বিকাশ অ্যাপ এ ১০০ টাকা বোনাস অফার🎉 কিভাবে পাবেন জেনে নিন👈👈

আসসালামু আলাইকুম ,
কেমন আছেন সবাই ?
আশা করি ভাল আছেন । যারা বিকাশ অ্যাপ ব্যবহার করেন তাদের জন্য সুখবর ।বিকাশ অ্যাপ ব্যবহার করে ১০০ টাকা বোনাস নিতে পারেন  রেফার এর মাধ্যমে।

আপনার পরিবার কিংবা পরিচিতদের বিকাশ অ্যাপ রেফার করার মাধ্যমে আপনি এই অফার উপভোগ করতে পারবেন । আপনার রেফারেল লিংক থেকে কেউ প্রথমবারের মতো বিকাশ অ্যাপ ব্যবহার শুরু করলেই, আপনার জন্য থাকছে ১০০ টাকা বোনাস পাওয়ার সুযোগ। যে কেউ প্রথমবার অ্যাপ এ লগ ইন করলে, আপনি পাবেন ২০ টাকা বোনাস। এরপর অ্যাপ থেকে প্রথমবার যেকোনো লেনদেন করলে, আপনি পাবেন আরও ৮০ টাকা বোনাস। মোট কথা প্রতি রেফার এ আপনি পাবেন ১০০ টাকা । তাই  বিকাশ অ্যাপ রেফার করা শুরু করতে পারেন আজই ।
ফোনে বিকাশ অ্যাপ না থাকলে তাড়াতাড়ি ডাউনলোড করে নিন ।
অফার সম্পর্কিত বিস্তারিত নিচে দেওয়া হলো:-

🌟 রেফার বোনাস :

রেফারেল লিংক থেকে যে কেউ লগ ইন করলেই, রেফারার পাবেন ২০টাকা বোনাস। এরপর যিনি লগ ইন করবেন তিনি অ্যাপ থেকে প্রথমবার যেকোনো লেনদেন করলেই, রেফারার পাবেন আরও ৮০টাকা বোনাস।

🌟 লগ ইন বোনাস:  রেফারেল লিংক থেকে যিনি লগ ইন করবেন, তিনি পাবেন ২৫ টাকা বোনাস। এরপর তিনি অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস।

অফার সম্পর্কিত কিছু প্রশ্ন ও উত্তর:

👉‌প্রশ্ন: কাকে রেফার করা যাবে?

উত্তর: নন-বিকাশ ইউজার এবং যিনি *247# ডায়াল করে বিকাশ ব্যবহার করেন ও কখনও অ্যাপ এ লগ ইন করেননি; উভয়কেই বিকাশ অ্যাপ রেফার করা যাবে।

👉প্রশ্ন: সর্বমোট কত টাকা বোনাস পাওয়া যাবে?

উত্তর: রেফারেল লিংক থেকে যে কেউ লগ ইন করলেই, রেফারার পাবেন ২০টাকা বোনাস। এরপর যিনি লগ ইন করবেন তিনি অ্যাপ থেকে প্রথমবার যেকোনো লেনদেন করলেই, রেফারার পাবেন আরও ৮০টাকা বোনাস। সর্বমোট বোনাস হবে ১০০ টাকা।

👉প্রশ্ন: সর্বমোট কত টাকা লগ ইন বোনাস পাওয়া যাবে?

উত্তর: রেফারেল লিংক থেকে

যিনি লগ ইন করবেন, তিনি পাবেন ২৫ টাকা বোনাস। এরপর তিনি অ্যাপ থেকে প্রথমবার ২৫ টাকা মোবাইল রিচার্জ করলে পাবেন আরও ৫০ টাকা বোনাস।

👉প্রশ্ন: বোনাস কখন পাওয়া যাবে?

উত্তর: একজন ব্যক্তির রেফারেল

লিংক থেকে অপরজন অ্যাপ এ প্রথমবার লগ ইন করলেই সেটা সফল রেফারেল হিসেবে গণ্য হবে। সেই সাথে দুজনের একাউন্টে পৌঁছে যাবে বোনাস।

👉👉 লিমিট: কোনো লিমিট নেই, আপনি যতো ইচ্ছা ততো অ্যাপ রেফার করতে পারবেন।

👉 👉অফারের সময়সীমা: ১৭ আগস্ট ২০২০ থেকে ৫ সেপ্টেম্বর ২০২০ পর্যন্ত।

👉 👉👉মনে রাখবেন:

বিকাশ কোনো পূর্ব নোটিশ ছাড়াই ক্যাম্পেইনের সময় বাড়ানো/কমানো অথবা ক্যাম্পেইনের নিয়ম ও শর্তাবলি পরিবর্তন/সংশোধন বা সম্পূর্ণ ক্যাম্পেইন বাতিল করার অধিকার সংরক্ষণ করে।

অফার সম্পর্কিত অন্যান্য তথ্য বিকাশ এর ওয়েবসাইটে পাওয়া যাবে।

Related Posts