বাংলাদেশ থেকে ইনকাম করার সেরা মার্কেট প্লেস। পন্য ও সার্ভিস ক্রয়/বিক্রি করে ইনকাম করুন।

আসসালামু আলাইকুম ওয়া রাহমাতুল্লাহ! বাংলাদেশ থেকে ইনকাম করার সেরা মার্কেট প্লেস। পন্য ও সার্ভিস ক্রয়/বিক্রি করে ইনকাম করুন। আজকে আমি আপনাদের সাথে যে কোন পণ্য কিংবা সার্ভিস বেচা-কেনার জন্য খুবই ভালো একটা সাইট শেয়ার করব। আপনারা যারা অনলাইন থেকে ইনকাম করতে চান আপনারা চাইলে এই সাইট থেকে অনেক ভালো ইনকাম করতে পারেন। এছাড়া অনলাইনে বিভিন্ন যে প্ল্যাটফর্ম গুলো রয়েছে সেগুলো ব্যবহার করে এখান থেকে ভালো ইনকাম করা সম্ভব।

মনে করেন আপনার একটি ফেসবুক পেজ রয়েছে। আপনি চাচ্ছেন এই ফেসবুক পেইজ বিক্রি করার জন্য। কিন্তু সে ক্ষেত্রে আপনি ভাল কোন কাস্টমার পারছেন না। অথবা আপনি অনলাইনে অনেকের কাছেই বিক্রি করতে গেল তারা পেমেন্ট করবে কিনা বা সঠিকভাবে কাজ গুলো কমপ্লিট হবে কিনা সে নিয়ে চিন্তিত। তাহলে এখনি জয়েন হন এই ওয়েবসাইটে খুব সহজেই আপনি আপনার পেজ কিংবা অন্যান্য সার্ভিস বা পণ্য বিক্রি করতে পারবেন।

সাইট লিংক: https://grathor.com/goto-virtuedeal

প্রথমে আপনাদের একটা বিষয় বলতে চাই। আপনারা যারা ওয়ার্ক আপ জব নামে ওয়েবসাইটে কাজ করেন। এটা একটা মাইক্রো জব সাইট। তাদের এডমিন প্যানেল কতৃক এই ভার্চুয়াল ডিল সাইট পাবলিশ করা হয়েছে। আপনি সেই সাইটের পাশাপাশি এই সাইটে কাজ করতে পারবেন। আপনি দুইটা সাইটে কাজ করলে মোটামুটি দুইটা সাইট থেকে অনেক ভালো ইনকামের সুযোগ রয়েছে। প্রথমে আপনাকে উপরে দেওয়া লিংকে ক্লিক করতে হবে। লিংকে ক্লিক করার পর এখানে একটা অ্যাকাউন্ট তৈরি করে নেবেন। এখানে অ্যাকাউন্ট তৈরি করা খুবই সহজ। আপনার জিমেইল দিয়ে খান একটা একাউন্ট তৈরি করতে পারবেন। এখানে ভেরিফাই এর ঝামেলা নাই।

অ্যাকাউন্ট তৈরি করার পর এখানে আপনি 25 থেকে 30 সেন্ট একদম ফ্রিতে পেয়ে যাবেন। এগুলো ব্যবহার করে আপনি চাইলে এখানে পোস্ট করতে পারেন। এখানে আপনার প্রতিটি পোস্টের জন্য ৫ সেন্ট করে কাটবে। এবং প্রথম অবস্থায় কিছু পোস্ট ফ্রিতে করা যায়। আপনারা যারা ফাইবার সম্পর্কে ধারণা রয়েছে তারা জানেন যে ফাইবার মূলত হচ্ছে একটা মার্কেটপ্লেস। এটা মূলত একটা ফাইবারের মতোই মার্কেটপ্লেস তবে। এখানে বেস কিছু সুবিধা রয়েছে। যেমন এখানে আপনি ডিপোজিট করার ক্ষেত্রে বাংলাদেশ থেকে বিকাশ, নগদে ডিপোজিট করতে পারবেন। এবং পেমেন্ট নেওয়ার ক্ষেত্রে আপনি বাংলাদেশের যে প্রচলিত পেমেন্ট মেথড গুলো রয়েছে সেগুলোর মাধ্যমে পেমেন্ট নিতে পারবেন।

যখন আপনি এখানে কোন সার্ভিস কিংবা পণ্য কেনার জন্য আগ্রহী হবেন। কিংবা বেচার জন্য কেউ আগ্রহ প্রকাশ করবে। আপনি চাইলে এডমিন কে কল করে ম্যাসেজ এ আনতে পারবেন। এডমিন ডিল করার মাধ্যমে খুবই সততার সাথে এখানে যেকোনো পণ্য বা সার্ভিস বেচাকেনা করা যায়।

হোমপেজে আপনি সার্চ করার অপশন পেয়ে যাবেন। সেক্ষেত্রে আপনার প্রয়োজনীয় জিনিসগুলো এখানে সার্চ করে দেখে নিতে পারবেন। এভাবেই সাইটটা ব্যবহার করে অনলাইনের কোন সমস্যা থাকলে সেগুলোর সমাধান করে নিতে পারবেন। এই ছিল আজকের পোস্ট আশা করি আপনাদের কাজে লাগবে। ভাল থাকবেন সবাই আল্লাহ হাফেজ।

Related Posts

8 Comments

মন্তব্য করুন