪ কোটি টাকা। (তথ্যসূত্রঃ গুগল)

২. মুশফিকুর রহিম (Mushfikur Rahim): মুশফিকুর রহিমের সাথেও আমরা সকলেই অনেক পরিচিত। তিনি বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের উইকেট কিপার ব্যাটসম্যান। বাংলাদেশের অনেক অভিজ্ঞ খেলোয়াড় তিনি। ১৯৮৭ সালের ৯ মে তারিখে তিনি বগুড়া জেলায় জন্মগ্রহণ করেন। তার বর্তমান ফেসবুক পেজের ফলোয়ার সংখ্যা ১৩ মিলিয়নের বেশি। তথ্যসূত্র মোতাবেক তার জাতীয় ফলে বেতন প্রায় ৬ লক্ষ। এছাড়াও অন্যান্য সোর্স থেকে তার আয় হয়।

৩. মাশরাফি বিন মর্তুজা (Mashrafe Bin Mortaza): মাশরাফি বিন মর্তুজাকেও বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল নক্ষত্র বলা হয়ে থাকে। এছাড়া বাংলাদেশ ক্রিকেটের পঞ্চ পাণ্ডবদের মধ্যে তিনিও একজন। তিনি ওডিআই ক্রিকেটের সফল অধিনায়ক ছিলেন। মাশরাফি বিন মর্তুজা ১৯৮৩ সালের ৫ অক্টেবর তারিখে নড়াইল জেলাতে জন্মগ্রহণ করেন। তার ফেসবুক ফলোয়ার বর্তমানে ৮.৭ মিলিয়ন।

৪. পরীমনি (Porimoni): শামসুন্নাহার স্মৃতি, যিনি বাংলাদেশে পরীমনি নামে অধিক পরিচিত। পরীমনি হচ্ছেন বর্তমান সময়ের বহু আলোচিত একজন বাংলাদেশি মডেল এবং অভিনেত্রী। তার ফেসবুক ফলোয়ার এর সংখ্যাটাও কম নয়। ৯.৫ মিলিয়নের বেশি ফলোয়ার রয়েছে তার। তার জন্মস্থান সাতক্ষীরা, খুলনায়। তিনি ১৯৯২ সালের ২৪ অক্টোবর তারিখে জন্মগ্রহণ করেন। তার বর্তমান বয়স ২৮ বছর।

৫. নুসরাত ফারিয়া (Nusrat Faria): নুসরাত ফারিয়া বাংলাদেশের সবার পরিচিত একটি নাম। তিনি হচ্ছে একজন উপস্থাপক, একজন মডেল পাশাপাশি একজন অভিনেত্রী। তিনি ১৯৯৩ সালের ৮ সেপ্টেম্বর চট্টগ্রামে জন্মগ্রহণ করেন। তার বর্তমান ফেসবুক পেজ ফলোয়ার এর সংখ্যা ৭.১ মিলিয়নের বেশি। তিনি বর্তমানে বড় পর্দায় চিত্রনায়িকা হিসেবে কাজ করেন।

বন্ধুরা আজ আমরা বাংলাদেশের ৫ জন ফেসবুক সেলিব্রেটি সম্পর্কে জানলাম যাদের মিলিয়ন মিলিয়ন মানুষ ফলো করছে ফেসবুক তে। আজকের আর্টিকেল নিয়ে আপনার কি মতামত সেটি আমাদের মন্তব্য করে জানাবেন। আল্লাহ হাফেজ

Related Posts

12 Comments

মন্তব্য করুন