Related Posts

21 Comments

    1. হ্যালো MD Golam Mostafa,ধন্যবাদ আপনার প্রশ্নের জন্য।আমি জানি টাকা তুলতে সমস্যা হবে কি না, সে দ্বিধায় আপনি ভুগছেন।কিন্তু সমস্যা হবে না।কেননা আমি যে মেথড বলেছি তা বাংলাদেশি অনেক ইউটিউবাররা ইউজ করে পে পাল একাউন্ট খুলে,এবং ইউটিউব থেকে ডিরেক্টভ কোনো চার্জ ছাড়া টাকা নেয়।কাজেই এই মেথড টি ভালো,আর বিস্নেস একাউন্ট খুলছেন বলে কোনো সমস্যা হবে না।কেননা পারসোনাল একাউন্টের সকল বৈশিষ্ট তো থাকছেই,তার পাশাপাশি এক্সট্রা সুবিধাও থাকছেও, ধন্যবাদ।
      কোনো সমস্যা থাকলে অবশ্যই বলবেন,আর আমাকে সাপোর্ট করতে ভুলবেন না।

    1. হ্যালো, মারিয়া হাছিন।আমি বুঝতে পারছি আপনি কি বলতে চাচ্ছেন।পে পাল বাংলাদেশে তেমন সমর্থিত না,তবে বেশির ভাগ বেস্ট সাইট থেকে আপনি নিমেষেই কয়েক ডলার ইনকাম করতে পারেন।যেমনঃClip claps.কিন্তু বাংলাদেশে তেমন কোনো ভালো সাইট নেই।কাজেই সে ক্ষেত্রে পে পালের চাহিদা বেশি।চাইলে পে পালের ডলার এক্সচেঞ্জও করা যায় টাকায়,জি সত্যি বলছি।
      ধন্যবাদ ।

  1. আমি তো ভাই ব্যাংক একাউন্ট যোগ করতে পারছি না, আইবিএন নং চায়, যেখানে বাংলাদেশের কোন ক্যাটাগরি নাই। আর সাইপ্রাসের নাম্বারটা তো আমার জানা নাই।
    বি. দ্র- সাইপ্রাসের জায়গায় ইটালি দিলে হবে কিনা

  2. এখানে যে পোস্ট টি করা হয়েছে এটি সম্পুর্ণ ভুল,এই নিয়মে আপনি কখনোই টাকা উঠাতে পারবেন না,কারন আপনাকে জিমেইল থেকে পেপাল কোম্পানি মেইল করে আপনার একাউন্ট বন্ধ করে,দেবে তাই বলছি বৃথা এই চেষ্টা করবেন না কেউ, কারন এটি এখনো বাংলাদেশ এ বৈধ নয়। সর্বোচ্চ এই একাউন্ট টি তে কোন সাইট হতে টাকা আনা যাবে, কিন্ত সেই টাকা আপনি তুলতে পারবেন না। এই একাউন্ট থেকে কেউ টাকা ট্রান্সফার, উত্তোলন, জমা,কোন কিছুই করতে পারবেন না। তার প্রমাণ আমি নিজে এই নিয়মে একটি একাউন্ট করেছিলাম, আমার একাউনট তারা বন্ধ করে দিয়েছে। লেখক কে বলছি ভুল তথ্য দিয়ে কাউকে বিব্রত করবেন না,ধন্যবাদ।

মন্তব্য করুন