বিকাশ আ্যপস ডাউনলোড করে টাকা ইনকাম

বন্ধুরা বিকাশ  কথা আমরা কমবেশি সবাই জানি। বিকাশের মাধ্যমে আমাদের দেশে বিদেশে এখন সবকিছু লেনদেন হয় খুব সহজে। বিকাশ এখন আরো সহজ পদ্ধতি নিয়ে এসেছে আমাদের জন্যে। বিকাশে এখন অ্যাপস এর মাধ্যমে আদান-প্রদান করা যায় টাকা খুব সহজে। বিকাশ আ্যপস কিভাবে করবে এবং কিভাবে টাকা পাবে , সেটা নিয়ে তোমাদের কে বলবো আমি।

যদি তোমাদের আগে কখনো বিকাশ এপস ব্যবহার করে না থাক মোবাইলে। তাহলে সরাসরি বিকাশ অ্যাপস সরাসরি ডাউনলোড করে নিয়ে কাজ করতে পারো। আর যদি আগে থেকে ডাউনলোড করা থাকে তাহলে নিজের পদ্ধতি অবলম্বন করবে—

(১) তোমাদের ফোনে আগে বিকাশ অ্যাপ ব্যবহার করা থাকলে ফোন রিসেট দিয়ে তারপর কাজ কর।তাহলে সব বোনাস পাবে।

(২) উপরের লিংকের উপর ক্লিক না করে বিকাশ অ্যাপ ওপেন করলে ২০ টাকা কম পাবে।তাই লিংকের উপর ক্লিক করে পুরোনো বিকাশ একাউন্ট/নতুন একাউন্ট কর।

বিকাশে নতুন এ্যাকাউন্ট খুললেই পাবে ৯৫ টাকা। প্রথম এ্যাপস লগ ইন এ পাবে ২০+২৫=৪৫ টাকা, এবং এ্যাপস থেকে প্রথম পঁচিশ টাকা রিচার্জে পাবে আরও ৫০ টাকা, এভাবে মোট ৯৫ টাকা। তাই আজই এ্যাকাউন্ট খুলে নাও, এ্যাকাউন্ট খুৃলতে নিচ থেকে বিকাশ এ্যাপস ডাউনলোড কর,,,

ডাউনলোডঃ https://bka.sh/next?c=signup&uuid=C1FRURRC3

বন্ধুরা আশা করি তোমরা সবাই বিকাশ অ্যাপ ডাউনলোড করে আজ বলবে এখন থেকে। বিকাশ আমাদের জীবনকে অনেক সহজ করে দিয়েছে। বিকাশ ছাড়া আমাদের এখন এক দিনও চলে না। বিকাশ এখন আমাদের জীবনের সাথে ওতপ্রোতভাবে জড়িয়ে গেছে। বিকাশ আমাদের অনেক আপদ বিপদের সঙ্গী। বিকাশে আমরা সকল দেশ থেকে সকল জায়গা থেকে লেনদেন করতে পারি খুব সহজেই। বিকাশ একটি ব্র্যাক ব্যাংকের প্রতিষ্ঠান। আরে এটিই আমাদের আস্তা। ব্র্যাক কোম্পানি মানে আমাদের আস্তা আরও মজবুত। বিকাশ আমাদের একাউন্ট আপদ-বিপদ’ এর সঙ্গী।

সবাই ঘরে থাকুন সুস্থ থাকুন।

বাইরে বের হলে অবশ্যই মাক্স পরে বের হবে। 😷😷😷

বন্ধুরা আমার লেখাগুলা যদি আমাদের ভালো লাগে থাকে তাহলে অবশ্যই লাইক, কমেন্ট এবং সাবস্ক্রাইব করতে ভুলবেনা। আর পরিশেষে বলব, গ্রাথোর ফ্যামিলির সাথে থাকবে সবাই। এটা একটা রিয়েল সাইট। যেখানে লেখালেখি করে তুমি ইনকাম করতে পারবে,কোন ইনভেষ্ট ছাড়া।

ধন্যবাদ সবাইকে।

Related Posts