বাংলাদেশে কোন গেইম খেলে আয় করা যায়

আসসালামু আলাইকুম সুপ্রিয় পাঠক এবং পাঠিকাগন। কেমন আছেন আপনারা সবাই ?আশা করি আপনারা সকলে যে যার অবস্থানে ভালো আছেন এবং সুস্থ আছেন।আপনারা সকলে যে যার অবস্থানে ভালো থাকুন এবং সুস্থ থাকুন সেই কামনায় ব্যক্ত করি।

আজকাল ছেলেমেয়েরা পড়াশোনা থেকে মোবাইলে বেশি ডুবে থাকে।মোবাইল গেইমই  বর্তমান প্রজন্মের  একমাত্র বিনোদন এর মাধ্যম। কিন্তু পড়াশোনা বাদ  দিয়ে ছেলেমেয়েরা যদি মোবাইল গেইম নিয়ে বেশি ব্যস্ত থাকে তাহলে নিজের ভবিষৎ নিজেই নষ্ট করবে। এছাড়া বর্তমান করোনা মহামারীতে সবাই মোবাইল ফোন নিয়ে ব্যস্ত। কিন্তু কেমন হয় যদি আপনি গেইম খেলে টাকা আয় করতে পারবেন। জি হাঁ ঠিক শুনেছেন। আজ আমি আপনাকে এমন কিছু গেইমসের কথা বলবো যেগুলো খেলে আপনি ঘরে বসে টাকা আয় করতে পারবেন।অন্তত শিক্ষার্থীদের জন্য সবথেকে ভালো একটি এপ বলা চলে। এইসকল এতগুলোতে আপনি গেইম খেলে আপনি বেশি না হলেও টুকটাক মোবাইল রিচার্জ করতে পারবেন।

আমি আজকে আপনাদের ৩ টি এন্ড্রয়েড এপের গেইমসের কথা বলবো যেগুলো খেলে আপনি টাকা যায় করতে পারবেন। নিচে সেই এপ এবং গেইমস সম্পর্কে তুলে ধরবো :

১.whaff  reword :

এই এপে আপনি ডাউনলোড করে গুগল কিংবা ফেইসবুক একাউন্ট দিয়ে সাইন আপ করে নিবেন। পরে আপনি এই এপে  ঢুকে ভিডিও দেখা কিংবা প্রিমিয়াম প্যাক এ গিয়ে গেইম খেলে টাকা আয় করতে পারবেন। আপনাদের সুবিদার্থে নিচে এপটির লিংক দেওয়া হলো;

লিংক:https://play.google.com/store/apps/details?id=com.whaffapp

২.big amaount cash :

এই এপের মাধ্যমে আপনি গেইম খেলে ,ভিডিও দেখে ,রেফার করে টাকা আবার স্পিন ঘুরিয়ে টাকা আয় করতে পারবেন।

লিংকঃ
https://play.google.com/store/apps/details?id=com.winrgames.bigtime

৩.bulb samsh :

এপটি ডাউনলোড করে আপনি একাউন্ট ক্রিয়েট করে এপে ঢুকবেন। এপে ঢুকে আপনি গেইম খেলে টাকা যায় করতে পারবেন। এই এপটিতে সহজ গেইম খেলে টাকা যায় করতে পারবেন।

লিংকঃ
https://play.google.com/store/apps/details?id=com.mrandroid.bulbsmash

উপরোক্ত এপসসমূহে গেইম খেলে আপনি ঘরে বসেই টাকা আয় করতে পারবেন।সামনে নতুন কোন টপিক নিয়ে হাজির হবো আপনাদের সামনে।ধন্যবাদ সবাইকে।

ঘরে থাকুন
সুস্থ থাকুন

Related Posts

11 Comments

মন্তব্য করুন