বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার সেরা প্ল্যাটফর্ম? (পেমেন্ট প্রুফ সহ)

আসসালামুআলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ। বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার নানা ধরনের প্লাটফর্ম রয়েছে। তার ভিতরে আজকে আমি খুবই দারুন একটি প্ল্যাটফর্ম এর সাথে পরিচয় করিয়ে দিব। যেখান থেকে প্রতি মাসে সর্বোচ্চ 15 হাজার টাকা পর্যন্ত ইনকাম করার সুযোগ রয়েছে।

আপনারা আপনাদের অবসর টাইম কে কাজে লাগিয়ে খুব সহজেই এই ওয়েবসাইট অথবা প্ল্যাটফর্ম থেকে বেশি ভালো পরিমাণে ইনকাম করতে পারবেন। তাছাড়া এই ওয়েবসাইটে একটি আর্টিকেল লিখলে 100 টাকা পর্যন্ত পাবেন। এমনকি মাত্র 20 টাকা হলেই পেমেন্ট। আর কথা না বাড়িয়ে চলুন এবার বিস্তারিত জেনে নেওয়া যাক এই ওয়েবসাইট সম্পর্কে।

লেখালেখি করে আয় করার বিশ্বস্ত ওয়েবসাইট 2021?

ওয়েবসাইটের নাম কি: জে আই টি আর্নিং প্রোগ্রাম। এই সাইটটি 2018 সাল থেকে যাত্রা শুরু করেছিল এমনকি এখনও পর্যন্ত এই ওয়েবসাইটটি খুবই জনপ্রিয়। এই ওয়েবসাইটটি নতুনভাবে আপডেট করার কারণে খুবই জনপ্রিয় হয়ে উঠেছে। তাছাড়া এই ওয়েবসাইট খুবই ভালো সার্ভিস দিচ্ছে এমনকি তাদের সকল কার্যক্রম খুবই দ্রুত।

এই ওয়েবসাইটে কিভাবে টাকা ইনকাম করা যায়?

টাকা ইনকাম: এই সাইটটি সাধারণত বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয় করার সেরা একটি প্ল্যাটফর্ম। এখান থেকে আপনারা শুধু আর্টিকেল লিখে দিনে 500 টাকা পর্যন্ত ইনকাম করতে পারবেন। তাছাড়া রেফার এবং আর্টিকেল ভিউ করেও ভালো পরিমাণে ইনকাম করার সুযোগ দিচ্ছে এই ওয়েবসাইট।

এই ওয়েবসাইটে সাধারণত যে সোর্স থেকে আর্নিং বেশি হয় সেটা হলো বাংলাভাষার লেখালেখি করে।আপনারা যদি প্রত্যেকদিন মিনিমাম 2 থেকে 3 ঘন্টা এই ওয়েবসাইটের সময় দেন তাহলে 500 থেকে 600 টাকা ইনকাম করা কোন ব্যাপারই না। এই সাইটে কাজ করার সুযোগ রয়েছে:

  • শুদ্ধ বাংলা ভাষায় আর্টিকেল লিখে আয়।
  • রেফার করে আয়।
  • আর্টিকেল ভিউ করে আয়।

কিভাবে ইনকাম শুরু করা যায়: এখান থেকে ইনকাম শুরু করার জন্য এই প্ল্যাটফর্মে আপনাকে সর্বপ্রথম যুক্ত হতে হবে।সরাসরি এ প্লাটফর্ম যুক্ত হওয়ার জন্য এখানে ক্লিক করুন।এখানে ক্লিক করুন।

লিংক এর উপরে ক্লিক করলে সরাসরি একটি ওয়েবসাইট ওপেন হবে। তারপর রেজিস্টার বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করতে হবে। আপনার নাম ইউসার নাম এটা জিমেইল আইডি আর পাসওয়ার্ড দিয়ে খুব সহজেই এখানে রেজিস্ট্রেশন করা যায়।

রেজিস্ট্রেশন করা হয়ে গেলে লগইন করবেন এবং ড্যাশবোর্ড দেখতে পারবেন আপনার। এখান থেকে সরাসরি সেটিং অপশনে যাবেন। এবং আপনার পেমেন্ট সিস্টেম এবং তথ্যগুলো সুন্দরভাবে দিয়ে দিন। তারপরে কাজ শুরু করতে পারবেন।

ওয়েবসাইট থেকে কিভাবে টাকা উত্তোলন করা যায়?

টাকা উত্তোলন: মাত্র 20 টাকা হলে আপনি সরাসরি ফ্লেক্সিলোডের মাধ্যমে উত্তোলন করতে পারবেন। তাছাড়া বিকাশ নগদ অথবা রকেট একাউন্টে টাকা উত্তোলন করার সুযোগ রয়েছে। এমনকি পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। সর্বনিম্ন 100 টাকা হলে বিকাশ নগদ অথবা রকেট একাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করতে পারবেন। আর পেটিএম অ্যাকাউন্টের মাধ্যমে টাকা উত্তোলন করার জন্য আপনার একাউন্টে 500 টাকা থাকতে হবে।

আমি নিজে এই ওয়েবসাইটে কাজ করি এবং পেমেন্ট উত্তোলন করেছি। প্রমাণ হিসেবে নিচের ফটোটি দিকে লক্ষ্য করুন।

আর্টিকেল এর শেষ কথা

পরিশেষে বন্ধুরা আজকের আর্টিকেলটি এ পর্যন্তই। আর্টিকেলটি ভালো লাগলে অবশ্যই বন্ধুদের সাথে শেয়ার করবেন। আর্টিকেল সম্পর্কিত কোন প্রশ্ন থাকলে কমেন্ট করতে একদমই ভুলবেন না। সবাই ভাল থাকুন সুস্থ থাকুন এবং নিরাপদে থাকুন। এই কামনা করে আজকের মত বিদায় নিলাম আলাইকুম ওয়ারাহমাতুল্লাহি ওয়াবারাকাতুহ।

Related Posts

1 Comment

মন্তব্য করুন