বিকাশ অ্যাপস দিয়ে নিজের নাম্বারে 12 টাকা মোবাইল রিচার্জে 12 টাকা ক্যাশ ব্যাক যা সবাই পাবেন

আসসালামুআলাইকুম বন্ধুরা কেমন আছেন সবাই আশা করি ভাল আছেন আজ আমি আপনাদের মাঝে আরও একটি নতুন ট্রিকস শেয়ার করার জন্য এসেছি।

আজ আমি আপনাদের সামনে আরো একটি দারুন একটি ট্রিকস শেয়ার করার জন্য এসেছি। ট্রিক্সটি আপনাদের খুব ভালো লাগবে আশা করি। আমি আজ আপনাদের কে যে ট্রিক্সটি বলবো সেটা হলো বিকাশ এর একটি নতুন অফার। বিকাশ আমাদের মাঝে অনেক ভালো ভালো অফার নিয়ে আসে। আমি আপনাদের মাঝে আরও আগে বিকাশ এর একটি ক্যাশ ব্যাক অফার আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আজও আমি আপনাদের মাঝে বিকাশের আরও একটি নতুন ক্যাশ ব্যাক অফার শেয়ার করবো। অফার টি হলো বিকাশ অ্যাপ থেকে নিজ মোবাইল নাম্বারে ১২ টাকা রিচার্জে ১২ টাকা ক্যাশ ব্যাক। অফারটি সকল বিকাশ গ্রাহক গন উপভোগ করতে পারবেন। এই অফারটি শুধু মাত্র এক বার উপভোগ করতে পারবেন। মনে রাখবেন এই অফারটি শুধু মাত্র বিকাশ অ্যাপ দিয়ে নিতে পারবেন।
আপনাদের যাদের বিকাশ অ্যাপস নেই তারা প্লে স্টোরে গিয়ে সার্চ করবেন বিকাশ লিখে । বিকাশ অ্যাপসটি ডাউনলোড করে আপনাদের ফোনে ইন্সটল করে ফেলবেন এবং বিকাশ অ্যাপ টি ওপেন করবেন। আপনারা চাইলে এই লিংক থেকে বিকাশ অ্যাপস ডাউনলোড করতে পারেন।
https://bka.sh/next?c=signup&uuid=C108M9J33
বিকাশ অ্যাপসটি ওপেন করলে আপনারা 12 টাকা রিচার্জে 12 টাকা ক্যাশ ব্যাক অফার টি দেখতে পারবেন। আপনারা বিকাশ অ্যাপের মোবাইল রিচার্জ অপশনে গিয়ে আপনাদের যেই নাম্বারে বিকাশ অ্যাকাউন্ট লগইন করা সেই নাম্বারে 12 টাকা রিচার্জ করবেন। 12 টাকা রিচার্জ করার সাথে সাথে আপনারা 12 টাকা ক্যাশ ব্যাক অফার টি পেয়ে যাবেন। 12 টাকা এর বেশি যদি আপনারা রিচার্জ করেন তাহলে কিন্তু ক্যাশব্যাক অফারটি পাবেন না। অফার টি কিন্তু সীমিত সময়ের জন্য তাই আপনারা তারাতাড়ি করে অফার টি উপভোগ করে ফেলুন। আপনারা এই অফারটি একবার উপভোগ করতে পারবেন। বিকাশ অ্যাপ দিয়ে আপনারা খুব সহজেই ঘরে বসে যেকোনো ধরনের লেনদেন করতে পারবেন নিশ্চিন্তে। তাই পোস্টটি ভাল লাগলে শেয়ার করতে পারেন বন্ধুদের সাথে।

তাহলে বন্ধুরা আজকের মতো এই পর্যন্তই। পরবর্তীতে আবার আসবো আপনাদের মাঝে কোনো একটি নতুন পোস্ট নিয়ে সেই পর্যন্ত সবাই ভাল থাকুন সুস্থ থাকুন ধন্যবাদ।

Related Posts