বাংলাদেশ থেকে ইনকাম করার সেরা সাইট। এড দেখে ও মাইক্রো জব থেকে ইনকাম।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! বাংলাদেশ থেকে ইনকাম করার সেরা সাইট। এড দেখে ও মাইক্রো জব থেকে ইনকাম। আজকে আমি আপনাদের সাথে বাংলাদেশের চমৎকার একটা ইনকাম সাইট শেয়ার করব। এই সাইটটা অনেক বছর যাবত রয়েছে এবং এটা অনেক বিশ্বস্ত একটা ইনকাম সাইট। এখান থেকে আপনি মাইক্রো-জব কাজ পাবেন। এখান থেকে আপনি এড দেখার মাধ্যমে পোস্ট দেখার মাধ্যমে ইনকাম করতে পারবেন। অবশ্যই এই পোস্টে এই সাইটের সম্পূর্ণ তথ্য থাকবে। তাই শেষ পর্যন্ত পড়তে থাকুন।

সাইট:http://earningpoint.club/ref?ref=49237

আর্নিং পয়েন্ট সাইটের কথা অনেকেই হয়তো জানেন। এটা মাঝখানে দিয়ে বেশ কিছুদিন যাবৎ ভালো সাপোর্ট দিচ্ছিল না। এখানে অনেক অ্যাড আসছে নেট ওপেন করলে অটোমেটিক অনেক এড ক্লিক হয়ে যাচ্ছিল। এজন্য মাঝখান দিয়ে অনেকদিন আমি এই সাইটটা আপনাদের সাথে শেয়ার করিনি বা আমি নিজেও এখানে কাজ করিনি। বর্তমানে এই সেটটা তাদের যে সমস্যা গুলো ছিল সেগুলো ফিক্সড করে নিয়েছে।

বর্তমানে এই সাইটটাতে তাদের সমস্যা শুধু ফিক্সট করে নিয়েছে সে রকম নয়। এখান থেকে বর্তমানে আরো বেশি ইনকাম করার সুযোগ দিচ্ছে। এখান থেকে তারা মাইক্রো-জব সাইটের মত কাজ দেওয়া কিংবা কাজ করে ইনকাম করার অপশন টা চালু করেছে। যার ফলে এখান থেকে আপনি একটা কাজ করার মাধ্যমে ২ থেকে 10 টাকা পর্যন্ত পেয়ে যেতে পারেন। এছাড়াও আপনি চাইলে এখানে স্বল্প মূল্যে কাজ দিতে পারবেন।

উপরের চিত্রে আপনারা দেখতে পাচ্ছেন যে কাজ খুঁজছেন কিংবা ওয়ার্কার চাই। এখান থেকে আপনি এই অপশন গুলো তে ক্লিক করলে আপনি এখান থেকে যদি কাজ খুঁজছেন এ ক্লিক করুন। তাহলে এখানে কাজ গুলো দেখতে পারবেনা। আর যদি আপনি এখান থেকে কাজ পোস্ট করতে চাই সে ক্ষেত্রে ওয়ার্কার চাই এই অপশনে ক্লিক করবে।

সেখান থেকে আপনারা বিস্তারিত দেখতে পাবেন। এখানে জব পোস্ট করার জন্য প্রতিটি কাজ এ ১.২ টাকা দিতে হয়। আপনি এখানে ইউটিউব ভিউ ও নিয়ে নিতে পারবেন। এছাড়াও বেঁচে দিন অপশন থেকে ভালো প্রমোশন নিতে পারবেন।

এছাড়া আপনি এখান থেকে আগের যে কাজগুলো ছিল পোস্ট দেখার বোনাস এড ক্লিক করে সেগুলো করে ইনকাম করতে পারবেন। এই সাইটটা থেকে মাত্র 20 টাকা হলে মোবাইল রিচার্জ নেওয়া যাবে। এবং এখান থেকে 50 টাকায় আপনি বিকাশ কিংবা অন্যান্য বাংলাদেশি পেমেন্ট মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন। তাই অবশ্যই আপনার এখানে কাজ করবেন।

এখান থেকে জব পোস্ট করার জন্য আপনার ক্রেডিট প্রয়োজন হবে। আপনি এখান থেকে কাজ করি ক্রেডিট আয় করতে পারবেন। অথবা আপনি যদি ক্রেডিট কিনতে চান। তাহলে এডমিনের ফোন নাম্বার দেওয়া আছে। সেখান থেকে আপনি ফোন করে ক্রেডিট কিনতে পারেন। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts